ঘোষনা:
শিরোনাম :
নীলফামারীতে সাংবাদিককে হামলার সুষ্ঠ বিচারের দাবীতে স্বারকলিপি প্রদান। নীলফামারীতে দীপ আই কেয়ার ফাউন্ডেশনে চক্ষু সেবা মাত্র একশত টাকায় হিট স্ট্রোকের আগে কি কি,উপসর্গ হতে পারে সাতক্ষীরায় প্রেমিকার বাড়ীতে নির্মম নির্যাতনের শিকার টেক্সটাইলস ইঞ্জিনিয়ার রংপুরে ক্যামেরায় কথা বলছে, গ্রামীন জনপদের ফরিদপুরে বাস পিক-আপ মুখোমুখি সংঘর্ষে নিহত ১২, আশঙ্কাজনক ৩ পহেলা বৈশাখে বর্ণিল উৎসবে মেতেছে নীলফামারী সাতক্ষীরায় ভিডিও কলে রেখে ঘরে গলায় ফাঁস দিয়ে বিউটিশিয়ানের আত্মহত্যা নীলফামারীতে ঘোড়ার প্রতি পাকে,পরিবারে জীবনের গল্পটা কস্টের নীলফামারীতে কর্মসংস্থান কর্মসূচি প্রকল্পের কাজের উদ্বোধন
ময়মনসিংহে লীগ নেতা শুভ্র হত্যায় পৌর মেয়রসহ আওযামী ও বিএনপির নামে মামলা

ময়মনসিংহে লীগ নেতা শুভ্র হত্যায় পৌর মেয়রসহ আওযামী ও বিএনপির নামে মামলা

 

ময়মনসিং জেলা প্রতিনিধি,

ময়মনসিংহের গৌরীপুর উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক ও বাংলাদেশ পল্লী উন্নয়ন বোর্ড গৌরীপুর শাখার চেয়ারম্যান মাসুদুর রহমান শুভ্র হত্যাকান্ডের ঘটনায় মামলা হয়েছে। সোমবার রাতে নিহত শুভ্রর ছোট ভাই আবিদুর রহমান প্রান্ত বাদী হয়ে পৌর আওয়ামীলীগ সভাপতি ও পৌরসভার মেয়র সৈয়দ রফিকুল ইসলাম এবং উপজেলা বিএনপির যুগ্ম আহ্বায়ক ও মইলাকান্দা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান রিয়াদুজ্জামান রিয়াদসহ ১৪ জনের নাম উল্লেখ ও অজ্ঞাত ৭/৮ জনকে আসামী করে গৌরীপুর থানায় মামলাটি দায়ের করেন।

এদিকে বিকেল পর্যন্ত মামলা না হওয়ায় হত্যাকান্ডে জড়িত সন্দেহে আটক ইউপি সদস্য ও বিএনপি নেতা রিয়াদ, কাউরাট গ্রামের জাহাঙ্গীর আলম, রাসেল ও মজিবুরকে ৫৪ধারায় গ্রেফতার দেখিয়ে আদালতে প্রেরণ করে পুলিশ। সোমবার বিকেলে আদালতে নেয়া হলে তাদের জেলহাজতে প্রেরণের আদেশ দেন সিনিয়র জ্যুডিশিয়াল ম্যাজিস্ট্রেট।

অতিরিক্ত পুলিশ সুপার ( গৌরীপুর সার্কেল) সাখের হোসেন সিদ্দিকী জানান, বাদী পক্ষ মামলা দিতে বিলম্ব করায় আটক চার আসামীকে ৫৪ধারায় গ্রেফতার দেখিয়ে আদালতে পাঠানো হয়। এখন তাদের এই মামলায় গ্রেফতার দেখানো হবে। অন্যান্য আসামিদের ধরতে অভিযান অব্যাহত আছে।

শনিবার রাতে গৌরীপুর মধ্যবাজারে চায়ের দোকানে সহযোগীদের নিয়ে চা খাওয়ার সময় মাসুদুর রহমান শুভ্রর ওপর সিএনজি অটোরিকশা করে আসা বেশ কয়েকজন সন্ত্রাসী হামলা চালায়। শুভ্রকে এলোপাতাড়ি কুপিয়ে পালায় তারা। ময়মনসিংহ মেডিকেলে নেয়ার পর চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।





@২০১৯ সর্বস্বত্ব সংরক্ষিত । গ্রামপোস্ট২৪.কম, জিপি টোয়েন্টিফোর মিডিয়া লিমিটেডের একটি প্রতিষ্ঠান।
Design BY MIM HOST