ঘোষনা:
শিরোনাম :
পদ্মা সেতু হওয়ায় বিএনপি উদভ্রান্তের মত কথা বলছে,চট্টগ্রামে তথ্য ও সম্প্রচারমন্ত্রী বানভাসি মানুষের পাসে লিয়ন চৌধুরী নীলফামারীতে মধ্য রাতে মাতলামি; প্রতিবাদ করায় গুরুতর রগকাটা জখম, থানায় এজাহার। নীলফামারীতে এক মাস ব্যাপি পুনাক তাঁত শিল্প ও পণ্য মেলার শুভ উদ্বোধন পাহাড়ে সন্ত্রাস দমনে এপিবিএন’র টহল শুরু শিক্ষক হত্যা ও কলেজ অধ্যক্ষকে নির্যাতনের প্রতিবাদে নীলফামারীতে মানববন্ধন ও স্মারকলিপি প্রদান। আওয়ামীলীগ হিন্দুদের দল, ভারতের চর এসব ট্যাবলেটে এখন আর কাজ হয়না,তথ্যমন্ত্রী হলি আর্টিজানে জঙ্গি হামলায় ৬ বছর পূর্তিতে,কূটনীতিকরা নিহতদের প্রতি গভীর শ্রদ্ধা বিকেএসপিতে ব্লু খেতাব অর্জন,দেশসেরা নারী আরচার নীলফামারীর দিয়া সিদ্দিকী জাতি হিসেবে আমাদের সক্ষমতাকে সবসময় অবমূল্যায়ন করে সমালোচকরা বললেন,প্রধানমন্ত্রী
মোংলা বন্দরে বিদেশী জাহাজের অফিসারের মৃত্যু,কারন অজানা

মোংলা বন্দরে বিদেশী জাহাজের অফিসারের মৃত্যু,কারন অজানা

A cement industry at Mongla Port. Mongla Port the second largest seaport located 48 km south of Khulna town. The port was developed initially about 18 km up at Chalna, which was opened to foreign vessels as an anchorage on 11 December 1950. Mongla, Khulna, Bangladesh. November 19, 2005. . (Photo by: Majority World/Universal Images Group via Getty Images)

মোংলা (বাগেরহাট) প্রতিনিধি,
মোংলা বন্দরের হারবাড়িয়ায় অবস্থানরত লাইব্রেরিয়া পতাকাবাহী এমভি এইচ আর রেবিলেশন নামক একটি বাণিজ্যিক জাহাজের সেকেন্ড ইঞ্জিনিয়ারের মৃত্যু হয়েছে। শনিবার (২৪ অক্টোবর) সন্ধ্যার পর কর্তব্যরত অবস্থায় জাহাজে ওই নাবিকের মৃত্যু হয়।

খবর পেয়ে সন্ধ্যায় জাহাজটিতে পোর্ট হেলথের চিকিৎসক গিয়ে তাকে মৃত ঘোষণা করেন। জাহাজ থেকে তার লাশ নামিয়ে সুরহালের জন্য মোংলা থানায় আনা হচ্ছে। এতথ্য নিশ্চিত করেছেন, মোংলা বন্দর স্বাস্থ্য বিভাগের কর্মকর্তা ডাক্তার আসিফ।

মেশিনারী পণ্য নিয়ে জাহাজটি গত ২২ অক্টোবর মোংলা বন্দরের হাড়বাড়িয়ার ১ নম্বরে ভিড়ে। ওই জাহাজটিতে সেকেন্ড অফিসারের দায়িত্বে ছিলেন রোমানিয়ার নাগরিক ভ্যারল তায়ের। শনিবার বিকেলে জাহাজেই বিকেল থেকে সন্ধ্যার মধ্যে যে কোন সময় তার মৃত্যু হয়। জাহাজের অন্যান্য নাবিকেরা বিষয়টি জানার পর পোর্ট হেলথের চিকিৎসকদের খবর দেয়। পরে সন্ধ্যা ৭টার দিকে চিকিৎসক তাকে মৃত বলে ঘোষণা করেন। তবে কি কারণে কিংবা কিভাবেই তার মৃত্যু হয়েছে তা নিশ্চিত করতে পারেনি কেউ। রাত পৌনে ১০টার দিকে জাহাজ থেকে ওই বিদেশীর লাশ নামিয়ে মোংলা থানা নিয়ে আসা হচ্ছে বলে জানা গেছে। পোর্ট হেলথের চিকিৎসক ডা: আসিফ বলেন, বিদেশী জাহাজের ওই প্রকৌশলীর মৃত্যুর কারণ আপাতত জানা যায়নি। লাশের সুরতহাল ও ময়না তদন্তের জন্য থানায় এবং মর্গে পাঠানোর প্রক্রিয়া চলছে।





@২০১৯ সর্বস্বত্ব সংরক্ষিত । গ্রামপোস্ট২৪.কম, জিপি টোয়েন্টিফোর মিডিয়া লিমিটেডের একটি প্রতিষ্ঠান।
Design BY MIM HOST