ঘোষনা:
শিরোনাম :
চট্টগ্রামে মিতু হত্যায় সাবেক এসপিকে জিঙ্গাসাবাদ শেষে গ্রেফতার করেছে পিবিআই। ঢাকা-ময়মনসিংহ মহাসড়কে দুই মাইক্রোবাসের মুখোমুখি সংঘর্ষে নিহত-১, আহত-৩। খেটে খাওয়া এবং কর্মহীন মানুষের কল্যানে সহায়তা করে যাচ্ছে সরকার রেলপথ মন্ত্রী । নীলফামারীর ডোমারে মাইক্রোবাস ও মটরসাইকেলের সংঘর্ষে,নিহত ১। নীলফামারীতে সমাজের প্রবীণ ও অসচ্ছল প্রবীণ ব্যাক্তিদের মাঝে ঈদ উপহার নীলফামারীতে ঈদ-উল-ফিতরের নামাজ সকাল সাড়ে সাতটায় কেন্দ্রীয় বড় মসজিদে নীলফামারীতে বোরো ধানের বাম্পার ফলন,কৃষকের মুখে হাসির ঝলক। আগামীকাল চাঁদ দেখা গেলে বৃহস্পতিবার ঈদ নীলফামারীতে ভিজিএফ’র নগদ অর্থ বিতরণে অনিয়ম। স্ট্যামফোর্ড বিশ্ববিদ্যালয় হাল্ট প্রাইজের নেতৃত্বে নাজির-নুসরাত।
নতুন বিজ্ঞাপনে আসছে রিয়াজ।

নতুন বিজ্ঞাপনে আসছে রিয়াজ।

বিনোদন ডেস্ক, চিত্র নায়ক রিয়াজ আহমেদ। ঢাকাই সিনেমায় রোমান্টিক নায়ক হিসেবে দীর্ঘদিন রাজত্ব করেছেন। উপহার দিয়েছেন অনেক জনপ্রিয় ও কালজয়ী সিনেমা।

বর্তমানে সিনেমায় আগের মতো নিয়মিত নন। ব্যবসা ও সংসারে সময় দিচ্ছেন। পছন্দমতো কিছু কাজ পেলে শুটিং করেন। বিশেষ দিবস উপলক্ষে নাটক-টেলিফিল্মে দেখা যায় তাকে। কাজ করছেন আলোচিত সিনেমা ‘অপারেশন সুন্দরবন’- এ।

করোনার জন্য অনেক দিন শুটিং করেননি। গেল মাসে ফিরেছেন তিনি বিজ্ঞাপন দিয়ে। শিশুদের স্বাস্থ্য সুরক্ষায় ইউনিসেফের একটি বিজ্ঞাপনে অভিনয় করেছেন চিত্রনায়ক রিয়াজ। শিশুদের ভিটামিন ‘এ’ খাওয়ানোর ওপর গুরুত্বারোপ করে বিজ্ঞাপনটি নির্মিত হয়েছে।

এবার তিনি আরও একটি বিজ্ঞাপনে কাজ করলেন। থাই বেবী ডায়াপারের জন্য টিভিসিটি বানিয়েছেন মনিরুল ইসলাম সোহেল। এ. বি গ্রুপের এই বিজ্ঞাপনে রিয়াজের সঙ্গে আরও আছেন আরশি হোসাইন, শিশু শিল্পী সাদ।

পরিচালক জানান, এফডিসির ৯ নাম্বার ফ্লোরে শুটিং চলছে টিভিসিটির। ২৩ ও ২৪ অক্টোবর টানা শেষ হবে কাজ।বিজ্ঞাপনটি গল্প ভিত্তিক। ৩০ সেকেণ্ডব্যাপ্তির। ১০ নভেম্বর থেকে দেশের সকল টিভি চ্যানেলে এটি প্রচার হবে বলে নিশ্চিত করেছেন পরিচালক সোহেল।





@২০১৯ সর্বস্বত্ব সংরক্ষিত । গ্রামপোস্ট২৪.কম, জিপি টোয়েন্টিফোর মিডিয়া লিমিটেডের একটি প্রতিষ্ঠান।
Design BY MIM HOST