ঘোষনা:
শিরোনাম :
নীলফামারীতে সাংবাদিককে হামলার সুষ্ঠ বিচারের দাবীতে স্বারকলিপি প্রদান। নীলফামারীতে দীপ আই কেয়ার ফাউন্ডেশনে চক্ষু সেবা মাত্র একশত টাকায় হিট স্ট্রোকের আগে কি কি,উপসর্গ হতে পারে সাতক্ষীরায় প্রেমিকার বাড়ীতে নির্মম নির্যাতনের শিকার টেক্সটাইলস ইঞ্জিনিয়ার রংপুরে ক্যামেরায় কথা বলছে, গ্রামীন জনপদের ফরিদপুরে বাস পিক-আপ মুখোমুখি সংঘর্ষে নিহত ১২, আশঙ্কাজনক ৩ পহেলা বৈশাখে বর্ণিল উৎসবে মেতেছে নীলফামারী সাতক্ষীরায় ভিডিও কলে রেখে ঘরে গলায় ফাঁস দিয়ে বিউটিশিয়ানের আত্মহত্যা নীলফামারীতে ঘোড়ার প্রতি পাকে,পরিবারে জীবনের গল্পটা কস্টের নীলফামারীতে কর্মসংস্থান কর্মসূচি প্রকল্পের কাজের উদ্বোধন
নড়াইলে অবসরপ্রাপ্ত কলেজ শিক্ষক হত্যার ঘটনায় দুই যুবককে গ্রেপ্তার করেছে পুলিশ

নড়াইলে অবসরপ্রাপ্ত কলেজ শিক্ষক হত্যার ঘটনায় দুই যুবককে গ্রেপ্তার করেছে পুলিশ

নড়াইল প্রতিনিধি,

নড়াইলে অবসরপ্রাপ্ত কলেজ শিক্ষক অরুণ কুমার রায়কে হত্যার ঘটনায় দীপু বিশ্বাস (২২) ও রাজু দত্ত (১৯) নামে দুই যুবককে গ্রেপ্তার করেছে পুলিশ। শনিবার দুপুরে নিজ নিজ বাড়ি থেকে পুলিশ তাঁদের গ্রেপ্তার করে। দীপু বিশ্বাস সদর উপজেলার তুলরামপুর ইউনিয়নের বেনাহাটী গ্রামের কৃষ্ণ বিশ্বাসের ছেলে এবং রাজু দত্ত একই গ্রামের নরোত্তম দত্তের ছেলে।
গত ২৩ অক্টোবর রাত সাড়ে আটটার দিকে বেনাহাটী গ্রামের অরুণ রায়ের বাড়ির শয়নকক্ষ থেকে তাঁর গলাকাটা লাশ উদ্ধার করে পুলিশ। এ ঘটনায় তাঁর স্ত্রী নিভা রানী পাঠক পরদিন অজ্ঞাত ব্যক্তিদের আসামি করে নড়াইল সদর থানায় মামলা করেন।
এ মামলার তদন্ত কর্মকর্তা সদর থানার পরিদর্শক (অপারেশন) শিমুল কুমার দাস জানান, ওই দুজন খুন করার কথা স্বীকার করেছে। তাঁদের স্বীকারোক্তি মোতাবেক খুনে ব্যবহার করা একটি ছুরি, অরুণ রায়ের মাথার ক্যাপ ও চাবি ছড়া অরুণ রায়ের বাড়ির পূর্বপাশের পুকুর থেকে উদ্ধার করা হয়েছে।

 





@২০১৯ সর্বস্বত্ব সংরক্ষিত । গ্রামপোস্ট২৪.কম, জিপি টোয়েন্টিফোর মিডিয়া লিমিটেডের একটি প্রতিষ্ঠান।
Design BY MIM HOST