ঘোষনা:
শিরোনাম :
সাতক্ষীরায় প্রেমিকার বাড়ীতে নির্মম নির্যাতনের শিকার টেক্সটাইলস ইঞ্জিনিয়ার রংপুরে ক্যামেরায় কথা বলছে, গ্রামীন জনপদের ফরিদপুরে বাস পিক-আপ মুখোমুখি সংঘর্ষে নিহত ১২, আশঙ্কাজনক ৩ পহেলা বৈশাখে বর্ণিল উৎসবে মেতেছে নীলফামারী সাতক্ষীরায় ভিডিও কলে রেখে ঘরে গলায় ফাঁস দিয়ে বিউটিশিয়ানের আত্মহত্যা নীলফামারীতে ঘোড়ার প্রতি পাকে,পরিবারে জীবনের গল্পটা কস্টের নীলফামারীতে কর্মসংস্থান কর্মসূচি প্রকল্পের কাজের উদ্বোধন ঈদে বাড়ি ফেরা হলো না, শিশু সন্তান সহ পরিবারের  ঈদে ৫ দিন বন্ধের পরে, সাতক্ষীরা স্থলবন্দরে আমদানী-রপ্তানী শুরু, কর্মচাঞ্চল্য বাগেরহাটে পুকুরে স্যাটেলাইট কুমির উদ্ধার, অবমুক্ত সুন্দরবনে
নীলফামারী রামনগর উচ্চ বিদ্যালয়ের নিয়োগ স্থগিত করার জন্য আবেদন এলাকাবাসীর।

নীলফামারী রামনগর উচ্চ বিদ্যালয়ের নিয়োগ স্থগিত করার জন্য আবেদন এলাকাবাসীর।

মোঃ হারুন উর রশিদ,স্টাফ রিপোর্টারঃ
নীলফামারী সদর উপজেলার রামনগর উচ্চ বিদ্যালয়ের কম্পিউটার ল্যাব অপারেটর পদে নিয়োগ স্থগিত করার জন্য উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার বরাবর আবেদন করেছে এলাকাবাসীর।
এলাকাবাসীর পক্ষে রেজাউল করিম রন্টু আবেদনের মাধ্যমে বলেন, আমি রামনগর ইউনিয়নের ছয় নং ওয়ার্ডের একজন বাসিন্দা। আমার সাথে আরো এলাকাবাসী অভিযোগ করেন যে, গত ২১/১০/২০২০ তারিখ রামনগর উচ্চ বিদ্যালয়ের কম্পিউটার ল্যাব অপারেটর পদে নিয়োগ পরীক্ষা অনুষ্ঠিত হওয়ার কথা থাকলেও বর্তমানে পরীক্ষা স্থগিত রাখা হয়েছে। ওই বিদ্যালয়ের প্রধান শিক্ষক ও সভাপতি মিলে মোটা অংকের টাকার বিনিময়ে পদটিতে সাদ্দাম হোসেন রাসেল নামে একজনকে নিয়োগের সিদ্ধান্ত নিয়েছে। সাদ্দাম হোসেন রাসেল সদর উপজেলার টুপামারী ইউনিয়নের টেংনারগড় এলাকার মোঃ দেলোয়ার হোসেন ও হাসিবুন নাহার দম্পতির ছেলে। ছেলেটিকে ওই বিদ্যালয়ে নিয়োগ দিলে বিদ্যালয়ে এবং এলাকার শান্তি শৃঙ্খলা ভঙ্গ হবে কারণ ছেলেটি উগ্রপস্থি ও মাদক সেবনসহ নানা অপকর্মের সাথে জড়িত।
তিনি আবেদনে আরও উল্লেখ করেন, সাদ্দাম হোসেন রাসেল দীর্ঘদিন থেকে ছাত্রদলের ক্যাডার বাহিনী হিসেবে কাজ করে আসছে। সে ও তার বাবা রামগঞ্জে মাননীয় জাতীয় সংসদ সদস্যের উপর হামলার সাথে জড়িত ছিলো। এছাড়া হামলার পর রামনগর বাজারে দলবল নিয়ে এসে আনন্দ উল্লাস করে এবং ্ওই ওয়ার্ডের ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদকের দোকানসহ কয়েকটি দোকান ভাংচুর করে।
তাই এলাকাবাসী ও অত্র প্রতিষ্ঠানে অধ্যয়নরত শিক্ষার্থীদের অভিভাবকের সংশ্লিষ্ট উর্ধ্বতন কর্তৃপক্ষের কাছে জোড় দাবী মোঃ সাদ্দাম হোসেন রাসেলকে কম্পিউটার ল্যাব অপারেটর পদে নিয়োগ না দিয়ে অন্য যে কাউকে নিয়োগ দেওয়া হোক।





@২০১৯ সর্বস্বত্ব সংরক্ষিত । গ্রামপোস্ট২৪.কম, জিপি টোয়েন্টিফোর মিডিয়া লিমিটেডের একটি প্রতিষ্ঠান।
Design BY MIM HOST