ঘোষনা:
শিরোনাম :
হিট স্ট্রোকের আগে কি কি,উপসর্গ হতে পারে সাতক্ষীরায় প্রেমিকার বাড়ীতে নির্মম নির্যাতনের শিকার টেক্সটাইলস ইঞ্জিনিয়ার রংপুরে ক্যামেরায় কথা বলছে, গ্রামীন জনপদের ফরিদপুরে বাস পিক-আপ মুখোমুখি সংঘর্ষে নিহত ১২, আশঙ্কাজনক ৩ পহেলা বৈশাখে বর্ণিল উৎসবে মেতেছে নীলফামারী সাতক্ষীরায় ভিডিও কলে রেখে ঘরে গলায় ফাঁস দিয়ে বিউটিশিয়ানের আত্মহত্যা নীলফামারীতে ঘোড়ার প্রতি পাকে,পরিবারে জীবনের গল্পটা কস্টের নীলফামারীতে কর্মসংস্থান কর্মসূচি প্রকল্পের কাজের উদ্বোধন ঈদে বাড়ি ফেরা হলো না, শিশু সন্তান সহ পরিবারের  ঈদে ৫ দিন বন্ধের পরে, সাতক্ষীরা স্থলবন্দরে আমদানী-রপ্তানী শুরু, কর্মচাঞ্চল্য
ডোমারে নেসকোর নির্বাহী প্রকৌশলীকে হুমকী ও মারধরের চেষ্টার অভিযোগে যুবক আটক।

ডোমারে নেসকোর নির্বাহী প্রকৌশলীকে হুমকী ও মারধরের চেষ্টার অভিযোগে যুবক আটক।

ডোমার(নীলফামারী)প্রতিনিধি, নীলফামারীর ডোমারে নেসকোর বিদ্যুৎ বিতরন ও বিক্রয় কেন্দ্রের অফিসে ঢুকে নির্বাহী প্রকৌশলীকে হুমকী ও মারধরের চেষ্টার অভিযোগে রুবেল ইসলাম(৪২)নামের এক যুবককে আটক করে ডোমার থানায় সোপর্দ করেছে বিদ্যুৎ বিভাগের লোকজন। রুবেল ইসলাম বোড়াগাড়ী ইউনিয়নের পশ্চিম বোড়াগাড়ী চান্দিনাপাড়া গ্রামের উমেদ আলীর ছেলে। এ ঘটনায় নির্দেশদাতা হিসেবে পৌর আওয়ামীলীগের সাধারন সম্পাদক ময়নুল হকসহ দুই জনের নামে মামলা দ্বায়ের করেছেন বিদ্যুৎ বিভাগ।
বৃহস্পতিবার সকালে রুবেলকে নীলফামারী জেল হাজতে পাঠিয়েছে পুলিশ।ঘটনাটি ঘটেছে,বুধবার দুপুরে ডোমার বিদ্যুৎ বিতরন ও বিক্রয় কেন্দ্র নেসকোর নির্বাহী প্রকৌশলীর দপ্তরে।
বিদ্যুৎ অফিস সুত্র জানান,বোড়াগাড়ী ইউনিয়নের পূর্ব বোড়াগাড়ী নওদাবশ এলাকার মৃত মশর উদ্দিনের ছেলে রশিদুল ইসলাম দীর্ঘদিন যাবত অবৈধ বিদ্যুৎ সংযোগ নিয়ে অটো রিক্সায় চার্জ দিয়ে আসছে। বিদ্যুৎ বিভাগের লোকজন গত ২৪ আগষ্ট সংযোগ বিচ্ছিন্ন করে বিদ্যুৎ চুরির মামলা করে। এ ঘটনায় রুবেল বুধবার দুপুরে নির্বাহী প্রকৌশলীর কাছে বিচ্ছিন্ন করা বিদ্যুতের তার ফেরত চায় এবং মামলা তুলে নেয়ার জন্য চাপ সৃষ্টি করে। নির্বাহী প্রকৌশলী ইউসুফ আলী অসম্মতি জানালে রুবেল ক্ষিপ্ত হয়ে মারধরের চেষ্টা চালায়। এ সময় বিদ্যুৎ অফিসে থাকা লোকজন রুবেলকে আটক করে ডোমার থানায় সোপর্দ করে। এ ঘটনায় ওইদিন রাতেই নির্বাহী প্রকৌশলী ইউসুফ আলী বাদী হয়ে ধৃত রুবেল ও নির্দেশদাতা হিসেবে ডোমার পৌর আওয়ামীলীগের সাধারন সম্পাদক ময়নুল হকের নামে একটি মামলা দ্বায়ের করে।মামলা নং-১৫ তারিখ-২৭/০৮/২০২০ইং।





@২০১৯ সর্বস্বত্ব সংরক্ষিত । গ্রামপোস্ট২৪.কম, জিপি টোয়েন্টিফোর মিডিয়া লিমিটেডের একটি প্রতিষ্ঠান।
Design BY MIM HOST