ঘোষনা:
শিরোনাম :
সাতক্ষীরায় প্রেমিকার বাড়ীতে নির্মম নির্যাতনের শিকার টেক্সটাইলস ইঞ্জিনিয়ার রংপুরে ক্যামেরায় কথা বলছে, গ্রামীন জনপদের ফরিদপুরে বাস পিক-আপ মুখোমুখি সংঘর্ষে নিহত ১২, আশঙ্কাজনক ৩ পহেলা বৈশাখে বর্ণিল উৎসবে মেতেছে নীলফামারী সাতক্ষীরায় ভিডিও কলে রেখে ঘরে গলায় ফাঁস দিয়ে বিউটিশিয়ানের আত্মহত্যা নীলফামারীতে ঘোড়ার প্রতি পাকে,পরিবারে জীবনের গল্পটা কস্টের নীলফামারীতে কর্মসংস্থান কর্মসূচি প্রকল্পের কাজের উদ্বোধন ঈদে বাড়ি ফেরা হলো না, শিশু সন্তান সহ পরিবারের  ঈদে ৫ দিন বন্ধের পরে, সাতক্ষীরা স্থলবন্দরে আমদানী-রপ্তানী শুরু, কর্মচাঞ্চল্য বাগেরহাটে পুকুরে স্যাটেলাইট কুমির উদ্ধার, অবমুক্ত সুন্দরবনে
গুণগতমান ঠিক রেখেই প্রকল্প বাস্তবায়ন করতে হবে;সমাজকল্যাণমন্ত্রী।

গুণগতমান ঠিক রেখেই প্রকল্প বাস্তবায়ন করতে হবে;সমাজকল্যাণমন্ত্রী।

স্টাফ রিপোর্টার,সমাজকল্যাণ মন্ত্রণালয়ের প্রতিটি প্রকল্প অসহায় জনগোষ্ঠীর চাহিদাকে প্রাধান্য দিয়ে বাস্তবায়ন করা হয়। প্রকল্প বাস্তবায়ন নিয়ে যেন কোনো প্রশ্ন না ওঠে। সরকারি অর্থ যেন কোনোভাবে অপচয় না হয় সে বিষয়ে প্রকল্প সংশ্লিষ্ট সবাইকে সজাগ থাকতে হবে বললেন,সমাজকল্যাণ মন্ত্রী নুরুজ্জামান আহমেদ। মন্ত্রী গুণগত মান ঠিক রেখে প্রকল্প বাস্তবায়নের জন্য নির্দেশনা দেন।

সোমবার (২৪ আগস্ট) সমাজকল্যাণ মন্ত্রণালয়ের বার্ষিক উন্নয়ন কর্মসূচিভুক্ত উন্নয়ন প্রকল্পের অগ্রগতি পর্যালোচনা সভায় সভাপতির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

সভায় সমাজকল্যাণ মন্ত্রণালয়ের প্রতিমন্ত্রী মো. আশরাফ আলী খান খসরু ও সমাজকল্যাণ মন্ত্রণালয়ের সচিব মোহাম্মদ জয়নুল বারী উপস্থিত ছিলেন।

মন্ত্রী বলেন, সারা বিশ্ব যখন করোনাভাইরাসের কারণে স্থবির, প্রধানমন্ত্রী শেখ হাসিনা সেই সময় করোনাভীতি উপেক্ষা করে কাজ করেছেন। বিশ্বে এ উদাহরণ বিরল। করোনা মোকাবিলায় প্রধানমন্ত্রী শেখ হাসিনা সারা বিশ্বে আজ প্রশংসিত হচ্ছেন।

তিনি বলেন, করোনা প্রকোপের শুরু থেকেই সমাজকল্যাণ মন্ত্রণালয় জনগণের পাশে ছিল। করোনা দূর না হওয়া পর্যন্ত জনগণের পাশে থেকে অব্যাহতভাবে সেবা প্রদান করার জন্য তিনি কর্মকর্তা ও কর্মচারীদের আহ্বান জানান।

উল্লেখ্য, সভায় ১২টি প্রকল্পের অগ্রগতি নিয়ে পর্যালোচনা করা হয়।





@২০১৯ সর্বস্বত্ব সংরক্ষিত । গ্রামপোস্ট২৪.কম, জিপি টোয়েন্টিফোর মিডিয়া লিমিটেডের একটি প্রতিষ্ঠান।
Design BY MIM HOST