ঘোষনা:
শিরোনাম :
কিশোরগঞ্জে গৃহহীনদের মাঝে জমিসহ ঘরের চাবি হস্তান্তর ডোমারে প্রধানমন্ত্রীর উপহারের ঘর নির্মাণে অনিয়মের তদন্ত নীলফামারীতে গৃহহীনদের মাঝে জমির দলিল সহ ঘরের চাবি হস্তান্তর। নীলফামারীতে আশ্রয়হীন ১২৫০ পরিবারের স্বপ্ন এখন সত্যি কিশোরগঞ্জ মডেল উচ্চ বিদ্যালয়ের রড চুরি- ধ্রুত চোরকে ছেড়ে দিল কর্তৃপক্ষ নীলফামারীতে শিক্ষার্থীদের মাঝে করোনার টিকা প্রয়োগ শুরু রাত পোহালেই ডিমলায় নতুন ঘরে উঠবেন ভূমিহীন গৃহহীন পরিবার ওয়ালটনের মিলিয়নিয়ার অফারে ফ্রিজ কিনে ১০ লক্ষ টাকা পেলেন জলঢাকার মতি টাঙ্গাইলে নতুন ৯২ জন করোনা শনাক্ত বাংলাদেশ সরকারের প্রথম অর্থ সচিবের স্ত্রী কুলসুম জামান আর নেই
নেশার টাকা না পাওয়ায় বাবা,স্ত্রী ও মেয়েকে কুপিয়ে আহত।

নেশার টাকা না পাওয়ায় বাবা,স্ত্রী ও মেয়েকে কুপিয়ে আহত।

শ্রীপুর (গাজীপুর) প্রতিনিধি, গাজীপুরের শ্রীপুর উপজেলায় নেশার টাকা না পেয়ে বাবা-স্ত্রী-সন্তানকে কুপিয়ে রক্তাক্ত করেছেন রফিকুল ইসলাম তারিম (৩৫) নামের এক যুবক। এ ঘটনায় তার বাবা রিয়াজ উদ্দিন (৭৫), স্ত্রী মিতা (২৭) ও মেয়ে তুলি (১৩) আহত হয়েছেন।

আহতদের উদ্ধার করে চিকিৎসার জন্য ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যাওয়া হয়েছে। বুধবার (০৯ সেপ্টেম্বর) সন্ধ্যায় মাওনা উত্তরপাড়া আমছার আলী ফুরকানিয়া মাদরাসা সংলগ্ন এলাকায় এ ঘটনা ঘটে।

আহত তুলি জানায়, মাদরাসা সংলগ্ন স্থানে বাড়ির পাশে একটি পান-সুপারির দোকান পরিচালনা করতেন বাবা তারিম। বেশ কয়েক বছর ধরে নেশায় আসক্ত তিনি। নেশা ও জুয়ায় বেশ কয়েকবার ব্যবসার মূলধন হারিয়েছেন বাবা তারিম। সম্প্রতি তাকে মূলধন দিলেও সব হারিয়ে ফেলেন। কয়েক দিন ধরে নেশার টাকার জোগাড় করতে স্ত্রী ও নিজের বাবাকে মারধর করতেন। বুধবার সন্ধ্যায় বাবার কাছে টাকা দাবি করেন তারিম। এ নিয়ে বাবার সঙ্গে তার বাগবিতণ্ডা শুরু হয়। একপর্যায়ে বাবাকে এলোপাতাড়ি কুপিয়ে আহত করেন তারিম। খবর পেয়ে স্ত্রী ও মেয়ে তুলি বাধা দিলে তাদেরও কুপিয়ে আহত করা হয়। এ ঘটনায় তুলির হাতের আঙুল কেটে গেছে। তার মা ও দাদার মাথা ফেটে গেছে।

পুলিশ জানায়, তারিমের মেয়েকে প্রাথমিক চিকিৎসা দিলেও তার বাবা ও স্ত্রীকে উন্নত চিকিৎসার জন্য ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যাওয়া হয়েছে। ঘটনার পরপরই তারিম পালিয়ে যান।

শ্রীপুর থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) খোন্দকার ইমাম হোসেন বলেন, ঘটনাস্থলে পুলিশ পরিদর্শন করেছে। অভিযুক্ত তারিমকে আটক করতে পুলিশি অভিযান চলছে।





@২০১৯ সর্বস্বত্ব সংরক্ষিত । গ্রামপোস্ট২৪.কম, জিপি টোয়েন্টিফোর মিডিয়া লিমিটেডের একটি প্রতিষ্ঠান।
Design BY MIM HOST