ঘোষনা:
শিরোনাম :
সাতক্ষীরায় প্রেমিকার বাড়ীতে নির্মম নির্যাতনের শিকার টেক্সটাইলস ইঞ্জিনিয়ার রংপুরে ক্যামেরায় কথা বলছে, গ্রামীন জনপদের ফরিদপুরে বাস পিক-আপ মুখোমুখি সংঘর্ষে নিহত ১২, আশঙ্কাজনক ৩ পহেলা বৈশাখে বর্ণিল উৎসবে মেতেছে নীলফামারী সাতক্ষীরায় ভিডিও কলে রেখে ঘরে গলায় ফাঁস দিয়ে বিউটিশিয়ানের আত্মহত্যা নীলফামারীতে ঘোড়ার প্রতি পাকে,পরিবারে জীবনের গল্পটা কস্টের নীলফামারীতে কর্মসংস্থান কর্মসূচি প্রকল্পের কাজের উদ্বোধন ঈদে বাড়ি ফেরা হলো না, শিশু সন্তান সহ পরিবারের  ঈদে ৫ দিন বন্ধের পরে, সাতক্ষীরা স্থলবন্দরে আমদানী-রপ্তানী শুরু, কর্মচাঞ্চল্য বাগেরহাটে পুকুরে স্যাটেলাইট কুমির উদ্ধার, অবমুক্ত সুন্দরবনে
রাজশাহীর পদ্মা নদীতে প্রতিমা বির্সজ

রাজশাহীর পদ্মা নদীতে প্রতিমা বির্সজ

রাজশাহী প্রতিবেদক,

রাজশাহীর পদ্মা নদীতে প্রতিমা বির্সজ শুরু হয়েছে।  আজ সোমবার  দুপুরে রাজশাহী মহানগরীর কুমারপাড়া পদ্মা নদীতে প্রতিমা বির্সজনের মধ্যে শুরু হয়েছে হিন্দু সম্প্রদায়ের সবচেয়ে বড় ধর্মীয় উৎসব শারদীয় দুর্গাপূজার শেষ আনুষ্ঠানিকতা।
আইনশৃঙ্খলা বাহিনীর বেধেঁ দেয়া সময় সন্ধ্যা’র মধ্যেই শেষ করতে হবে প্রতিমা বিসর্জনের কাজ। একারনে দুপুরের পর থেকেই আয়োজকরা প্রতিমা বিসর্জন শুরু করে দেয়।
এর আগে আজ সকালে দেবীর মহাদশমী বিহিতপূজা অনুষ্ঠিত হয়। এর পরপরই বিবাহিত হিন্দু নারীরা দেবীর চরণ থেকে সিন্দুর তোলা ও একে অপরকে পড়িয়ে দেয় এবং মঙ্গল কামনা করে। শুরু হয় মিষ্টি মুখ করানো। এর সাথে চলে শারদীয়ার শুভেচ্ছা বিনিময়। গত ৫দিন ব্যাপী হিন্দু সম্প্রদায়ের প্রধান ধর্মীয় উৎসব শারদীয় দুর্গাপূজা প্রতিমা বিসর্জনের মাধ্যমে শেষ হচ্ছে আজ। রাজশাহী জেলা ও মহানগর এবছর ৪ শতাধিক মণ্ডপে দূর্গা পূজার আয়োজন করা হয়।





@২০১৯ সর্বস্বত্ব সংরক্ষিত । গ্রামপোস্ট২৪.কম, জিপি টোয়েন্টিফোর মিডিয়া লিমিটেডের একটি প্রতিষ্ঠান।
Design BY MIM HOST