ঘোষনা:
শিরোনাম :
শিক্ষক হত্যা ও কলেজ অধ্যক্ষকে নির্যাতনের প্রতিবাদে নীলফামারীতে মানববন্ধন ও স্মারকলিপি প্রদান। আওয়ামীলীগ হিন্দুদের দল, ভারতের চর এসব ট্যাবলেটে এখন আর কাজ হয়না,তথ্যমন্ত্রী হলি আর্টিজানে জঙ্গি হামলায় ৬ বছর পূর্তিতে,কূটনীতিকরা নিহতদের প্রতি গভীর শ্রদ্ধা বিকেএসপিতে ব্লু খেতাব অর্জন,দেশসেরা নারী আরচার নীলফামারীর দিয়া সিদ্দিকী জাতি হিসেবে আমাদের সক্ষমতাকে সবসময় অবমূল্যায়ন করে সমালোচকরা বললেন,প্রধানমন্ত্রী খাগড়াছড়িতে ৭ম টিআরসি ব্যাচের প্রশিক্ষণ সমাপনী নীলফামারীর ডিমলায় মাদকদ্রব্যের রোধকল্পে কর্মশালা ঢাকা-সিলেট মহাসড়কে রায়পুরায় কাভার্ডভ্যান চাপায় নিহত,৩ আহত ৫ চট্টগ্রামে করোনা আক্রান্ত ৭০ জন  জলঢাকা পৌরসভার ৭৯ কোটি ৭৯ লক্ষ ১ হাজার ৭ শত ৩০টাকার বাজেট ঘোষনা
সৈয়দপুরে শুরু হল সৈয়দপুর প্রিমিয়ার লীগ (এসপিএল)।

সৈয়দপুরে শুরু হল সৈয়দপুর প্রিমিয়ার লীগ (এসপিএল)।

সৈয়দপুর (নীলফামারী) প্রতিনিধিঃ
সৈয়দপুরের ৩৭টি ক্লাব ও একাডেমি থেকে বাছাই করা খেলোয়াড়দের নিয়ে গড়া ৫টি দলকে নিয়ে শুরু হলো সৈয়দপুর প্রিমিয়ার লীগ (এসপিএল)। ঝিমিয়ে পড়া ক্রিকেটকে চাঙ্গা করতে সাবেক ক্রিকেটারদের সমন্বয়ে গড়া সৈয়দপুরের ক্রিকেটপ্রেমী নামক সংগঠন মাসব্যাপী ওই টুর্নামেন্টের আয়োজন করেছে।

রবিবার সকালে সৈয়দপুর শেখ রাসেল মিনি স্টেডিয়ামে বর্ণাঢ্য আয়োজনের মধ্য দিয়ে ওই লীগের উদ্বোধন করা হয়। সৈয়দপুরের সাবেক ও বর্তমান খেলোয়াড়সহ আমন্ত্রিত অতিথিদের উপস্থিতিতে এসপিএল’র লোগো সম্বলিত ফেস্টুন ও বেলুন উড়িয়ে প্রিমিয়ার লীগের উদ্বোধন করেন প্রধান অতিথি জাতীয় সংসদের সংরক্ষিত আসনের সংসদ সদস্য রাবেয়া আলীম।

অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য বলেন সৈয়দপুর উপজেলা চেয়ারম্যান মো. মোখছেদুল মোমিন, পৌর মেয়র মো. আমজাদ হোসেন সরকার, উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. নাসিম আহমেদ।

এ সময় অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন সৈয়দপুর সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার অশোক কুমার পাল, উপজেলা সহকারী কমিশনার (ভ‚মি) রমিজ আলম, পৌর কাউন্সিলর এরশাদ হোসেন পাপ্পু, সাবেক ক্রিকেটর সাবদার আলমসহ আমন্ত্রিত অতিথিবৃন্দ।

উদ্বোধন শেষে ব্যাট হাতে নিয়ে ক্রিকেট পিচে ব্যাটিং করে খেলার সূচনা করেন প্রধান অতিথি রাবেয়া আলীম এমপি। লীগে যে ৫টি দল অংশ নিচ্ছে সেগুলো হলো সৈয়দপুর রয়েল স্ট্রাইকার্স, সৈয়দপুর চ্যালেঞ্জার্স, সৈয়দপুর সিক্সারস, সৈয়দপুর ওয়ারিয়র্স ও সৈয়দপুর এ্যাভেনজার্স। উদ্বোধনী খেলায় মুখোমুখি হয় সৈয়দপুর রয়েল স্ট্রাইকার্স ও সৈয়দপুর চ্যালেঞ্জার্স।

আয়োজকদের সূত্র জানায়, টুর্নামেন্টের উদ্দেশ্য হলো ভালো খেলোয়াড় তৈরী করা। এজন্য লীগে সৈয়দপুরের সকল ক্লাব এ একাডেমির পরিচিত ক্রিকেটারদের সমন্বয়ে গড়া প্রতিটি দলে নতুনদের প্রাধান্য দেয়া হয়েছে। ওইসব নতুন খেলোয়াড়রদের মনোবল ও সাহস বাড়িয়ে খেলায় উৎসাহিত করতে কমিটি এ সিদ্ধান্ত নিয়েছে। খেলায় প্রতিটি দলে সৈয়দপুরের বর্তমান সিনিয়র খেলোয়াড়রা অংশ নিবেন। সৈয়দপুরের বর্তমান ও সাবেক ক্রিকেটারদের সমন্বয়ে গড়া সৈয়দপুরের ক্রিকেটপ্রেমিক নামক সংগঠন ওই লীগের আয়োজন করেছে।





@২০১৯ সর্বস্বত্ব সংরক্ষিত । গ্রামপোস্ট২৪.কম, জিপি টোয়েন্টিফোর মিডিয়া লিমিটেডের একটি প্রতিষ্ঠান।
Design BY MIM HOST