ঘোষনা:
শিরোনাম :
নীলফামারীতে অসহায় ভিডিপি সদস্য ও সদস্যাদের মাঝে ঈদ উপহার সামগ্রী বিতরণ চট্টগ্রামে মিতু হত্যায় সাবেক এসপিকে জিঙ্গাসাবাদ শেষে গ্রেফতার করেছে পিবিআই। ঢাকা-ময়মনসিংহ মহাসড়কে দুই মাইক্রোবাসের মুখোমুখি সংঘর্ষে নিহত-১, আহত-৩। খেটে খাওয়া এবং কর্মহীন মানুষের কল্যানে সহায়তা করে যাচ্ছে সরকার রেলপথ মন্ত্রী । নীলফামারীর ডোমারে মাইক্রোবাস ও মটরসাইকেলের সংঘর্ষে,নিহত ১। নীলফামারীতে সমাজের প্রবীণ ও অসচ্ছল প্রবীণ ব্যাক্তিদের মাঝে ঈদ উপহার নীলফামারীতে ঈদ-উল-ফিতরের নামাজ সকাল সাড়ে সাতটায় কেন্দ্রীয় বড় মসজিদে নীলফামারীতে বোরো ধানের বাম্পার ফলন,কৃষকের মুখে হাসির ঝলক। আগামীকাল চাঁদ দেখা গেলে বৃহস্পতিবার ঈদ নীলফামারীতে ভিজিএফ’র নগদ অর্থ বিতরণে অনিয়ম।
পুত্র সন্তানের মা হলেন অভিনেত্রী পূজা ব্যানার্জি।

পুত্র সন্তানের মা হলেন অভিনেত্রী পূজা ব্যানার্জি।

বিনোদন ডেস্ক,করোনা মহামারিতে ঘরে নতুন সদস্য এলো টলিউড অভিনেত্রী পূজা ব্যানার্জির।শুক্রবার ( ৯ অক্টোবর ) মুম্বাইয়ের একটি বেসরকারি হাসপাতালে পুত্র সন্তানের জন্ম দিয়েছেন তিনি।

পূজার স্বামী কুণাল বর্মা বিষয়টি নিশ্চিত করে জানান, পূজা এবং ছেলে দু’জনই ভালো এবং সুস্থ আছে। সব ঠিক থাকলে খুব শিগগিরই তাদের হাসপাতাল থেকে ছেড়ে দেওয়া হবে।

এর আগে সামাজিক মাধ্যমে পূজা নিজেই জানিয়েছিলেন, করোনা পরিস্থিতির কারণে বড় অনুষ্ঠান করে বিয়ে সারতে না পারলেও রেজিস্ট্রি করে বিয়ে সম্পন্ন করেছেন তাঁরা।





@২০১৯ সর্বস্বত্ব সংরক্ষিত । গ্রামপোস্ট২৪.কম, জিপি টোয়েন্টিফোর মিডিয়া লিমিটেডের একটি প্রতিষ্ঠান।
Design BY MIM HOST