ঘোষনা:
শিরোনাম :
নীলফামারীতে সাংবাদিককে হামলার সুষ্ঠ বিচারের দাবীতে স্বারকলিপি প্রদান। নীলফামারীতে দীপ আই কেয়ার ফাউন্ডেশনে চক্ষু সেবা মাত্র একশত টাকায় হিট স্ট্রোকের আগে কি কি,উপসর্গ হতে পারে সাতক্ষীরায় প্রেমিকার বাড়ীতে নির্মম নির্যাতনের শিকার টেক্সটাইলস ইঞ্জিনিয়ার রংপুরে ক্যামেরায় কথা বলছে, গ্রামীন জনপদের ফরিদপুরে বাস পিক-আপ মুখোমুখি সংঘর্ষে নিহত ১২, আশঙ্কাজনক ৩ পহেলা বৈশাখে বর্ণিল উৎসবে মেতেছে নীলফামারী সাতক্ষীরায় ভিডিও কলে রেখে ঘরে গলায় ফাঁস দিয়ে বিউটিশিয়ানের আত্মহত্যা নীলফামারীতে ঘোড়ার প্রতি পাকে,পরিবারে জীবনের গল্পটা কস্টের নীলফামারীতে কর্মসংস্থান কর্মসূচি প্রকল্পের কাজের উদ্বোধন
ফটিকছড়িতে দলবদ্ধ তরুণীকে ধর্ষণের অভিযোগে গ্রেপতার ৫

ফটিকছড়িতে দলবদ্ধ তরুণীকে ধর্ষণের অভিযোগে গ্রেপতার ৫

চট্টগ্রাম প্রতিবেদক,
চট্টগ্রামের ফটিকছড়ি উপজেলায় দলবেঁধে এক তরুণীকে ধর্ষণের অভিযোগে পাঁচজনকে গ্রেফতার করেছে পুলিশ । বিয়ে করতে বন্ধুর সঙ্গে ঘর থেকে পালিয়ে এসেছিল ওই তরুণী। কিন্তু ওই বন্ধু ও তার কয়েকজন সহযোগী বখাটে মিলে তরুণীকে রাতভর একটি ঘরে আটকে রেখে ধর্ষণ করে।
শুক্রবার রাতে উপজেলার ভুজপুর থানার নারায়ণহাট ইউনিয়নের চাঁনপুর গ্রামে এই ঘটনা ঘটে। শনিবার রাতভর অভিযান চালিয়ে মোহাম্মদ নাজিম, আবুল মনসুর, সালাহউদ্দিন মো. ইয়াছিন ও মো. পারভেজকে গ্রেফতার করে পুলিশ।
তরুণী পুলিশকে জানিয়েছেন, তার বাড়ি খাগড়াছড়ি জেলায়। চট্টগ্রাম শহরের অক্সিজেন এলাকায় থাকেন এবং একটি পোশাক কারখানায় চাকরি করেন। শুক্রবার মেয়েটি অক্সিজেন থেকে নাজিমের সঙ্গে ফটিকছড়িতে যায়। কথা ছিল তারা বিয়ে করবে। কিন্তু নাজিম তাকে শুক্রবার রাতে একটি অন্ধকার-নির্জন ঘরে নিয়ে তোলে। সেখানে রাতে আরও ৮-১০ জন যায়। নাজিমসহ পাঁচ-ছয় জন মিলে তাকে ধর্ষণ করে।
ঘটনার পর ভুক্তভোগী চট্টগ্রাম মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি হন।





@২০১৯ সর্বস্বত্ব সংরক্ষিত । গ্রামপোস্ট২৪.কম, জিপি টোয়েন্টিফোর মিডিয়া লিমিটেডের একটি প্রতিষ্ঠান।
Design BY MIM HOST