ঘোষনা:
শিরোনাম :
নীলফামারীতে বাংলাদেশ আওয়ামীলীগের ৭২ তম প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন। খুলনায় স্বাস্থ্যবিধি না মানায় অর্থদণ্ড ও কারাদণ্ড প্রদান । জলঢাকায় হরিজন পল্লীতে তুরিন আফরোজ কিশোরগঞ্জে ভাতাভোগীদের টাকা হাতিয়েছে প্রতারক চক্রটি জলঢাকায় আনসার ও গ্রাম প্রতিরক্ষা বাহিনীর বৃক্ষ রোপন ও চারাগাছ বিতরণ নীলফামারীতে মুজিববর্ষ ও স্বাধীনতার সুবর্ণজয়ন্তী উপলক্ষে বৃক্ষরোপন করেছে আনসার ওভিডিপি। সৈয়দপুরে রেলের তদন্ত প্রতিবেদন,নিজেকে বাঁচাতে উপজেলা চেয়ারম্যানের সংবাদ সম্মেলন । পঞ্চগড়ের দেবীগঞ্জে করোনা আক্রান্ত মাদ্রাসা শিক্ষিকার মৃত্যু। বাংলাদেশ স্কাউটস এর স্ট্রাটেজিক প্ল্যান ও গ্রোথ মূল্যায়ন ওয়ার্কশপ বরিশালের গৌরনদী উপজেলায় নির্বাচনী সহিংসতায় নিহত ১, আহত ২
ফেসবুকে নিজের আপত্তিকর ছবি দেখে স্কুলছাত্রির আত্নহত্যা।

ফেসবুকে নিজের আপত্তিকর ছবি দেখে স্কুলছাত্রির আত্নহত্যা।

ফাইল ছবি।

সাতক্ষিরা জেলা প্রতিনিধি,সাতক্ষিরার তালা উপজেলায় ফেসবুকের মাধ্যমে আপত্তিকর ছবি ছড়িয়ে দেয়ায় লজ্জায় বিউটি মন্ডল নামে এক ছাত্রী আত্মহত্যা করেছে। বুধবার দুপুরে উপজেলার কলাগাছি গ্রামে নিজ বাড়িতে ফাঁস দিয়ে আত্মহত্যা করে ওই ছাত্রী।

সদ্য মাধ্যমিক পাস করা স্কুলছাত্রী বিউটি মন্ডল (১৬) কলাগাছি গ্রামের নিতাই মন্ডলের মেয়ে। মাধ্যমিক পাস করে সে উচ্চ মাধ্যমিকে ভর্তির অপেক্ষায় ছিল।

বিউটি মন্ডলের চাচা দীপঙ্কর মন্ডল জানান, কলাগাছি গ্রামের জগদীশ রায়ের ছেলে মৃত্যুঞ্জয় দীর্ঘদিন ধরে বিউটিকে কুপ্রস্তাব দিয়ে আসছিল। বিউটি রাজি না হওয়ায় অশ্লীল ছবি তৈরি করে ফেসবুকে ছড়িয়ে দেয়ার হুমকি দিতে থাকে। প্রায় এক সপ্তাহ আগে অন্য মেয়ের নগ্ন ছবি এডিট করে তাতে বিউটির মুখ জুড়ে দিয়ে একাধিক ছবি ফেসবুকে ছড়িয়ে দেয়। গত রোববার তালা থানায় এ বিষয়ে অভিযোগ দেন বিউটির বাবা।

কলাগাছি গ্রামের অতিম সরকার জানান, বিউটির মৃত্যুর ছবি ছড়িয়ে পড়লে মৃত্যুঞ্জয়সহ তার পরিবারের সদস্যরা পালিয়ে যায়। ধারণা করছি, আশাশুনি উপজেলা দিয়ে তারা ভারতে চলে যাবে।

তালা থানা পুলিশের অফিসার ইনচার্জ (ওসি) মেহেদী রাসেল জানান, ঘটনার বিষয়ে অভিযোগ পাওয়ার পরপরই ব্যবস্থা নেয়া হয়েছিল। এরই মধ্যে মেয়েটি আত্মহত্যার ঘটনাটি দুঃখজনক। বিউটি মন্ডলের আত্মহত্যার ঘটনায় এজাহার পাওয়ার পর দ্রুত পরবর্তী আইনগত ব্যবস্থা নেয়া হবে। এছাড়া মৃত্যুঞ্জয়কে গ্রেফতার করতে অভিযান শুরু হয়েছে।





@২০১৯ সর্বস্বত্ব সংরক্ষিত । গ্রামপোস্ট২৪.কম, জিপি টোয়েন্টিফোর মিডিয়া লিমিটেডের একটি প্রতিষ্ঠান।
Design BY MIM HOST