ঘোষনা:
শিরোনাম :
নীলফামারীতে বাংলাদেশ আওয়ামীলীগের ৭২ তম প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন। খুলনায় স্বাস্থ্যবিধি না মানায় অর্থদণ্ড ও কারাদণ্ড প্রদান । জলঢাকায় হরিজন পল্লীতে তুরিন আফরোজ কিশোরগঞ্জে ভাতাভোগীদের টাকা হাতিয়েছে প্রতারক চক্রটি জলঢাকায় আনসার ও গ্রাম প্রতিরক্ষা বাহিনীর বৃক্ষ রোপন ও চারাগাছ বিতরণ নীলফামারীতে মুজিববর্ষ ও স্বাধীনতার সুবর্ণজয়ন্তী উপলক্ষে বৃক্ষরোপন করেছে আনসার ওভিডিপি। সৈয়দপুরে রেলের তদন্ত প্রতিবেদন,নিজেকে বাঁচাতে উপজেলা চেয়ারম্যানের সংবাদ সম্মেলন । পঞ্চগড়ের দেবীগঞ্জে করোনা আক্রান্ত মাদ্রাসা শিক্ষিকার মৃত্যু। বাংলাদেশ স্কাউটস এর স্ট্রাটেজিক প্ল্যান ও গ্রোথ মূল্যায়ন ওয়ার্কশপ বরিশালের গৌরনদী উপজেলায় নির্বাচনী সহিংসতায় নিহত ১, আহত ২
দিনাজপুরে ট্রাকের ধাক্কায় দুইজনের মৃত্যু।

দিনাজপুরে ট্রাকের ধাক্কায় দুইজনের মৃত্যু।

দিনাজপুর জেলা প্রতিনিধি,
দিনাজপুর সদর ও বোচাগঞ্জে সড়ক দুর্ঘটনায় দুইজন নিহত হয়েছেন। নিহত দুই জন হলেন- শহরের শেখপুরা বালুবাড়ি এলাকার মুদি দোকানদার মো. নঈম উদ্দিন (৬০) ও বোচাগঞ্জ উপজেলার ৬ নম্বর রনগাঁও ইউনিয়নের চনিয়া গ্রামের মৃত মহিনাথ রায়ের ছেলে গুনধর চন্দ্র রায় (৬৮)।রোববার দুপুরে দিনাজপুর শহরের মির্জাপুর কেন্দ্রীয় বাস টার্মিনাল এবং বোচাগঞ্জ উপজেলার নাফানগর ইউনিয়নের সুলতানপুরের নাফানগর ঈদগাহ মাঠের সামনে এ দুর্ঘটনা ঘটে।

স্থানীয়রা জানায়, জোহরের নামাজ শেষ করে মসজিদ থেকে বের হয়ে বাইসাইকেলযোগে বাসার উদ্দেশ্যে রওনা দেন নঈম উদ্দিন। এ সময় ১০ মাইলগামী মালভর্তি একটি ট্রাক সাইকেলের পেছনে ধাক্কা দিলে রাস্তায় ছিটকে পড়ে ঘটনাস্থলেই নিহত হন নঈম উদ্দিন।

দিনাজপুর কোতোয়ালি থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোজাফফর হোসেন বিষয়টি নিশ্চিত করে বলে, নঈম উদ্দিনের মরদেহ পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে।

অপরদিকে, একই দিন দুপুর ১২টার দিকে সেতাবগঞ্জ থেকে পীরগঞ্জ মোটরসাইকেলযোগে রওনা দেন গুনধর চন্দ্র রায়। সুলতানপুরের নাফানগর ঈদগাহ মাঠের সামনে পৌঁছালে একটি ট্রাক তাকে ধাক্কা দিয়ে পালিয়ে যায়। তাকে উদ্ধার করে বোচাগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন। বোচাগঞ্জ উপজেলার ১ নম্বর নাফানগর ইউনিয়নের চেয়ারম্যান শাহনেওয়াজ পারভেজ শাহান বিষয়টি নিশ্চিত করেছেন।





@২০১৯ সর্বস্বত্ব সংরক্ষিত । গ্রামপোস্ট২৪.কম, জিপি টোয়েন্টিফোর মিডিয়া লিমিটেডের একটি প্রতিষ্ঠান।
Design BY MIM HOST