ঘোষনা:
শিরোনাম :
নীলফামারীতে সাংবাদিককে হামলার সুষ্ঠ বিচারের দাবীতে স্বারকলিপি প্রদান। নীলফামারীতে দীপ আই কেয়ার ফাউন্ডেশনে চক্ষু সেবা মাত্র একশত টাকায় হিট স্ট্রোকের আগে কি কি,উপসর্গ হতে পারে সাতক্ষীরায় প্রেমিকার বাড়ীতে নির্মম নির্যাতনের শিকার টেক্সটাইলস ইঞ্জিনিয়ার রংপুরে ক্যামেরায় কথা বলছে, গ্রামীন জনপদের ফরিদপুরে বাস পিক-আপ মুখোমুখি সংঘর্ষে নিহত ১২, আশঙ্কাজনক ৩ পহেলা বৈশাখে বর্ণিল উৎসবে মেতেছে নীলফামারী সাতক্ষীরায় ভিডিও কলে রেখে ঘরে গলায় ফাঁস দিয়ে বিউটিশিয়ানের আত্মহত্যা নীলফামারীতে ঘোড়ার প্রতি পাকে,পরিবারে জীবনের গল্পটা কস্টের নীলফামারীতে কর্মসংস্থান কর্মসূচি প্রকল্পের কাজের উদ্বোধন
বগুড়ায় উপকারভোগীদের সাথে রাজশাহী বিভাগীয় কমিশনার মতবিনিময় সভা।

বগুড়ায় উপকারভোগীদের সাথে রাজশাহী বিভাগীয় কমিশনার মতবিনিময় সভা।

বগুড়া জেলা প্রতিনিধি, বগুড়া সদরের চাঁদমুহা-হরিপুর আশ্রয়ণ প্রকল্পের উপকারভোগীদের সাথে রাজশাহী বিভাগীয় কমিশনার মতবিনিময় সভা করেছেন।
‘আশ্রয়ণের অধিকার, শেখ হাসিনার উপহার’ শ্লোগান ধারণ করে ০৮ সেপ্টেম্বর মঙ্গলবার দুপুরে বগুড়া জেলা প্রশাসক জিয়াউল হকের সভাপতিত্বে সভায় প্রধান অতিথি ছিলেন রাজশাহী বিভাগীয় কমিশনার হুমায়ুন কবীর খোন্দকার উপকারভোগীদের সার্বিক উন্নয়নে বিভিন্ন আশাবাদ ব্যক্ত করেন।
সদর উপজেলা নির্বাহী অফিসার আজিজুর রহমানের সঞ্চালনায় উপজেলা প্রশাসনের আয়োজনে এ মতবিনিময় সভায় অতিথি ছিলেন , উপজেলা চেয়ারম্যান আবু সুফিয়ান সফিক, সিনিয়র উপজেলা মৎস কর্মকর্তা শারমিন আক্তার, গোকুল ইউপি চেয়ারম্যান সওকাদুল ইসলাম সরকার সবুজসহ জেলা, উপজেলা, স্খানীয় পর্যায়ের বিভিন্ন কর্মকর্তা ও নেতৃবৃন্দ।
মতবিনিময় সভার একটি পর্যায়ে কৃষি বীজ বিতরণ করা হয় এবং উপকারভোগীদের পক্ষে নিজের সমস্যা ও চাহিদা তুলে ধরেন সুভা বেগম ও আমিনুল ইসলাম।
মতবিনিময় সভায় উপস্থিত ছিলেন চাঁদমুহা-হরিপুর আশ্রয়ণ প্রকল্পের উপকারভোগীরা।





@২০১৯ সর্বস্বত্ব সংরক্ষিত । গ্রামপোস্ট২৪.কম, জিপি টোয়েন্টিফোর মিডিয়া লিমিটেডের একটি প্রতিষ্ঠান।
Design BY MIM HOST