ঘোষনা:
শিরোনাম :
নীলফামারীতে বাংলাদেশ আওয়ামীলীগের ৭২ তম প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন। খুলনায় স্বাস্থ্যবিধি না মানায় অর্থদণ্ড ও কারাদণ্ড প্রদান । জলঢাকায় হরিজন পল্লীতে তুরিন আফরোজ কিশোরগঞ্জে ভাতাভোগীদের টাকা হাতিয়েছে প্রতারক চক্রটি জলঢাকায় আনসার ও গ্রাম প্রতিরক্ষা বাহিনীর বৃক্ষ রোপন ও চারাগাছ বিতরণ নীলফামারীতে মুজিববর্ষ ও স্বাধীনতার সুবর্ণজয়ন্তী উপলক্ষে বৃক্ষরোপন করেছে আনসার ওভিডিপি। সৈয়দপুরে রেলের তদন্ত প্রতিবেদন,নিজেকে বাঁচাতে উপজেলা চেয়ারম্যানের সংবাদ সম্মেলন । পঞ্চগড়ের দেবীগঞ্জে করোনা আক্রান্ত মাদ্রাসা শিক্ষিকার মৃত্যু। বাংলাদেশ স্কাউটস এর স্ট্রাটেজিক প্ল্যান ও গ্রোথ মূল্যায়ন ওয়ার্কশপ বরিশালের গৌরনদী উপজেলায় নির্বাচনী সহিংসতায় নিহত ১, আহত ২
নীলফামারীতে প্রতিবন্ধীকে ধর্ষনের মামলায় আসামির যাবজ্জীবন

নীলফামারীতে প্রতিবন্ধীকে ধর্ষনের মামলায় আসামির যাবজ্জীবন

 স্টাফ রিপোর্টার,
নীলফামারীতে প্রতিবন্ধী মামলায় একজন পলাতক আসামীর যাবজ্জীবন কারাদন্ড দেওয়া হয়েছে। মঙ্গলবার (০৮ সেপ্টম্বর) নীলফামারীর নারী ও শিশু নির্যাতন দমন আদালতের বিচারক মোঃ আহসান তারেক ২০০০ সালের নারী ও শিশু নির্যাতন দমন আইনের ৯(১) ধারায় রায় প্রদান করেন। নারী ও শিশু নির্যাতন দমন আদালতের পেশকার মোঃ বদিউজ্জামান সূত্রে জানা যায়, সদর উপজেলার কিসামত দলুয়া গ্রামের নাজিমুদ্দিন এর মেয়ে প্রতিবন্ধি নাছিমা আক্তার কে ধর্ষনের অভিযোগে ঐ এলাকার মজিবর রহমান এর ছেলে মজিবুল ইসলাম কে যাবজ্জীবন কারাদন্ড প্রদান করেন আদালত। জানা যায়, আসামী পলাতক রয়েছে।
এজাহার সূত্রে জানা যায়, গত ২০ মেয়ে ২০০৮ সালে রাতে আসামী মজিবুল ইসলাম প্রতিবন্ধী নাছিমা আক্তারকে তার দোকানে এসে বিয়ের প্রলোভন দেখিয়ে কু-প্রস্তাব দেয়। প্রস্তাবে রাজি না হওয়া নাছিমা চিৎকার করতে উদ্দত হলে আসামী তাকে ধারালো অস্ত্র দেখিয়ে গোপনে তার ঘরে নিয়ে গিয়ে ধর্ষন করে এবং কাউকে একথা বললে মেরে ফেলবে বলে হুমকি দেয় ও কাউকে না বললে বিয়ে করবে আশ্বাস দেয়। ধর্ষন করার কারণে নাছিমা গর্ভবতী হলে মজিবুল কে বিয়ের করার কথা বললে সে পালিয়ে যায়। এরই প্রেক্ষিতে ২৭ অক্টোবর থানায় মামলা করে তার পরিবার।





@২০১৯ সর্বস্বত্ব সংরক্ষিত । গ্রামপোস্ট২৪.কম, জিপি টোয়েন্টিফোর মিডিয়া লিমিটেডের একটি প্রতিষ্ঠান।
Design BY MIM HOST