ঘোষনা:
শিরোনাম :
পদ্মা সেতু হওয়ায় বিএনপি উদভ্রান্তের মত কথা বলছে,চট্টগ্রামে তথ্য ও সম্প্রচারমন্ত্রী বানভাসি মানুষের পাসে লিয়ন চৌধুরী নীলফামারীতে মধ্য রাতে মাতলামি; প্রতিবাদ করায় গুরুতর রগকাটা জখম, থানায় এজাহার। নীলফামারীতে এক মাস ব্যাপি পুনাক তাঁত শিল্প ও পণ্য মেলার শুভ উদ্বোধন পাহাড়ে সন্ত্রাস দমনে এপিবিএন’র টহল শুরু শিক্ষক হত্যা ও কলেজ অধ্যক্ষকে নির্যাতনের প্রতিবাদে নীলফামারীতে মানববন্ধন ও স্মারকলিপি প্রদান। আওয়ামীলীগ হিন্দুদের দল, ভারতের চর এসব ট্যাবলেটে এখন আর কাজ হয়না,তথ্যমন্ত্রী হলি আর্টিজানে জঙ্গি হামলায় ৬ বছর পূর্তিতে,কূটনীতিকরা নিহতদের প্রতি গভীর শ্রদ্ধা বিকেএসপিতে ব্লু খেতাব অর্জন,দেশসেরা নারী আরচার নীলফামারীর দিয়া সিদ্দিকী জাতি হিসেবে আমাদের সক্ষমতাকে সবসময় অবমূল্যায়ন করে সমালোচকরা বললেন,প্রধানমন্ত্রী
নীলফামারীর ডোমারে বিনামূল্যে স্বাস্থ্যসেবা ক্যাম্পেইন

নীলফামারীর ডোমারে বিনামূল্যে স্বাস্থ্যসেবা ক্যাম্পেইন

রতন কুমার রায়, স্টাফ রিপোর্টার,
“রক্ত দান মহান দান, ফুটবে হাসি বাচঁবে প্রাণ” শ্লোগানে নীলফামারীর ডোমারে বিনামূল্যে স্বাস্থ্যসেবা ক্যাম্পেইন ও রক্তের গ্রুপ নির্ণয় করা হয়েছে।
শুক্রবার সকালে উপজেলার নিমোজখানা স্কুল এন্ড কলেজ মাঠে দিনব্যাপী কর্মসূচির আয়োজন করেন নিমোজখানা ব্লাড ব্যাংক। উপজেলা পরিষদ চেয়ারম্যান ও উপজেলা আওয়ামীগের সাধারন সম্পাদক তোফায়েল আহমেদ প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে ফিতা কেটে কর্মসূচির উদ্বোধন করেন। নিমোজখানা স্কুল এন্ড কলেজের সভাপতি মতিরাম রায়ের সভাপতিত্বে এসময় অধ্যক্ষ রেজাউল করিম চৌধুরী, ডোমার স্বাস্থ্য কমপ্লেক্সের মেডিকেল অফিসার ডা. মো. তানভির জোহা, ডা.আবুল আলা, উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সা. সম্পাদক রাশেদুজ্জামান রাশেদ, ব্লাড ব্যাংক নিমোজখানা’র প্রধান উপদেষ্টা তপু রায়, সভাপতি সুজন রায়, সহ-সভাপতি গোপাল রায়, সাধারন সম্পাদক রিপন রায়, সহ-সম্পাদক নির্মল রায় প্রমূখ উপস্থিত ছিলেন।
ব্লাড ব্যাংক নিমোজখানা’র প্রধান উপদেষ্টা তপু রায় ও সভাপতি সুজন রায় জানান, প্রত্যন্ত গ্রাম অঞ্চলের সুবিধা বঞ্চিত মানুষদের জন্য আমাদের এই আয়োজন। কর্মসূচিতে বিনামূল্যে এক হাজার নারী-পুরুষের রক্তের গ্রুপ নির্ণয় ও বিভিন্ন বয়সী পাঁচ শতাধিক মানুষের বিনা মূল্যে মেডিকেল অফিসার দ্বারা স্বাস্থ্যসেবা প্রদান করা হয়।





@২০১৯ সর্বস্বত্ব সংরক্ষিত । গ্রামপোস্ট২৪.কম, জিপি টোয়েন্টিফোর মিডিয়া লিমিটেডের একটি প্রতিষ্ঠান।
Design BY MIM HOST