ঘোষনা:
শিরোনাম :
শিক্ষক হত্যা ও কলেজ অধ্যক্ষকে নির্যাতনের প্রতিবাদে নীলফামারীতে মানববন্ধন ও স্মারকলিপি প্রদান। আওয়ামীলীগ হিন্দুদের দল, ভারতের চর এসব ট্যাবলেটে এখন আর কাজ হয়না,তথ্যমন্ত্রী হলি আর্টিজানে জঙ্গি হামলায় ৬ বছর পূর্তিতে,কূটনীতিকরা নিহতদের প্রতি গভীর শ্রদ্ধা বিকেএসপিতে ব্লু খেতাব অর্জন,দেশসেরা নারী আরচার নীলফামারীর দিয়া সিদ্দিকী জাতি হিসেবে আমাদের সক্ষমতাকে সবসময় অবমূল্যায়ন করে সমালোচকরা বললেন,প্রধানমন্ত্রী খাগড়াছড়িতে ৭ম টিআরসি ব্যাচের প্রশিক্ষণ সমাপনী নীলফামারীর ডিমলায় মাদকদ্রব্যের রোধকল্পে কর্মশালা ঢাকা-সিলেট মহাসড়কে রায়পুরায় কাভার্ডভ্যান চাপায় নিহত,৩ আহত ৫ চট্টগ্রামে করোনা আক্রান্ত ৭০ জন  জলঢাকা পৌরসভার ৭৯ কোটি ৭৯ লক্ষ ১ হাজার ৭ শত ৩০টাকার বাজেট ঘোষনা
ধর্ষণ মামলায় জামিন পেল ৯ বছরের শিশু।

ধর্ষণ মামলায় জামিন পেল ৯ বছরের শিশু।

গাইবান্ধা প্রতিনিধি, গাইবান্ধায় পাঁচ বছরের শিশুকে ধর্ষণের মামলায় গ্রেফতার ৯ বছরের শিশুকে জামিন দিয়েছেন আদালত।

সাঘাটা উপজেলার বোনারপাড়া ইউনিয়নের দুর্গাপুর গ্রামের অভিযুক্ত শিশুটিকে গ্রেফতারের তিনদিন পর রোববার (২০ সেপ্টেম্বর) বিকেলে জামিন মঞ্জুর করেন গাইবান্ধা নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনালের বিচারক মুরাদ এ মাওলা সোহেল।

বিষয়টি নিশ্চিত করেছেন গাইবান্ধা কোর্ট পুলিশের পরিদর্শক তোফাজ্জল হোসেন। গত বৃহস্পতিবার (১৭ সেপ্টেম্বর) বিকেলে ওই শিশুটিকে গাইবান্ধা আমলি আদালতে হাজির করে সাঘাটা থানা পুলিশ। ওই দিন সন্ধ্যায় আদালতের বিচারক কাজী ফখরুল ইসলাম শিশুটিকে যশোর শিশু উন্নয়ন কেন্দ্রে পাঠানোর নির্দেশ দেন।

একই দিন দুপুরে সাঘাটা উপজেলার বোনারপাড়া ইউনিয়নের দুর্গাপুর গ্রামে পাঁচ বছরের শিশুকে ধর্ষণের মামলায় ৯ বছরের ওই শিশুকে গ্রেফতার করে পুলিশ। অভিযুক্ত শিশুটি স্থানীয় আলোক বর্তিকা স্কুলের তৃতীয় শ্রেণির ছাত্র।

রোববার আসামিপক্ষের আইনজীবী মঞ্জুর মোর্শেদ বাবু শিশুটির জামিনের আবেদন করেন। রাষ্ট্রপক্ষ ও আসামিপক্ষের যুক্তিতর্ক বিশ্লেষণ করে শিশুটিকে জামিন দেন আদালতের বিচারক।

মামলার এজাহারে উল্লেখ করা হয়, ৯ বছরের শিশুটি গত শনিবার (১২ সেপ্টেম্বর) পাশের বাড়ির পাঁচ বছরের এক শিশুকে জোর করে একটি নির্মাণাধীন বাড়িতে নিয়ে ধর্ষণ করে। নির্যাতনের শিকার শিশুটির চিৎকারে ওই শিশুটি পালিয়ে যায়। পরে তাকে উদ্ধার করে হাসপাতালে ভর্তি করা হয়। এ ঘটনার সাক্ষী সাত বছর বয়সী দুই শিশু। ঘটনার পাঁচদিন পর বৃহস্পতিবার (১৭ সেপ্টেম্বর) নির্যাতনের শিকার শিশুটির বাবা বাদী হয়ে সাঘাটা থানায় ধর্ষণ মামলা করেন।

অভিযুক্ত শিশুর বড় ভাই বলেন, বিষয়টি সাজানো। সামাজিক ও অর্থনৈতিকভাবে আমাদের ক্ষতিগ্রস্ত করতে এ মামলা করা হয়েছে।





@২০১৯ সর্বস্বত্ব সংরক্ষিত । গ্রামপোস্ট২৪.কম, জিপি টোয়েন্টিফোর মিডিয়া লিমিটেডের একটি প্রতিষ্ঠান।
Design BY MIM HOST