ঘোষনা:
শিরোনাম :
সাতক্ষীরায় প্রেমিকার বাড়ীতে নির্মম নির্যাতনের শিকার টেক্সটাইলস ইঞ্জিনিয়ার রংপুরে ক্যামেরায় কথা বলছে, গ্রামীন জনপদের ফরিদপুরে বাস পিক-আপ মুখোমুখি সংঘর্ষে নিহত ১২, আশঙ্কাজনক ৩ পহেলা বৈশাখে বর্ণিল উৎসবে মেতেছে নীলফামারী সাতক্ষীরায় ভিডিও কলে রেখে ঘরে গলায় ফাঁস দিয়ে বিউটিশিয়ানের আত্মহত্যা নীলফামারীতে ঘোড়ার প্রতি পাকে,পরিবারে জীবনের গল্পটা কস্টের নীলফামারীতে কর্মসংস্থান কর্মসূচি প্রকল্পের কাজের উদ্বোধন ঈদে বাড়ি ফেরা হলো না, শিশু সন্তান সহ পরিবারের  ঈদে ৫ দিন বন্ধের পরে, সাতক্ষীরা স্থলবন্দরে আমদানী-রপ্তানী শুরু, কর্মচাঞ্চল্য বাগেরহাটে পুকুরে স্যাটেলাইট কুমির উদ্ধার, অবমুক্ত সুন্দরবনে
৯৯৯ এ ফোন, শ্লীলতাহানি থেকে রক্ষা পেলেন ছয় তরুণী।

৯৯৯ এ ফোন, শ্লীলতাহানি থেকে রক্ষা পেলেন ছয় তরুণী।

নারায়ণগঞ্জ প্রতিনিধি,নারায়ণগঞ্জের রূপগঞ্জের কাঞ্চন এলাকায় পুলিশের জরুরি সেবা ৯৯৯-এ কল করে শ্লীলতাহানি থেকে রক্ষা পেলেন ছয় তরুণী। শনিবার (২২ আগস্ট) দিনগত রাত ১২ টায় এ ঘটনা ঘটে।

ভবিষ্যৎ ঝামেলার কথা মাথায় রেখে মামলা করেনি ভুক্তভোগীরা।
রোববার (২৩ আগস্ট) রূপগঞ্জের কাঞ্চন ইছাপুর নৌপুলিশ ফাঁড়ির ইনচার্জ উপপরিদর্শক (এসআই) চান মিয়া এ তথ্য জানিয়েছেন।

তিনি জানান, রূপগঞ্জ শিল্পকলা একাডেমির সেলিমা নামে একজনের মাধ্যমে নদীতে পিকনিকের নাম করে ৬ তরুণীকে নাচের জন্য ১১ হাজার টাকায় ভাড়া করে একদল তরুণ। কথা ছিল দিনব্যাপী পিকনিকের পর বিকেলে তাদের পৌছে দেওয়া হবে। এদিকে, রাত হয়ে গেলেও তাকে পৌছে না দিয়ে বরং রাত ১২ টার দিকে তাদের শ্লীলতাহানির চেষ্টা করে তরুণরা।

এসময় কোনো উপায়ন্তর খুঁজে না পেয়ে ওই তরুণীরা ৯৯৯ এ ফোন করলে পুলিশ গিয়ে তাদের উদ্ধার করে। আর ওই যুবকরা পুলিশের উপস্থিতি টের পেয়ে পালিয়ে যায়। ভবিষ্যৎ ঝামেলার কথা মাথায় রেখে মামলা করেনি ভুক্তভোগীরা।





@২০১৯ সর্বস্বত্ব সংরক্ষিত । গ্রামপোস্ট২৪.কম, জিপি টোয়েন্টিফোর মিডিয়া লিমিটেডের একটি প্রতিষ্ঠান।
Design BY MIM HOST