ঘোষনা:
শিরোনাম :
জলঢাকায় অসুস্থ ব্যক্তিদের হাতে চিকিৎসা সহায়তা চেক চট্টগ্রামে সড়কের দু’পাশে ঝুঁকিপূর্ণ ৩ শতাধিক ঘর উচ্ছেদ করেছে প্রশাসন । ডোমারে ট্রাক্টরের চাপায় বৃদ্ধার মৃত্যু ভোলায় ৩ সন্তানের জননীকে জোরপূর্বক ধর্ষণ ঢালিউডের জনপ্রিয় নায়িকাকে ধর্ষণ ও হত্যাচেষ্টার প্রধান আসামিসহ ৫ জন গ্রেফতার মানিকগঞ্জে বিদেশগামী প্রশিক্ষণার্থীদের মাঝে সনদপত্র বিতরন। টেকনাফের নাফ নদীর তীর থেকে আরো দুই রোহিঙ্গার লাশ উদ্ধার করেছে পুলিশ ডোমার গোমনাতী সঃ প্রাঃ বিদ্যাঃ প্রধান শিক্ষক দুলু আর নেই নীলফামারীর ডোমারে পুকুর খননকালে পাওয়া গেল কৃষ্ণ মূর্তি। পঞ্চগড় পৌর মার্কেট নির্মাণ কাজের উদ্বোধন
নীলফামারী র‌্যাব-১৩, ৪৮ বোতল ফেন্সিডিল,মোটরসাইকেলসহ ১ জন মাদক ব্যবসায়ীকে গ্রেফতার।

নীলফামারী র‌্যাব-১৩, ৪৮ বোতল ফেন্সিডিল,মোটরসাইকেলসহ ১ জন মাদক ব্যবসায়ীকে গ্রেফতার।

গ্রামপোস্ট ডেস্ক,
র‌্যাব প্রতিষ্ঠালগ্ন থেকে সমাজের বিভিন্ন অপরাধ এর উৎস উদ্ঘাটন, জঙ্গীবাদ দমন, অপরাধীদের গ্রেফতারসহ আইনশৃংখলার সামগ্রিক উন্নয়নে নিরলসভাবে কাজ করে যাচ্ছে। র‌্যাব শুরু থেকে যে কোন ধরণের অপরাধী, অপহরণ, মাদক উদ্ধার, অপহৃত ভিকটিম উদ্ধার, খাদ্যে ভেজাল বিরোধী অভিযান, ভেজাল ঔষধ প্রস্তুতকারক ও ব্যবসায়ী এবং বিভিন্ন প্রতারক চক্রকে গ্রেফতারসহ দেশের শীর্ষ সন্ত্রাসীদের গ্রেফতার করতে সার্বক্ষণিকভাবে অভিযান পরিচালনা করে থাকে।
র‌্যাব-১৩, সিপিসি-২, নীলফামারী র‌্যাব ক্যাম্পের একটি অভিযানিক দল ১৪/০৯/২০২০খ্রিঃ তারিখ ১৪:১০ ঘটিকার সময় নীলফামারী জেলার সদর থানাধীন ১১নং সোনারায় ইউনিয়নের ০৫নং ওয়ার্ডস্থ চকদুবুলিয়া গ্রামস্থ চকদুবুলিয়া সরকারী প্রাথমিক বিদ্যালয়ের ২০০ (দুইশত) মিটার পূর্ব দিকে পাঁকা রাস্তার উপর অভিযান পরিচালনা করে ৪৮ (আটচল্লিশ) বোতল ফেন্সিডিল (নেশাজাতীয় মাদকদ্রব্য), মাদক পরিবহনের কাজে ব্যবহৃত ০১ (এক) টি মোটরসাইকেল, মাদক বিক্রয়ের কাজে ব্যবহৃত ০১ (এক) টি মোবাইল ফোন এবং মাদক বিক্রিত নগদ ১৮,১০০/- (আঠারো হাজার একশত) টাকাসহ মাদক ব্যবসায়ী মোঃ আশরাফুল আলম (৫১), পিতা-মৃত মমতাজ উদ্দিন, মাতা-মৃত আজিমন বেওয়া, সাং-ভান্ডারদহ (পাকের হাট), ইউঃ ০৪নং খামারপাড়া, থানা-খানসামা, জেলা-দিনাজপুরকে গ্রেফতার করেন। আসামী ও এলাকার গন্যমান্য ব্যক্তিবর্গদেরকে জিজ্ঞাসাবাদে জানা যায় যে, সে মাদক ব্যবসার সাথে জড়িত। পরবর্তীতে উক্ত আসামীর নামে নীলফামারী জেলার সদর থানায় মাদক মামলা রুজু করে থানায় হস্তান্তর করা হয়।উপরোক্ত ঘটনার ব্যাপারে প্রয়োজনীয় আইনানুগ ব্যবস্থা প্রক্রিয়াধীন রয়েছে।প্রেস বিজ্ঞপ্তি।





@২০১৯ সর্বস্বত্ব সংরক্ষিত । গ্রামপোস্ট২৪.কম, জিপি টোয়েন্টিফোর মিডিয়া লিমিটেডের একটি প্রতিষ্ঠান।
Design BY MIM HOST