ঘোষনা:
শিরোনাম :
শেখ কামাল জাতীয় ক্রীড়া পরিষদ পুরস্কার পেয়েছেন নীলফামারীর মেয়ে দিয়া নীলফামারীতে চিকিৎসক ও কর্মকর্তা-কর্মচারীকে লাঞ্চনার প্রতিবাদে মানববন্ধন ও স্মারক লিপি প্রদান। নীলফামারীতে জ্বালানি তেলের দাম বৃদ্ধিতে চড়ম ভোগান্তিতে সাধারণ মানুষ নীলফামারীর আর্চার দিয়া পাচ্ছেন,শেখ কামাল জাতীয় ক্রীড়া পরিষদ পুরস্কার জিএম কাদেরের নেতৃত্বে এগিয়ে যাচ্ছে জাতীয় পার্টি বললেন,সংসদ সদস্য আদেল নীলফামারীতে আদালতের নিষেধাজ্ঞা অমান্য করে জমি দখলের অভিযোগ ডিমলায় শিশু নির্যাতন বিরোধী র‌্যালী ও আলোচনা সভা নীলফামারীতে চাঁদা না দেওয়ায় চলাচলের রাস্তা বন্ধ, তিন গ্রামের মানুষের দুর্ভোগে ডিমলায় ব্যবসায়িকে ১০ হাজার টাকা জরিমানা চট্টগ্রামে শশার বস্তাতেই চোলাই মদ ও আফিমসহ গ্রেপ্তার ১ 
ডোমারে নেসকোর নির্বাহী প্রকৌশলীকে হুমকী ও মারধরের চেষ্টার অভিযোগে যুবক আটক।

ডোমারে নেসকোর নির্বাহী প্রকৌশলীকে হুমকী ও মারধরের চেষ্টার অভিযোগে যুবক আটক।

ডোমার(নীলফামারী)প্রতিনিধি, নীলফামারীর ডোমারে নেসকোর বিদ্যুৎ বিতরন ও বিক্রয় কেন্দ্রের অফিসে ঢুকে নির্বাহী প্রকৌশলীকে হুমকী ও মারধরের চেষ্টার অভিযোগে রুবেল ইসলাম(৪২)নামের এক যুবককে আটক করে ডোমার থানায় সোপর্দ করেছে বিদ্যুৎ বিভাগের লোকজন। রুবেল ইসলাম বোড়াগাড়ী ইউনিয়নের পশ্চিম বোড়াগাড়ী চান্দিনাপাড়া গ্রামের উমেদ আলীর ছেলে। এ ঘটনায় নির্দেশদাতা হিসেবে পৌর আওয়ামীলীগের সাধারন সম্পাদক ময়নুল হকসহ দুই জনের নামে মামলা দ্বায়ের করেছেন বিদ্যুৎ বিভাগ।
বৃহস্পতিবার সকালে রুবেলকে নীলফামারী জেল হাজতে পাঠিয়েছে পুলিশ।ঘটনাটি ঘটেছে,বুধবার দুপুরে ডোমার বিদ্যুৎ বিতরন ও বিক্রয় কেন্দ্র নেসকোর নির্বাহী প্রকৌশলীর দপ্তরে।
বিদ্যুৎ অফিস সুত্র জানান,বোড়াগাড়ী ইউনিয়নের পূর্ব বোড়াগাড়ী নওদাবশ এলাকার মৃত মশর উদ্দিনের ছেলে রশিদুল ইসলাম দীর্ঘদিন যাবত অবৈধ বিদ্যুৎ সংযোগ নিয়ে অটো রিক্সায় চার্জ দিয়ে আসছে। বিদ্যুৎ বিভাগের লোকজন গত ২৪ আগষ্ট সংযোগ বিচ্ছিন্ন করে বিদ্যুৎ চুরির মামলা করে। এ ঘটনায় রুবেল বুধবার দুপুরে নির্বাহী প্রকৌশলীর কাছে বিচ্ছিন্ন করা বিদ্যুতের তার ফেরত চায় এবং মামলা তুলে নেয়ার জন্য চাপ সৃষ্টি করে। নির্বাহী প্রকৌশলী ইউসুফ আলী অসম্মতি জানালে রুবেল ক্ষিপ্ত হয়ে মারধরের চেষ্টা চালায়। এ সময় বিদ্যুৎ অফিসে থাকা লোকজন রুবেলকে আটক করে ডোমার থানায় সোপর্দ করে। এ ঘটনায় ওইদিন রাতেই নির্বাহী প্রকৌশলী ইউসুফ আলী বাদী হয়ে ধৃত রুবেল ও নির্দেশদাতা হিসেবে ডোমার পৌর আওয়ামীলীগের সাধারন সম্পাদক ময়নুল হকের নামে একটি মামলা দ্বায়ের করে।মামলা নং-১৫ তারিখ-২৭/০৮/২০২০ইং।





@২০১৯ সর্বস্বত্ব সংরক্ষিত । গ্রামপোস্ট২৪.কম, জিপি টোয়েন্টিফোর মিডিয়া লিমিটেডের একটি প্রতিষ্ঠান।
Design BY MIM HOST