ঘোষনা:
শিরোনাম :
সাতক্ষীরায় প্রেমিকার বাড়ীতে নির্মম নির্যাতনের শিকার টেক্সটাইলস ইঞ্জিনিয়ার রংপুরে ক্যামেরায় কথা বলছে, গ্রামীন জনপদের ফরিদপুরে বাস পিক-আপ মুখোমুখি সংঘর্ষে নিহত ১২, আশঙ্কাজনক ৩ পহেলা বৈশাখে বর্ণিল উৎসবে মেতেছে নীলফামারী সাতক্ষীরায় ভিডিও কলে রেখে ঘরে গলায় ফাঁস দিয়ে বিউটিশিয়ানের আত্মহত্যা নীলফামারীতে ঘোড়ার প্রতি পাকে,পরিবারে জীবনের গল্পটা কস্টের নীলফামারীতে কর্মসংস্থান কর্মসূচি প্রকল্পের কাজের উদ্বোধন ঈদে বাড়ি ফেরা হলো না, শিশু সন্তান সহ পরিবারের  ঈদে ৫ দিন বন্ধের পরে, সাতক্ষীরা স্থলবন্দরে আমদানী-রপ্তানী শুরু, কর্মচাঞ্চল্য বাগেরহাটে পুকুরে স্যাটেলাইট কুমির উদ্ধার, অবমুক্ত সুন্দরবনে
নীলফামারীতে বীর মুক্তিযোদ্ধার জমি সন্ত্রাসী বাহীনি দিয়ে দখলের পায়তারার প্রতিবাদে এলাকাবাসীর মানববন্ধন।

নীলফামারীতে বীর মুক্তিযোদ্ধার জমি সন্ত্রাসী বাহীনি দিয়ে দখলের পায়তারার প্রতিবাদে এলাকাবাসীর মানববন্ধন।

মোঃ হারুন উর রশিদ,স্টাফ রিপোর্টারঃ
নীলফামারীতে বীর মুক্তিযোদ্ধা আবুল হোসেনের জমি সন্ত্রাসী বাহীনি দিয়ে দখলের পায়তারা করছে ভূমিদস্যু নুরল আমিন। ঘটনাটি ঘটেছে জেলার কিশোরগঞ্জ উপজেলার নীতাই ইউনিয়নের বাড়িমধুপুর এলাকায়। বীর মুক্তিযোদ্ধার জমি উদ্ধারের দাবীতে শুক্রবার দুপুরে এলাকাবাসী পাগলার বাজার সংলগ্ন ঘন্টা ব্যপি মানববন্ধনে সমবেত হয়।

এসময় বীর মুক্তিযোদ্ধা বলেন, দেশ স্বাধীন হওয়ার পর সরকার আমাকে এক একর জমি দেয়। কিন্তু এক একর জমিতে আমি চাষাবাদ করতে পারিনা। দীর্ঘ দিন ধরে ভূমিদস্যুরা জোর পূর্বক দখল করে আছে। সেইসাথে বাড়িমধুপুর মৌজার ৩৮০/১২৫/১৫৭/১৬/৫৪/৭৭ নং খতিয়ান ও উত্তর দুরাকুটি মৌজার বিভিন্ন খতিয়ান ঊনিশ একর চব্বিশ শতক জমির মূল মালিক হাজী জমর উদ্দীনের দ্বিতীয় স্ত্রী উলফাতুন্নেছা, কন্যা সাজিরন নেছা ও ভাতিজা কাল্টু সরকার ওয়ারিশ সূত্রে তিন একর পঁচিশ শতক জমি যৌথভাবে ভোগদখল করে আসছি কিন্তু ভোগদখলীয় সম্পত্তি থেকে আমাদেরকে বিতারিত করার জন্য হুমকী ও ফসল নষ্ট করে দেওয়ার পায়তারা করছে ভূমিদস্যুরা। তাই মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার কাছে জোড়ালো আবেদন আমাদের সম্পত্তি উদ্ধার সহ ভূমিদস্যু নুরল আমিন ও তার বাহীনিদের দৃষ্টান্ত মূলক শাস্তির দাবী জানাই।

এসময় মানববন্ধনে উপস্থিত ছিলেন, বীর মুক্তিযোদ্ধার পরিবারসহ ওয়ারিশ আবু সায়েম,তারিকুল ইসলাম,আর্জিনা বেগম,এলিনসহ আরো অনেকে।





@২০১৯ সর্বস্বত্ব সংরক্ষিত । গ্রামপোস্ট২৪.কম, জিপি টোয়েন্টিফোর মিডিয়া লিমিটেডের একটি প্রতিষ্ঠান।
Design BY MIM HOST