ঘোষনা:
শিরোনাম :
সাতক্ষীরায় প্রেমিকার বাড়ীতে নির্মম নির্যাতনের শিকার টেক্সটাইলস ইঞ্জিনিয়ার রংপুরে ক্যামেরায় কথা বলছে, গ্রামীন জনপদের ফরিদপুরে বাস পিক-আপ মুখোমুখি সংঘর্ষে নিহত ১২, আশঙ্কাজনক ৩ পহেলা বৈশাখে বর্ণিল উৎসবে মেতেছে নীলফামারী সাতক্ষীরায় ভিডিও কলে রেখে ঘরে গলায় ফাঁস দিয়ে বিউটিশিয়ানের আত্মহত্যা নীলফামারীতে ঘোড়ার প্রতি পাকে,পরিবারে জীবনের গল্পটা কস্টের নীলফামারীতে কর্মসংস্থান কর্মসূচি প্রকল্পের কাজের উদ্বোধন ঈদে বাড়ি ফেরা হলো না, শিশু সন্তান সহ পরিবারের  ঈদে ৫ দিন বন্ধের পরে, সাতক্ষীরা স্থলবন্দরে আমদানী-রপ্তানী শুরু, কর্মচাঞ্চল্য বাগেরহাটে পুকুরে স্যাটেলাইট কুমির উদ্ধার, অবমুক্ত সুন্দরবনে
নীলফামারীর ডোমারে বিদ্যুতের ঘনঘন লোডশেডিংয়ের প্রতিবাদে মানববন্ধন।

নীলফামারীর ডোমারে বিদ্যুতের ঘনঘন লোডশেডিংয়ের প্রতিবাদে মানববন্ধন।

রতন কুমার রায়,স্টাফ রিপোর্টার, নীলফামারীর ডোমারে বিদ্যুতের ঘনঘন লোডশেডিংয়ের প্রতিবাদে ঘন্টাব্যাপী মানববন্ধন করা হয়েছে। বৃহস্পতিবার সকাল ১১ টা হতে ডোমার রেলঘুন্টি মোড়ে প্রতিবাদী ডোমারবাসীর আয়োজনে মানববন্ধন কর্মসূচী পালিত হয়।
সংগঠনের আহবায়ক আসাদুজ্জামান চয়নের সভাপতিত্বে বক্তব্য রাখেন, অবসরপ্রাপ্ত পুলিশ সদস্য মো. হাবিবুল্লাহ, স্থানীয় সংবাদকর্মী ইয়াছিন মোহাম্মদ সিথুন, সংগঠনের সদস্য সচিব সুমন আহমেদ, যুগ্ন-আহবায়ক রাশেদুল হাসান আপেল, আশরাফুল ইসলাম ও রাকিব হাসান আকাশ প্রমূখ।
বক্তরা ডোমারে ঘনঘন লোডশেডিংয়ের প্রতিবাদ করে বলেন, নেসকো ডোমার কার্যালয়ের কর্মকর্তারা বিভিন্ন জনকে বিদ্যুতের অবৈধ সংযোগ দিয়ে প্রচুর টাকা হাতিয়ে নিচ্ছে। আর ওই অবৈধ বিদ্যুৎ ঘাটতি সাধারন গ্রাহকদের উপর ভৌতিক বিল করে চাপিয়ে দিচ্ছে। লোডশেডিং ও নেসকো’র অন্যায়ের বিরুদ্ধে কেউ কিছু বললেই, তাদের মিথ্যা মামলায় ফাঁসানো ও নির্যাতনসহ অপমানিত করা হয়। আগামী ১০ দিনের মধ্যে লোডশেডিং সমস্যার সমাধান ও নেসকোর নির্বাহী প্রকৌশলী ইউসুফ আলীর অপসারণ করা না হলে কঠোর আন্দোলন করা হবে বলে মানববন্ধনে বক্তরা হুশিয়ারী দেন।
এদিকে বুধবার দুপুরে রুবেল ইসলাম নামের এক ব্যাক্তিকে সরকারী কাজে বাঁধা দেওয়ার অভিযোগ এনে নেসকো কার্যালয় থেকে পুলিশে সোর্পদ করে নির্বাহী প্রকৌশলী।





@২০১৯ সর্বস্বত্ব সংরক্ষিত । গ্রামপোস্ট২৪.কম, জিপি টোয়েন্টিফোর মিডিয়া লিমিটেডের একটি প্রতিষ্ঠান।
Design BY MIM HOST