ঘোষনা:
শিরোনাম :
নীলফামারীতে সাংবাদিককে হামলার সুষ্ঠ বিচারের দাবীতে স্বারকলিপি প্রদান। নীলফামারীতে দীপ আই কেয়ার ফাউন্ডেশনে চক্ষু সেবা মাত্র একশত টাকায় হিট স্ট্রোকের আগে কি কি,উপসর্গ হতে পারে সাতক্ষীরায় প্রেমিকার বাড়ীতে নির্মম নির্যাতনের শিকার টেক্সটাইলস ইঞ্জিনিয়ার রংপুরে ক্যামেরায় কথা বলছে, গ্রামীন জনপদের ফরিদপুরে বাস পিক-আপ মুখোমুখি সংঘর্ষে নিহত ১২, আশঙ্কাজনক ৩ পহেলা বৈশাখে বর্ণিল উৎসবে মেতেছে নীলফামারী সাতক্ষীরায় ভিডিও কলে রেখে ঘরে গলায় ফাঁস দিয়ে বিউটিশিয়ানের আত্মহত্যা নীলফামারীতে ঘোড়ার প্রতি পাকে,পরিবারে জীবনের গল্পটা কস্টের নীলফামারীতে কর্মসংস্থান কর্মসূচি প্রকল্পের কাজের উদ্বোধন
নেশার টাকা না পাওয়ায় বাবা,স্ত্রী ও মেয়েকে কুপিয়ে আহত।

নেশার টাকা না পাওয়ায় বাবা,স্ত্রী ও মেয়েকে কুপিয়ে আহত।

শ্রীপুর (গাজীপুর) প্রতিনিধি, গাজীপুরের শ্রীপুর উপজেলায় নেশার টাকা না পেয়ে বাবা-স্ত্রী-সন্তানকে কুপিয়ে রক্তাক্ত করেছেন রফিকুল ইসলাম তারিম (৩৫) নামের এক যুবক। এ ঘটনায় তার বাবা রিয়াজ উদ্দিন (৭৫), স্ত্রী মিতা (২৭) ও মেয়ে তুলি (১৩) আহত হয়েছেন।

আহতদের উদ্ধার করে চিকিৎসার জন্য ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যাওয়া হয়েছে। বুধবার (০৯ সেপ্টেম্বর) সন্ধ্যায় মাওনা উত্তরপাড়া আমছার আলী ফুরকানিয়া মাদরাসা সংলগ্ন এলাকায় এ ঘটনা ঘটে।

আহত তুলি জানায়, মাদরাসা সংলগ্ন স্থানে বাড়ির পাশে একটি পান-সুপারির দোকান পরিচালনা করতেন বাবা তারিম। বেশ কয়েক বছর ধরে নেশায় আসক্ত তিনি। নেশা ও জুয়ায় বেশ কয়েকবার ব্যবসার মূলধন হারিয়েছেন বাবা তারিম। সম্প্রতি তাকে মূলধন দিলেও সব হারিয়ে ফেলেন। কয়েক দিন ধরে নেশার টাকার জোগাড় করতে স্ত্রী ও নিজের বাবাকে মারধর করতেন। বুধবার সন্ধ্যায় বাবার কাছে টাকা দাবি করেন তারিম। এ নিয়ে বাবার সঙ্গে তার বাগবিতণ্ডা শুরু হয়। একপর্যায়ে বাবাকে এলোপাতাড়ি কুপিয়ে আহত করেন তারিম। খবর পেয়ে স্ত্রী ও মেয়ে তুলি বাধা দিলে তাদেরও কুপিয়ে আহত করা হয়। এ ঘটনায় তুলির হাতের আঙুল কেটে গেছে। তার মা ও দাদার মাথা ফেটে গেছে।

পুলিশ জানায়, তারিমের মেয়েকে প্রাথমিক চিকিৎসা দিলেও তার বাবা ও স্ত্রীকে উন্নত চিকিৎসার জন্য ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যাওয়া হয়েছে। ঘটনার পরপরই তারিম পালিয়ে যান।

শ্রীপুর থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) খোন্দকার ইমাম হোসেন বলেন, ঘটনাস্থলে পুলিশ পরিদর্শন করেছে। অভিযুক্ত তারিমকে আটক করতে পুলিশি অভিযান চলছে।





@২০১৯ সর্বস্বত্ব সংরক্ষিত । গ্রামপোস্ট২৪.কম, জিপি টোয়েন্টিফোর মিডিয়া লিমিটেডের একটি প্রতিষ্ঠান।
Design BY MIM HOST