ঘোষনা:
শিরোনাম :
সাতক্ষীরায় প্রেমিকার বাড়ীতে নির্মম নির্যাতনের শিকার টেক্সটাইলস ইঞ্জিনিয়ার রংপুরে ক্যামেরায় কথা বলছে, গ্রামীন জনপদের ফরিদপুরে বাস পিক-আপ মুখোমুখি সংঘর্ষে নিহত ১২, আশঙ্কাজনক ৩ পহেলা বৈশাখে বর্ণিল উৎসবে মেতেছে নীলফামারী সাতক্ষীরায় ভিডিও কলে রেখে ঘরে গলায় ফাঁস দিয়ে বিউটিশিয়ানের আত্মহত্যা নীলফামারীতে ঘোড়ার প্রতি পাকে,পরিবারে জীবনের গল্পটা কস্টের নীলফামারীতে কর্মসংস্থান কর্মসূচি প্রকল্পের কাজের উদ্বোধন ঈদে বাড়ি ফেরা হলো না, শিশু সন্তান সহ পরিবারের  ঈদে ৫ দিন বন্ধের পরে, সাতক্ষীরা স্থলবন্দরে আমদানী-রপ্তানী শুরু, কর্মচাঞ্চল্য বাগেরহাটে পুকুরে স্যাটেলাইট কুমির উদ্ধার, অবমুক্ত সুন্দরবনে
নীলফামারীর পুলিশ সুপার করোনা পজিটিভ

নীলফামারীর পুলিশ সুপার করোনা পজিটিভ

ফাইল  ছবি।

স্টাফ রিপোর্টার,

 নীলফামারী পুলিশ সুপার মোহাম্মদ মোখলেছুর রহমান বিপিএম, পিপিএম করোনায় আক্রান্ত হয়েছেন।আজ বৃহস্পতিবার সকালে  সিভিল সার্জন জাহাঙ্গীর কবির বলেন,গত ২৪ ঘন্টায়  আট জন করোনা  পজিটিভ হয়েছে তার  মধ্যে একজন  সরকারি উচ্চ পদস্ত কর্মকর্তা। বুধবার দিনাজপুর এম আব্দুর রহিম মেডিক্যাল কলেজ হাসপাতালের রিপোর্টে করোনা পজিটিভ আসে নীলফামারী জেলা পুলিশের শীর্ষ এই কর্মকর্তার। একই দিন দুপুরে  নমুনা দিয়েছিলেন তিনি।

জেলা পুলিশের মুখপাত্র ও অতিরিক্ত পুলিশ সুপার(প্রশাসন) আবুল বাশার মোহাম্মদ আতিকুর রহমান জানান, এসপি মহোদয় তার সরকারী বাসভবনে হোম আইসোলেশনে রয়েছেন।গত ১০জানুয়ারী নীলফামারীতে পুলিশ সুপার হিসেবে যোগদান করেন তিনি। করোনা থেকে নীলফামারীর মানুষদের নিরাপদ রাখতে করোনার প্রথম দিক থেকে পুলিশ  সুপারের নেতৃত্বে প্রচারণা চালানোর পাশাপাশি সড়ক জীবানু নাশক, সামাজিক দুরত্ব ও স্বাস্থ্য বিধি নিশ্চিত করা, করোনা সংকটে দরিদ্র মানুষদের বাড়ি বাড়ি গিয়ে খাবার পৌঁছে দিয়ে আসা হয় তার নেতৃত্বে।

 নীলফামারী জেলা রিপোর্টার্স ইউনিটির সভাপতি  নূর আলম সিদ্দিকী বলেন, করোনা মোকাবেলায় প্রথম সাড়ীর একজন যোদ্ধা হিসেবে কাজ করেছেন তিনি ।এছাড়াও করোনা রোগীদের পাশে দাঁড়িয়েছেন।

শুধু সরকারী দায়িত্ব  হিসেবেই নয় মানবিক মানুষ হিসেবে বিশেষ দৃষ্টান্ত স্থাপন করেছেন





@২০১৯ সর্বস্বত্ব সংরক্ষিত । গ্রামপোস্ট২৪.কম, জিপি টোয়েন্টিফোর মিডিয়া লিমিটেডের একটি প্রতিষ্ঠান।
Design BY MIM HOST