ঘোষনা:
শিরোনাম :
কিশোরগঞ্জে গৃহহীনদের মাঝে জমিসহ ঘরের চাবি হস্তান্তর ডোমারে প্রধানমন্ত্রীর উপহারের ঘর নির্মাণে অনিয়মের তদন্ত নীলফামারীতে গৃহহীনদের মাঝে জমির দলিল সহ ঘরের চাবি হস্তান্তর। নীলফামারীতে আশ্রয়হীন ১২৫০ পরিবারের স্বপ্ন এখন সত্যি কিশোরগঞ্জ মডেল উচ্চ বিদ্যালয়ের রড চুরি- ধ্রুত চোরকে ছেড়ে দিল কর্তৃপক্ষ নীলফামারীতে শিক্ষার্থীদের মাঝে করোনার টিকা প্রয়োগ শুরু রাত পোহালেই ডিমলায় নতুন ঘরে উঠবেন ভূমিহীন গৃহহীন পরিবার ওয়ালটনের মিলিয়নিয়ার অফারে ফ্রিজ কিনে ১০ লক্ষ টাকা পেলেন জলঢাকার মতি টাঙ্গাইলে নতুন ৯২ জন করোনা শনাক্ত বাংলাদেশ সরকারের প্রথম অর্থ সচিবের স্ত্রী কুলসুম জামান আর নেই
গভীর সম্পর্ক ছিন্ন করে বার্সেলোনা ছাড়লেন মেসি।

গভীর সম্পর্ক ছিন্ন করে বার্সেলোনা ছাড়লেন মেসি।

স্পোর্টস ডেস্ক,
গভীর সম্পর্ক ছিন্ন করে বার্সেলোনা ছাড়লেন মেসি।
বার্সেলোনায় আর থাকবেন না, জানিয়ে দিলেন মেসি
২০ বছরেরও বেশি সময়ের গভীর সম্পর্ক ছিন্ন করার সিদ্ধান্তটা নিয়েই ফেললেন লিওনেল মেসি। বার্সেলোনাকে জানিয়ে দিলেন, এই ক্লাবে আর থাকবেন না। দ্রুত চুক্তি বাতিল করে নতুন ঠিকানা খুঁজতে চান আর্জেন্টাইন জাদুকর।
বার্সার সঙ্গে মেসির বর্তমান চুক্তি আছে ২০২১ সালের জুন পর্যন্ত। ওই চুক্তি নবায়ন তো পরের কথা, শেষ করেও যেতে রাজি নন মেসি।
স্পেনের কয়েকটি প্রথম সারির গণমাধ্যম এবং নামকরা সাংবাদিক নিশ্চিত করেছেন এই তথ্য। এরপর সংবাদ সংস্থা এপি’কে বার্সেলোনার পক্ষ থেকেও নিশ্চিত করা হয়েছে, মেসি মেইলে ক্লাব ছাড়ার সিদ্ধান্ত জানিয়েছেন।
সাংবাদিক আলফ্রেডো মার্টিনেজ টুইট করেছেন, ‘আজ বার্সেলোনা ভক্তদের অতীব দুঃখের দিন। লিও মেসি জানিয়ে দিয়েছেন, তিনি আর বার্সোলোনায় থাকতে চান না। ইতিহাসের শ্রেষ্ঠ ফুটবলার ক্লাব ছাড়ার ঘোষণা দিলেন মেস।তিনি আরেক টুইটে লিখেন, ‘এই সপ্তাহান্তে মেসি আর টেস্ট বা ট্রেনিংয়ে অংশ নেবেন না। সিদ্ধান্ত চূড়ান্ত।’মাদ্রিদভিত্তিক স্প্যানিশ ক্রীড়া দৈনিক ‘মার্কা’ লিখেছে, ‘লিও মেসি ফুটবল ক্লাব বার্সেলোনা ছাড়তে চান। বিস্ময় ছাড়া এই বাক্যটা লিখাও কঠিন।’মেসির সাবেক সতীর্থ কার্লোস পুয়োল টুইটে লিখেছেন, ‘লিও, তোমার প্রতি শ্রদ্ধা ও সম্মান। সব সময়ই সমর্থন থাকবে, বন্ধু!’ পুয়োলের টুইটের রিপ্লাইয়ে হাততালির ইমোজি দিয়েছেন লুইস সুয়ারেজ, যাকে আজই ফোন করে বার্সা থেকে বিদায় জানিয়ে দিয়েছেন নতুন কোচ রোনাল্ড কোম্যান।মেসির এমন সিদ্ধান্তের পর জরুরী মিটিংয়ে বসতে যাচ্ছেন বার্সার উর্ধ্বতন কর্তারা। সেখানেই আর্জেন্টাইন তারকার চুক্তি এবং আনুষাঙ্গিক বিষয়গুলো নিয়ে আলোচনা হবে। প্রসঙ্গত, ২০০০ সালের জুলাইয়ে মাত্র ১৩ বছর বয়সে বার্সেলোনার সঙ্গে চুক্তি হয় মেসির। সেই থেকে ক্লাবের অবিচ্ছেদ্য অংশ হয়েই ছিলেন। অনেকবার অনেক গুঞ্জন উঠলেও কখনও বার্সা ছাড়ার মত পরিস্থিতি হয়নি। এবার তাই হলো।





@২০১৯ সর্বস্বত্ব সংরক্ষিত । গ্রামপোস্ট২৪.কম, জিপি টোয়েন্টিফোর মিডিয়া লিমিটেডের একটি প্রতিষ্ঠান।
Design BY MIM HOST