ঘোষনা:
শিরোনাম :
সাতক্ষীরায় প্রেমিকার বাড়ীতে নির্মম নির্যাতনের শিকার টেক্সটাইলস ইঞ্জিনিয়ার রংপুরে ক্যামেরায় কথা বলছে, গ্রামীন জনপদের ফরিদপুরে বাস পিক-আপ মুখোমুখি সংঘর্ষে নিহত ১২, আশঙ্কাজনক ৩ পহেলা বৈশাখে বর্ণিল উৎসবে মেতেছে নীলফামারী সাতক্ষীরায় ভিডিও কলে রেখে ঘরে গলায় ফাঁস দিয়ে বিউটিশিয়ানের আত্মহত্যা নীলফামারীতে ঘোড়ার প্রতি পাকে,পরিবারে জীবনের গল্পটা কস্টের নীলফামারীতে কর্মসংস্থান কর্মসূচি প্রকল্পের কাজের উদ্বোধন ঈদে বাড়ি ফেরা হলো না, শিশু সন্তান সহ পরিবারের  ঈদে ৫ দিন বন্ধের পরে, সাতক্ষীরা স্থলবন্দরে আমদানী-রপ্তানী শুরু, কর্মচাঞ্চল্য বাগেরহাটে পুকুরে স্যাটেলাইট কুমির উদ্ধার, অবমুক্ত সুন্দরবনে
নীলফামারীতে প্রতিবন্ধীকে ধর্ষনের মামলায় আসামির যাবজ্জীবন

নীলফামারীতে প্রতিবন্ধীকে ধর্ষনের মামলায় আসামির যাবজ্জীবন

 স্টাফ রিপোর্টার,
নীলফামারীতে প্রতিবন্ধী মামলায় একজন পলাতক আসামীর যাবজ্জীবন কারাদন্ড দেওয়া হয়েছে। মঙ্গলবার (০৮ সেপ্টম্বর) নীলফামারীর নারী ও শিশু নির্যাতন দমন আদালতের বিচারক মোঃ আহসান তারেক ২০০০ সালের নারী ও শিশু নির্যাতন দমন আইনের ৯(১) ধারায় রায় প্রদান করেন। নারী ও শিশু নির্যাতন দমন আদালতের পেশকার মোঃ বদিউজ্জামান সূত্রে জানা যায়, সদর উপজেলার কিসামত দলুয়া গ্রামের নাজিমুদ্দিন এর মেয়ে প্রতিবন্ধি নাছিমা আক্তার কে ধর্ষনের অভিযোগে ঐ এলাকার মজিবর রহমান এর ছেলে মজিবুল ইসলাম কে যাবজ্জীবন কারাদন্ড প্রদান করেন আদালত। জানা যায়, আসামী পলাতক রয়েছে।
এজাহার সূত্রে জানা যায়, গত ২০ মেয়ে ২০০৮ সালে রাতে আসামী মজিবুল ইসলাম প্রতিবন্ধী নাছিমা আক্তারকে তার দোকানে এসে বিয়ের প্রলোভন দেখিয়ে কু-প্রস্তাব দেয়। প্রস্তাবে রাজি না হওয়া নাছিমা চিৎকার করতে উদ্দত হলে আসামী তাকে ধারালো অস্ত্র দেখিয়ে গোপনে তার ঘরে নিয়ে গিয়ে ধর্ষন করে এবং কাউকে একথা বললে মেরে ফেলবে বলে হুমকি দেয় ও কাউকে না বললে বিয়ে করবে আশ্বাস দেয়। ধর্ষন করার কারণে নাছিমা গর্ভবতী হলে মজিবুল কে বিয়ের করার কথা বললে সে পালিয়ে যায়। এরই প্রেক্ষিতে ২৭ অক্টোবর থানায় মামলা করে তার পরিবার।





@২০১৯ সর্বস্বত্ব সংরক্ষিত । গ্রামপোস্ট২৪.কম, জিপি টোয়েন্টিফোর মিডিয়া লিমিটেডের একটি প্রতিষ্ঠান।
Design BY MIM HOST