ঘোষনা:
শিরোনাম :
নীলফামারীতে পানি উন্নয়ন বোর্ডের স্বেচ্ছাচারিতায় ১২১৭ একর জমির ফসল নষ্ট, এলাকাবাসীর মানববন্ধন। গাজীপুরের কোনাবাড়ীর পোশাক কারখানা শ্রমিকের ঝুলন্ত লাশ উদ্ধার সৈয়দপুরে বিনামূল্যে অক্সিজেন সেবায় ‘ইটস হিউম্যানিটি’ গৌরবোজ্জল সংগ্রাম ও সাফল্যের ২৭ বছর পূর্তি, আওয়ামী স্বেচ্ছাসেবক লীগ কিশোরগঞ্জে স্বেচ্ছাসেবক লীগের ২৭তম প্রতিষ্ঠাবার্ষিকী প্রধানমন্ত্রী শেখ হাসিনা জয় এর ৫০তম জন্মবার্ষিকীতে ডাক ও টেলিযোগাযোগ বিভাগের ডাক টিকেট, উদ্বোধন। কক্সবাজারের উখিয়ায় ভারী বর্ষনে পাহাড় ধসে ৫ ও পানিতে ১ শিশু নিহত সময় ও নম্বর কমিয়ে স্বাস্থ্যবিধি মেনে নেয়া হবে,এসএসসি ও এইচএসসি বা সমমানের পরীক্ষা ডোমারে করোনা সংক্রমণরোধে মাস্ক বিতরণ চট্টগ্রামে লকডাউনের চতুর্থদিনে মহানগরীতে গাড়ি চলাচল বেড়েছে
ডিভোর্স নিয়ে নায়িকা তমার ঘোষনা।

ডিভোর্স নিয়ে নায়িকা তমার ঘোষনা।

বিনোদন ডেস্ক, গত বছর মে মাসে বিয়ে করেন তমা মির্জা ও বাংলাদেশি বংশোদ্ভূত কানাডীয় ব্যবসায়ী হিশাম চিশতি।কিছুদিন আগেই হানিমুন করতে ঘুরে এলেন দুবাই থেকে। তিনদিন আগের ফেসবুক স্ট্যাটাস সাক্ষী দিচ্ছেন স্বামীর সঙ্গে অফুরন্ত প্রেম আর সুখ নিয়ে দিন পার করছেন জাতীয় চলচ্চিত্র পুরস্কারজয়ী নায়িকা তমা মির্জা। সেই আইডি থেকেই যখন হুট করে ডিভোর্সের ঘোষণা এলো তা বিশ্বাসই করা যায়নি।

অবশেষে সেই অবিশ্বাসই সত্যি হলো। স্বামীর সঙ্গে তমার ছাড়াছাড়ির খবরটা মিথ্যা। কেউ বা কারা তমা ও তার স্বামী হিশাম চিশতীর ফেসবুক আইডি হ্যাক করে দুজনের নামে ভুয়া স্ট্যাটাসে বিচ্ছেদের গুঞ্জনটা ছড়িয়েছে।

তমার আইডি থেকে ছোট স্ট্যাটাসে লেখা হয়, ডিভোর্সড … আল হামদুলিল্লাহ।

এর কয়েক ঘণ্টা পর আজ শনিবার (৩১ অক্টোবর) তমা জানান, তাদের ফেসবুক হ্যাক হয়েছে। অ্যাকাউন্ট রিকভার করার পর নায়িকা একটি ঘোষণা দেন এ বিষয়ে। তিনি লেখেন, ‘একটি বিশেষ ঘোষণা’ উল্লেখ করে জাতীয় চলচ্চিত্র পুরস্কারজয়ী তমা মির্জা লেখেন, ‘সবাই নিশ্চয় খুব অবাক হয়েছেন কাছাকাছি সময়ে আমার আর আমার হাজব্যান্ডের ফেসবুক স্ট্যাটাস দেখে! হওয়ারই কথা! আমরাও দুজন খুব অবাক হয়েছি! পরে বুঝতে পারলাম, আদতে কোনো দুষ্কৃতকারী আমার অ্যাকাউন্টটি হ্যাক করেছেন!’

তমা দাবি করেন, ‘আমার আর হিশামের ফেসবুক অ্যাকাউন্টের পাসওয়ার্ড এক হওয়ায় ঝামেলার মাত্রা আরও বেশি বেড়ে গিয়ে এই অনাকাঙ্ক্ষিত পর্যায়ে এসে পৌঁছেছে! যদিও হিশামের ফেসবুক আইডি এখনো ফুললি রিকভার। দয়া করে দুয়ে দুয়ে চার মিলাবেন না! যেই কাজটা করেছে সে খুবই ঠান্ডা মাথায় করেছে এবং অবশ্যই আমাদের ভালো চায় না।’এরপর একসঙ্গে আছেন দাবি করে সবার কাছে দোয়া চেয়েছেন তমা মির্জা।





@২০১৯ সর্বস্বত্ব সংরক্ষিত । গ্রামপোস্ট২৪.কম, জিপি টোয়েন্টিফোর মিডিয়া লিমিটেডের একটি প্রতিষ্ঠান।
Design BY MIM HOST