ঘোষনা:
শিরোনাম :
নীলফামারীতে বাংলাদেশ আওয়ামীলীগের ৭২ তম প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন। খুলনায় স্বাস্থ্যবিধি না মানায় অর্থদণ্ড ও কারাদণ্ড প্রদান । জলঢাকায় হরিজন পল্লীতে তুরিন আফরোজ কিশোরগঞ্জে ভাতাভোগীদের টাকা হাতিয়েছে প্রতারক চক্রটি জলঢাকায় আনসার ও গ্রাম প্রতিরক্ষা বাহিনীর বৃক্ষ রোপন ও চারাগাছ বিতরণ নীলফামারীতে মুজিববর্ষ ও স্বাধীনতার সুবর্ণজয়ন্তী উপলক্ষে বৃক্ষরোপন করেছে আনসার ওভিডিপি। সৈয়দপুরে রেলের তদন্ত প্রতিবেদন,নিজেকে বাঁচাতে উপজেলা চেয়ারম্যানের সংবাদ সম্মেলন । পঞ্চগড়ের দেবীগঞ্জে করোনা আক্রান্ত মাদ্রাসা শিক্ষিকার মৃত্যু। বাংলাদেশ স্কাউটস এর স্ট্রাটেজিক প্ল্যান ও গ্রোথ মূল্যায়ন ওয়ার্কশপ বরিশালের গৌরনদী উপজেলায় নির্বাচনী সহিংসতায় নিহত ১, আহত ২
৯৯৯ এ ফোন, শ্লীলতাহানি থেকে রক্ষা পেলেন ছয় তরুণী।

৯৯৯ এ ফোন, শ্লীলতাহানি থেকে রক্ষা পেলেন ছয় তরুণী।

নারায়ণগঞ্জ প্রতিনিধি,নারায়ণগঞ্জের রূপগঞ্জের কাঞ্চন এলাকায় পুলিশের জরুরি সেবা ৯৯৯-এ কল করে শ্লীলতাহানি থেকে রক্ষা পেলেন ছয় তরুণী। শনিবার (২২ আগস্ট) দিনগত রাত ১২ টায় এ ঘটনা ঘটে।

ভবিষ্যৎ ঝামেলার কথা মাথায় রেখে মামলা করেনি ভুক্তভোগীরা।
রোববার (২৩ আগস্ট) রূপগঞ্জের কাঞ্চন ইছাপুর নৌপুলিশ ফাঁড়ির ইনচার্জ উপপরিদর্শক (এসআই) চান মিয়া এ তথ্য জানিয়েছেন।

তিনি জানান, রূপগঞ্জ শিল্পকলা একাডেমির সেলিমা নামে একজনের মাধ্যমে নদীতে পিকনিকের নাম করে ৬ তরুণীকে নাচের জন্য ১১ হাজার টাকায় ভাড়া করে একদল তরুণ। কথা ছিল দিনব্যাপী পিকনিকের পর বিকেলে তাদের পৌছে দেওয়া হবে। এদিকে, রাত হয়ে গেলেও তাকে পৌছে না দিয়ে বরং রাত ১২ টার দিকে তাদের শ্লীলতাহানির চেষ্টা করে তরুণরা।

এসময় কোনো উপায়ন্তর খুঁজে না পেয়ে ওই তরুণীরা ৯৯৯ এ ফোন করলে পুলিশ গিয়ে তাদের উদ্ধার করে। আর ওই যুবকরা পুলিশের উপস্থিতি টের পেয়ে পালিয়ে যায়। ভবিষ্যৎ ঝামেলার কথা মাথায় রেখে মামলা করেনি ভুক্তভোগীরা।





@২০১৯ সর্বস্বত্ব সংরক্ষিত । গ্রামপোস্ট২৪.কম, জিপি টোয়েন্টিফোর মিডিয়া লিমিটেডের একটি প্রতিষ্ঠান।
Design BY MIM HOST