ঘোষনা:
শিরোনাম :
নীলফামারীতে দুঃস্থ ও অসহায় শিশুদের মাঝে নতুন কাপর বিতরণ করেছে সেইফ ফাউন্ডেশন। নীলফামারীতে বোরো ধান ও চাল সংগ্রহের শুভ উদ্বোধন করেছে জেলা প্রশাসক নীলফামারীতে অসহায় ভিডিপি সদস্য ও সদস্যাদের মাঝে ঈদ উপহার সামগ্রী বিতরণ চট্টগ্রামে মিতু হত্যায় সাবেক এসপিকে জিঙ্গাসাবাদ শেষে গ্রেফতার করেছে পিবিআই। ঢাকা-ময়মনসিংহ মহাসড়কে দুই মাইক্রোবাসের মুখোমুখি সংঘর্ষে নিহত-১, আহত-৩। খেটে খাওয়া এবং কর্মহীন মানুষের কল্যানে সহায়তা করে যাচ্ছে সরকার রেলপথ মন্ত্রী । নীলফামারীর ডোমারে মাইক্রোবাস ও মটরসাইকেলের সংঘর্ষে,নিহত ১। নীলফামারীতে সমাজের প্রবীণ ও অসচ্ছল প্রবীণ ব্যাক্তিদের মাঝে ঈদ উপহার নীলফামারীতে ঈদ-উল-ফিতরের নামাজ সকাল সাড়ে সাতটায় কেন্দ্রীয় বড় মসজিদে নীলফামারীতে বোরো ধানের বাম্পার ফলন,কৃষকের মুখে হাসির ঝলক।
ডিভোর্স নিয়ে নায়িকা তমার ঘোষনা।

ডিভোর্স নিয়ে নায়িকা তমার ঘোষনা।

বিনোদন ডেস্ক, গত বছর মে মাসে বিয়ে করেন তমা মির্জা ও বাংলাদেশি বংশোদ্ভূত কানাডীয় ব্যবসায়ী হিশাম চিশতি।কিছুদিন আগেই হানিমুন করতে ঘুরে এলেন দুবাই থেকে। তিনদিন আগের ফেসবুক স্ট্যাটাস সাক্ষী দিচ্ছেন স্বামীর সঙ্গে অফুরন্ত প্রেম আর সুখ নিয়ে দিন পার করছেন জাতীয় চলচ্চিত্র পুরস্কারজয়ী নায়িকা তমা মির্জা। সেই আইডি থেকেই যখন হুট করে ডিভোর্সের ঘোষণা এলো তা বিশ্বাসই করা যায়নি।

অবশেষে সেই অবিশ্বাসই সত্যি হলো। স্বামীর সঙ্গে তমার ছাড়াছাড়ির খবরটা মিথ্যা। কেউ বা কারা তমা ও তার স্বামী হিশাম চিশতীর ফেসবুক আইডি হ্যাক করে দুজনের নামে ভুয়া স্ট্যাটাসে বিচ্ছেদের গুঞ্জনটা ছড়িয়েছে।

তমার আইডি থেকে ছোট স্ট্যাটাসে লেখা হয়, ডিভোর্সড … আল হামদুলিল্লাহ।

এর কয়েক ঘণ্টা পর আজ শনিবার (৩১ অক্টোবর) তমা জানান, তাদের ফেসবুক হ্যাক হয়েছে। অ্যাকাউন্ট রিকভার করার পর নায়িকা একটি ঘোষণা দেন এ বিষয়ে। তিনি লেখেন, ‘একটি বিশেষ ঘোষণা’ উল্লেখ করে জাতীয় চলচ্চিত্র পুরস্কারজয়ী তমা মির্জা লেখেন, ‘সবাই নিশ্চয় খুব অবাক হয়েছেন কাছাকাছি সময়ে আমার আর আমার হাজব্যান্ডের ফেসবুক স্ট্যাটাস দেখে! হওয়ারই কথা! আমরাও দুজন খুব অবাক হয়েছি! পরে বুঝতে পারলাম, আদতে কোনো দুষ্কৃতকারী আমার অ্যাকাউন্টটি হ্যাক করেছেন!’

তমা দাবি করেন, ‘আমার আর হিশামের ফেসবুক অ্যাকাউন্টের পাসওয়ার্ড এক হওয়ায় ঝামেলার মাত্রা আরও বেশি বেড়ে গিয়ে এই অনাকাঙ্ক্ষিত পর্যায়ে এসে পৌঁছেছে! যদিও হিশামের ফেসবুক আইডি এখনো ফুললি রিকভার। দয়া করে দুয়ে দুয়ে চার মিলাবেন না! যেই কাজটা করেছে সে খুবই ঠান্ডা মাথায় করেছে এবং অবশ্যই আমাদের ভালো চায় না।’এরপর একসঙ্গে আছেন দাবি করে সবার কাছে দোয়া চেয়েছেন তমা মির্জা।





@২০১৯ সর্বস্বত্ব সংরক্ষিত । গ্রামপোস্ট২৪.কম, জিপি টোয়েন্টিফোর মিডিয়া লিমিটেডের একটি প্রতিষ্ঠান।
Design BY MIM HOST