ঘোষনা:
শিরোনাম :
অনিরাপদ আশ্রয় শেখ কামাল জাতীয় ক্রীড়া পরিষদ পুরস্কার পেয়েছেন নীলফামারীর মেয়ে দিয়া নীলফামারীতে চিকিৎসক ও কর্মকর্তা-কর্মচারীকে লাঞ্চনার প্রতিবাদে মানববন্ধন ও স্মারক লিপি প্রদান। নীলফামারীতে জ্বালানি তেলের দাম বৃদ্ধিতে চড়ম ভোগান্তিতে সাধারণ মানুষ নীলফামারীর আর্চার দিয়া পাচ্ছেন,শেখ কামাল জাতীয় ক্রীড়া পরিষদ পুরস্কার জিএম কাদেরের নেতৃত্বে এগিয়ে যাচ্ছে জাতীয় পার্টি বললেন,সংসদ সদস্য আদেল নীলফামারীতে আদালতের নিষেধাজ্ঞা অমান্য করে জমি দখলের অভিযোগ ডিমলায় শিশু নির্যাতন বিরোধী র‌্যালী ও আলোচনা সভা নীলফামারীতে চাঁদা না দেওয়ায় চলাচলের রাস্তা বন্ধ, তিন গ্রামের মানুষের দুর্ভোগে ডিমলায় ব্যবসায়িকে ১০ হাজার টাকা জরিমানা
ডোমারে সনাতন ধর্মালম্বীদের মহাশ্মশানে ঘর নির্মাণে আর্থিক সহায়তা প্রদান

ডোমারে সনাতন ধর্মালম্বীদের মহাশ্মশানে ঘর নির্মাণে আর্থিক সহায়তা প্রদান

রতন কুমার রায়,স্টাফ রিপোর্টার,

নীলফামারী ডোমারে সনাতন ধর্মালম্বীদের মহাশ্মশানে ঘর নির্মাণে আর্থিক সহায়তা দিলেন বিশিষ্ট ব্যবসায়ী ও সমাজ সেবক রাসেল রানা।
আজ শুক্রবার বিকালে উপজেলার হরিণচড়া ইউনিয়নের বাবুর ডাঙ্গা সুন্দর দিঘী মহাশ্মশানে ঘর নির্মানের জন্য শ্মশানের সভাপতি রাজেন্দ্র নাথ রায় ও সম্পাদক জয়ন্ত রায়ে’র হাতে আর্থিক সহায়তা প্রদান করেন ওই ইউনিয়নের আওয়ামীলীগ নেতা ও সমাজ সেবক রাসেল রানা।
এসময় উপস্থিত ছিলেন মহাশ্মশান কমিটির সদস্য বিরেন্দ্রনাথ রায়, প্রদীপ কুমার রায়, নিমাই চাঁদ রায়, বাদল রায়, দুলাল রায়,জয়নাথ রায় ও ইউনিয়ন ছাত্রলীগ নেতা ডালিম কুমার রায় প্রমূখ ।





@২০১৯ সর্বস্বত্ব সংরক্ষিত । গ্রামপোস্ট২৪.কম, জিপি টোয়েন্টিফোর মিডিয়া লিমিটেডের একটি প্রতিষ্ঠান।
Design BY MIM HOST