ঘোষনা:
শিরোনাম :
নীলফামারীতে সাংবাদিককে হামলার সুষ্ঠ বিচারের দাবীতে স্বারকলিপি প্রদান। নীলফামারীতে দীপ আই কেয়ার ফাউন্ডেশনে চক্ষু সেবা মাত্র একশত টাকায় হিট স্ট্রোকের আগে কি কি,উপসর্গ হতে পারে সাতক্ষীরায় প্রেমিকার বাড়ীতে নির্মম নির্যাতনের শিকার টেক্সটাইলস ইঞ্জিনিয়ার রংপুরে ক্যামেরায় কথা বলছে, গ্রামীন জনপদের ফরিদপুরে বাস পিক-আপ মুখোমুখি সংঘর্ষে নিহত ১২, আশঙ্কাজনক ৩ পহেলা বৈশাখে বর্ণিল উৎসবে মেতেছে নীলফামারী সাতক্ষীরায় ভিডিও কলে রেখে ঘরে গলায় ফাঁস দিয়ে বিউটিশিয়ানের আত্মহত্যা নীলফামারীতে ঘোড়ার প্রতি পাকে,পরিবারে জীবনের গল্পটা কস্টের নীলফামারীতে কর্মসংস্থান কর্মসূচি প্রকল্পের কাজের উদ্বোধন
সোয়া ২৬ কোটি টাকা ব্যয়ে ডোমারে ৪টি ব্রীজ ও ১৫টি কালভার্ট নির্মাণ কাজের উদ্বোধন।

সোয়া ২৬ কোটি টাকা ব্যয়ে ডোমারে ৪টি ব্রীজ ও ১৫টি কালভার্ট নির্মাণ কাজের উদ্বোধন।

রতন কুমার রায়, স্টাফ রিপোর্টারঃ নীলফামারীর ডোমার উপজেলায় ২৬ কোটি ২৮ লক্ষ টাকা ব্যয়ে ৪টি ব্রীজ ও ১৫টি কালভার্ট নির্মাণ কাজের উদ্বোধন করা হয়েছে। বুধবার দুপুরে উপজেলার ডোমার-চিলাহাটি সড়কের আমবাড়ী হাট এলাকায় নীলফামারী-১ আসনের সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা আফতাব উদ্দিন সরকার প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে নির্মাণ কাজের ফলক উন্মোচন করেন। অনুষ্ঠানটির আয়োজন করে সড়ক ও জনপথ বিভাগ।

এরপর গোমনাতী ইউপি চেয়ারম্যান আব্দুল হামিদের সভাপতিত্বে এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

এসময় উপজেলা পরিষদ চেয়ারম্যান ও উপজেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক তোফায়েল আহমেদ, নীলফামারী সড়ক ও জনপথ বিভাগের উপ-বিভাগীয় প্রকৌশলী কামিনী কান্ত রায়, উপজেলা নির্বাহী অফিসার শাহিনা শবনম, জেলা পরিষদ সদস্য ফেরদৌস পারভেজ, উপজেলা ভাইস চেয়ারম্যান আব্দুল মালেক, মহিলা ভাইস চেয়ারম্যান বেগম রৌশন কানিজ, সহকারি কমিশনার (ভূমি) মনোয়ার হোসেন, ওসি মোস্তাফিজার রহমান প্রমূখ বিশেষ অতিথি হিসেবে উপস্থিত থেকে বক্তব্য রাখেন।





@২০১৯ সর্বস্বত্ব সংরক্ষিত । গ্রামপোস্ট২৪.কম, জিপি টোয়েন্টিফোর মিডিয়া লিমিটেডের একটি প্রতিষ্ঠান।
Design BY MIM HOST