ঘোষনা:
শিরোনাম :
নীলফামারীতে বাংলাদেশ আওয়ামীলীগের ৭২ তম প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন। খুলনায় স্বাস্থ্যবিধি না মানায় অর্থদণ্ড ও কারাদণ্ড প্রদান । জলঢাকায় হরিজন পল্লীতে তুরিন আফরোজ কিশোরগঞ্জে ভাতাভোগীদের টাকা হাতিয়েছে প্রতারক চক্রটি জলঢাকায় আনসার ও গ্রাম প্রতিরক্ষা বাহিনীর বৃক্ষ রোপন ও চারাগাছ বিতরণ নীলফামারীতে মুজিববর্ষ ও স্বাধীনতার সুবর্ণজয়ন্তী উপলক্ষে বৃক্ষরোপন করেছে আনসার ওভিডিপি। সৈয়দপুরে রেলের তদন্ত প্রতিবেদন,নিজেকে বাঁচাতে উপজেলা চেয়ারম্যানের সংবাদ সম্মেলন । পঞ্চগড়ের দেবীগঞ্জে করোনা আক্রান্ত মাদ্রাসা শিক্ষিকার মৃত্যু। বাংলাদেশ স্কাউটস এর স্ট্রাটেজিক প্ল্যান ও গ্রোথ মূল্যায়ন ওয়ার্কশপ বরিশালের গৌরনদী উপজেলায় নির্বাচনী সহিংসতায় নিহত ১, আহত ২
চার দিনের বিশেষ অভিযান শেষে অপহৃতকে উদ্ধার করল নীলফামারী সদর থানা পুলিশ।

চার দিনের বিশেষ অভিযান শেষে অপহৃতকে উদ্ধার করল নীলফামারী সদর থানা পুলিশ।

স্টাফ রিপোর্টার,

ভূয়া ফেসবুক আইডিতে পরিচয়, প্রেম, স্কুল ছাত্রীকে অপহরণ করল দুস্কৃতিকারীরা , চার দিনের বিশেষ অভিযান শেষে রবিবার ব্রাহ্মণবাড়িয়া থেকে উদ্ধার করে নীলফামারী সদর থানা পুলিশ।সদর থানার অফিসার ইনচার্জ কে এম আজমিরুজ্জামান জানায়,

গত ১৪ আগস্ট  সংগলশী ইউনিয়নের জনৈক হাসান(ছদ্মনাম) নীলফামারী থানায় অভিযোগ করেন তাহার মেয়ে তাসনিম(ছদ্মনাম)কে অজ্ঞাত অপহরনকারীরা অপহরন করে নিয়ে গেছে। বিভিন্নভাবে খোজখবর করেও তাহার মেয়ের কোন সন্ধান পাওয়া যাচ্ছে না।  থানার মামলা নং-২৮(০৮)২০২০। পুলিশ সুপার মোহাম্মদ মোখলেছুর রহমান বিপিএম,পিপিএম মহোদয়ের নির্দেশনা মোতাবেক নীলফামারী সদর থানার অফিসার ইনচার্জ কে এম আজমিরুজ্জামান অপহৃত ভিকটিমকে উদ্ধারের নিমিত্তে একটি চৌকস টিম গঠন করেন।

প্রাথমিকভাবে ভিকটিমের বন্ধু/বান্ধব সহ সন্দেহভাজন ব্যক্তিদের উপর নজরদারী করা সহ জিজিটাল প্রযুক্তির সহায়তা নেয়া হয় অপহৃত তাসনিমকে উদ্ধারের জন্য।

তদন্তের এক পর্যায়ে জানা যায় ফেসবুকে ভূয়া আইডিতে পরিচয়ের সুবাদে বিভিন্ন প্রলোভনের দ্বারা অজ্ঞাত অপহরনকারীরা কৌশলে একটি অজ্ঞাত প্রাইভেট কারে তুলে তাসনিমকে অপহরন করে নিয়ে গেছে।

তাসনিমকে উদ্ধারের লক্ষে গঠন করা হয় একাধিক টিম। অভিযান পরিচালনা করা হয় নীলফামারী জেলার সম্ভাব্য স্থানসমুহে। পরবর্তীতে সিরাজগন্জ, গাজিপুর, টঙ্গী সহ বিভিন্ন জেলায় অভিযান পরিচালনা করা হয়।

অপহরন কারিরা তাসনিমকে নিয়ে ঘন ঘন অবস্থান পরিবর্তন করায় এক সময় তাসনিমকে উদ্ধার করা দুরুহ হয়ে পরলেও হাল ছাড়েনি নীলফামারী থানা পুলিশ।

অবশেষে একটানা ০৪(চার) দিন অভিযান পরিচালনা করে অবশেষে বি-বাড়িয়া জেলার কসবা উপজেলা হইতে গত রবিবার (২৩/০৮/২০) এস আই/শাহারুল ইসলাম সঙ্গিয় র্ফোসসহ ছদ্মবেশ ধারণ করে অপহৃত তাসনিমকে উদ্ধার করে ।

ভিকটিমের মেডিকেল টেস্টসহ প্রয়োজনীয় আইনগত বিষয়সমুহ প্রক্রিয়াধীন রয়েছে।





@২০১৯ সর্বস্বত্ব সংরক্ষিত । গ্রামপোস্ট২৪.কম, জিপি টোয়েন্টিফোর মিডিয়া লিমিটেডের একটি প্রতিষ্ঠান।
Design BY MIM HOST