ঘোষনা:
শিরোনাম :
জলঢাকায় অসুস্থ ব্যক্তিদের হাতে চিকিৎসা সহায়তা চেক চট্টগ্রামে সড়কের দু’পাশে ঝুঁকিপূর্ণ ৩ শতাধিক ঘর উচ্ছেদ করেছে প্রশাসন । ডোমারে ট্রাক্টরের চাপায় বৃদ্ধার মৃত্যু ভোলায় ৩ সন্তানের জননীকে জোরপূর্বক ধর্ষণ ঢালিউডের জনপ্রিয় নায়িকাকে ধর্ষণ ও হত্যাচেষ্টার প্রধান আসামিসহ ৫ জন গ্রেফতার মানিকগঞ্জে বিদেশগামী প্রশিক্ষণার্থীদের মাঝে সনদপত্র বিতরন। টেকনাফের নাফ নদীর তীর থেকে আরো দুই রোহিঙ্গার লাশ উদ্ধার করেছে পুলিশ ডোমার গোমনাতী সঃ প্রাঃ বিদ্যাঃ প্রধান শিক্ষক দুলু আর নেই নীলফামারীর ডোমারে পুকুর খননকালে পাওয়া গেল কৃষ্ণ মূর্তি। পঞ্চগড় পৌর মার্কেট নির্মাণ কাজের উদ্বোধন
নীলফামারীতে মোটরসাইকেল চোর চক্রের মূল হোতাসহ ২ জন গ্রেফতার।

নীলফামারীতে মোটরসাইকেল চোর চক্রের মূল হোতাসহ ২ জন গ্রেফতার।

মোঃ হারুন উর রশিদ,স্টাফ রিপোর্টার,
নীলফামারীতে মোটরসাইকেল চোর চক্রের ‘দলনেতা (মূল হোতা)’ ও একাধিক মামলার আসামি মোঃ জসিয়ার রহমান জসি (৩৫) এবং মাসুদ রানাকে (৩২) গ্রেফতার করেছে নীলফামারী সদর থানা পুলিশ। এ সময় চুরি হওয়া টিভিএস এপাচি আরটিআর ১৫০ সিসি মোটরসাইকেল উদ্ধার করা হয়। গত রবিবার (১৩ সেপ্টেম্বর ২০) দুপুরে কালিতলা বাস টার্মিনালে মাসুদ মেকারের দোকানের সামনে দুজনকে গ্রেফতার করে নীলফামারী সদর থানা পুলিশ।
গ্রেফতারকৃতরা হলেন, নীলফামারী জেলার সৈয়দপুর উপজেলার কামালপুকুর এলাকার মোঃ জোবাইদুর হকের ছেলে জসিয়ার রহমান জসি (৩৫) এবং মাসুদ রানা (৩২) একই উপজেলার নয়টলা এলাকার মৃতঃ আঃ হাইয়ের ছেলে।
থানা সূত্রে যানা যায়, হারিয়ে যাওয়া মোটরসাইকেলটির মালিক মোঃ মিলন হোসেন, পিতাঃ মোঃ আজগার আলী গত ২১ জুন ২০ তারিখ জলঢাকা থানায় সাধারণ ডায়েরী করেন। গত রবিবার (১৩ সেপ্টেম্বর ২০) দুপুরে পল্লীবিদ্যুৎ অফিসের সামনে হটাৎ দেখতে পায় মোঃ মিলন হোসেন। সাথে সাথে নীলফামারী সদর থানার অফিসার ইনচার্জ কে এম আজমিরুজ্জামানকে জানালে তরিঘরি এসআই শ্রী পরিতোষ চন্দ্র রায় বর্মন এবং এএসআই বাকিনুর রহমান ফোর্স নিয়ে  কালিতলা বাস টার্মিনালে মোটরসাইকেল সহ অভিযুক্ত দুই জনকে গ্রেফতার করা হয়।সোমবার(১৪ সেপ্টেম্বর ২০) মামলার প্রক্রিয়া শেষ  করে বিকেলে তাদেরকে জেলহাজতে পাঠানো হয়েছে। এছারাও মাদক, মারামারিসহ নানাবিধ মামলাও আছে জসির বিরুদ্ধে ।
নীলফামারী সদর থানার অফিসার ইনচার্জ (ওসি) কে এম আজমিরুজ্জামান বলেন, জিজ্ঞাসাবাদে দুজনই মোটরসাইকেল চুরির বিষয়ে স্বিকার করেন। তাদের বিরুদ্ধে মামলা দায়ের করে জেলহাজতে পাঠানো হয়েছে।





@২০১৯ সর্বস্বত্ব সংরক্ষিত । গ্রামপোস্ট২৪.কম, জিপি টোয়েন্টিফোর মিডিয়া লিমিটেডের একটি প্রতিষ্ঠান।
Design BY MIM HOST