ঘোষনা:
শিরোনাম :
জলঢাকায় অসুস্থ ব্যক্তিদের হাতে চিকিৎসা সহায়তা চেক চট্টগ্রামে সড়কের দু’পাশে ঝুঁকিপূর্ণ ৩ শতাধিক ঘর উচ্ছেদ করেছে প্রশাসন । ডোমারে ট্রাক্টরের চাপায় বৃদ্ধার মৃত্যু ভোলায় ৩ সন্তানের জননীকে জোরপূর্বক ধর্ষণ ঢালিউডের জনপ্রিয় নায়িকাকে ধর্ষণ ও হত্যাচেষ্টার প্রধান আসামিসহ ৫ জন গ্রেফতার মানিকগঞ্জে বিদেশগামী প্রশিক্ষণার্থীদের মাঝে সনদপত্র বিতরন। টেকনাফের নাফ নদীর তীর থেকে আরো দুই রোহিঙ্গার লাশ উদ্ধার করেছে পুলিশ ডোমার গোমনাতী সঃ প্রাঃ বিদ্যাঃ প্রধান শিক্ষক দুলু আর নেই নীলফামারীর ডোমারে পুকুর খননকালে পাওয়া গেল কৃষ্ণ মূর্তি। পঞ্চগড় পৌর মার্কেট নির্মাণ কাজের উদ্বোধন
করোনা দুর্গতদের সাহায্যার্থে সরকারী ও বেসরকারী কর্মকর্তাদের মাঝে পিপিই বিতরণ।

করোনা দুর্গতদের সাহায্যার্থে সরকারী ও বেসরকারী কর্মকর্তাদের মাঝে পিপিই বিতরণ।

মোঃ হারুন উর রশিদ,স্টাফ রিপোর্টার,
বৈশ্বিক মহামারী কোভিড-১৯ মোকাবেলায় সরকারের পাশাপাশি নীলফামারী এরিয়া প্রোগ্রাম, ওয়ার্ল্ড ভিশন বাংলাদেশ, সরকারী ও বেসরকারী কর্মকতাদের মাঝে পিপিই ও বিতরন করেছ। বুধবার (২৬ আগস্ট ২০) সকালে নীলফামারী জেলা প্রশাসক, পুলিশ সুপার, উপজেলা নির্বাহী কর্মকর্তা, অফিসার্স ইনচার্জ (ওসি) নীলফামারী সদর থানা কার্যালয়, সাংবাদিক, ইউনিয়ন চেয়ারম্যান ও মেম্বারদের মাঝে মাঝে ৪০টি গাউন, হ্যান্ড স্যানিটাইজার ১০২টি, হ্যান্ড গ্লোভস্ ৫১০টি ও সার্জিক্যাল মাস্ক ১০২০টি বিতরণ করেন ওয়ার্ল্ড ভিশন,নীলফামারী এপি।

এছাড়াও সাংবাদিক ও ৪টি ইউনিয়নের (পৌরসভা, খোকশাবাড়ী, পলাশবাড়ী ও টুপামারী) চেয়ারম্যানবৃন্দদের উপস্থিতিতে নীলফামারী এপি, ওয়ার্ল্ড ভিশন বাংলাদেশ এর পক্ষে জনাব অরবিন্দ সিলভেস্টার গমেজ, এরিয়া প্রোগ্রাম ক্লাস্টার ম্যানেজার (এপিসিএম) উক্ত পিপিই দায়িত্ব প্র্প্তা কর্মকর্তাদের মাঝে তুলে দেন।

জেলা প্রশাসক জনাব মো: হাফিজুর রহমান চৌধুরী ওয়ার্ল্ড ভিশন বাংলাদেশকে করোনা প্রতিরোধে জনগণের পাশে দাঁড়ানোর জন্য ধন্যবাদ দেন এবং করোনা ভাইরাস প্রতিরোধে আরো বেশি সামাজিক সচেতনতা বাড়ানোর জন্য আহবান করেন।

বিতরণ অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, জেলা প্রশাসক মো: হাফিজুর রহমান চৌধুরী, পুলিশ সুপার মোকলেছুর রহমান বিপিএম, সদর উপজেলা নির্বাহী অফিসার এলিনা আক্তার, নীলফামারী সদর থানা অফিসার ইনচার্জ কে এম আজমিরুজ্জামান।





@২০১৯ সর্বস্বত্ব সংরক্ষিত । গ্রামপোস্ট২৪.কম, জিপি টোয়েন্টিফোর মিডিয়া লিমিটেডের একটি প্রতিষ্ঠান।
Design BY MIM HOST