ঘোষনা:
শিরোনাম :
জলঢাকায় অসুস্থ ব্যক্তিদের হাতে চিকিৎসা সহায়তা চেক চট্টগ্রামে সড়কের দু’পাশে ঝুঁকিপূর্ণ ৩ শতাধিক ঘর উচ্ছেদ করেছে প্রশাসন । ডোমারে ট্রাক্টরের চাপায় বৃদ্ধার মৃত্যু ভোলায় ৩ সন্তানের জননীকে জোরপূর্বক ধর্ষণ ঢালিউডের জনপ্রিয় নায়িকাকে ধর্ষণ ও হত্যাচেষ্টার প্রধান আসামিসহ ৫ জন গ্রেফতার মানিকগঞ্জে বিদেশগামী প্রশিক্ষণার্থীদের মাঝে সনদপত্র বিতরন। টেকনাফের নাফ নদীর তীর থেকে আরো দুই রোহিঙ্গার লাশ উদ্ধার করেছে পুলিশ ডোমার গোমনাতী সঃ প্রাঃ বিদ্যাঃ প্রধান শিক্ষক দুলু আর নেই নীলফামারীর ডোমারে পুকুর খননকালে পাওয়া গেল কৃষ্ণ মূর্তি। পঞ্চগড় পৌর মার্কেট নির্মাণ কাজের উদ্বোধন
পাকিস্তানকে কাঁদিয়ে ছাড়ছেন ক্রলি-বাটলার

পাকিস্তানকে কাঁদিয়ে ছাড়ছেন ক্রলি-বাটলার

স্পোর্টস ডেস্ক,
১২৪ রানের মধ্যে ইংল্যান্ডের ৪ টপ অর্ডার সাজঘরে, পাকিস্তানি বোলারদের মুখে চওড়া হাসি ফুটেছিল। সেই হাসি মিলিয়ে যেতে সময় নেয়নি।

ক্যারিয়ারের প্রথম সেঞ্চুরি ইনিংসটা ডাবল সেঞ্চুরির দিকে নিয়ে যাচ্ছেন জ্যাক ক্রলি। সঙ্গে জস বাটলারও সেঞ্চুরির অপেক্ষায়। এই যুগলের নির্দয় ব্যাটিংয়ে সাউদাম্পটনে তৃতীয় টেস্টের প্রথম দিনই দিশাহারা পাকিস্তান।

ক্রলি-বাটলার পঞ্চম উইকেটে অবিচ্ছিন্ন আছেন ২০৫ রানে। প্রথম দিন শেষে ৯০ ওভারে ইংল্যান্ডের সংগ্রহ ৪ উইকেটে ৩৩২ রান। ক্রলি ১৭১ আর বাটলার অপরাজিত ৮৭ রানে।

বৃষ্টির কারণে নির্ধারিত সময়ে টস হয়নি। পরে যখন খেলা শুরু হয়, টস জিতে ব্যাটিংয়ে নেমে খুব একটা স্বস্তিতে ছিল না ইংল্যান্ড।

সেখান থেকে ইংল্যান্ড দারুণভাবে ঘুরে দাঁড়ায় জ্যাক ক্রলির ক্যারিয়ারের প্রথম টেস্ট সেঞ্চুরিতে। দুর্দান্ত এক ইনিংস খেলে দলকে এগিয়ে নিচ্ছেন ২২ বছর বয়সী এই ব্যাটসম্যান।

অথচ ১২ রানেই প্রথম উইকেট হারিয়েছিল ইংল্যান্ড। ররি বার্নসকে (৬) তৃতীয় স্লিপে শান মাসুদের ক্যাচ বানান শাহীন শাহ আফ্রিদি। এরপর জ্যাক ক্রলির সঙ্গে ডম সিবলির ৬১ রানের জুটিটি ভাঙেন ইয়াসির শাহ। পাকিস্তানি লেগস্পিনারের ঘূর্ণিতে এলবিডব্লিউ হন ২২ রান করা সিবলি।

দারুণ খেলে যাচ্ছিলেন জো রুট। কিন্তু নাসিম শাহর দুর্দান্ত এক ডেলিভারির জবাব ছিল না। উইকেটরক্ষক মোহাম্মদ রিজওয়ানও ক্যাচটি নিয়েছেন দারুণভাবে, ইংলিশ দলপতি ফেরেন ২৯ করে। এরপর অলি পোপকে ৩ রানেই বোল্ড করে ইংলিশদের আরও চাপে ফেলে দেন ইয়াসির শাহ। সেখান থেকে ক্রলি-বাটলারের জুটি।





@২০১৯ সর্বস্বত্ব সংরক্ষিত । গ্রামপোস্ট২৪.কম, জিপি টোয়েন্টিফোর মিডিয়া লিমিটেডের একটি প্রতিষ্ঠান।
Design BY MIM HOST