ঘোষনা:
শিরোনাম :
নীলফামারীতে সাংবাদিককে হামলার সুষ্ঠ বিচারের দাবীতে স্বারকলিপি প্রদান। নীলফামারীতে দীপ আই কেয়ার ফাউন্ডেশনে চক্ষু সেবা মাত্র একশত টাকায় হিট স্ট্রোকের আগে কি কি,উপসর্গ হতে পারে সাতক্ষীরায় প্রেমিকার বাড়ীতে নির্মম নির্যাতনের শিকার টেক্সটাইলস ইঞ্জিনিয়ার রংপুরে ক্যামেরায় কথা বলছে, গ্রামীন জনপদের ফরিদপুরে বাস পিক-আপ মুখোমুখি সংঘর্ষে নিহত ১২, আশঙ্কাজনক ৩ পহেলা বৈশাখে বর্ণিল উৎসবে মেতেছে নীলফামারী সাতক্ষীরায় ভিডিও কলে রেখে ঘরে গলায় ফাঁস দিয়ে বিউটিশিয়ানের আত্মহত্যা নীলফামারীতে ঘোড়ার প্রতি পাকে,পরিবারে জীবনের গল্পটা কস্টের নীলফামারীতে কর্মসংস্থান কর্মসূচি প্রকল্পের কাজের উদ্বোধন
সাতক্ষীরার শ্যামনগরের কৈখালি ইউপি চেয়ারম্যান আব্দুর রহিম সন্ত্রাসীদের গুলিতে গুরুতর আহত

সাতক্ষীরার শ্যামনগরের কৈখালি ইউপি চেয়ারম্যান আব্দুর রহিম সন্ত্রাসীদের গুলিতে গুরুতর আহত

সাতক্ষিরা ম্যাপ।

সাতক্ষীরা প্রতিনিধি,

সাতক্ষীরার শ্যামনগর উপজেলার কৈখালি ইউপি চেয়ারম্যান আব্দুর রহিমের ওপর গুলি চালিয়েছে বোরকা পরা সন্ত্রাসীরা। এতে তিনি পায়ে গুলিবিদ্ধ হয়েছেন। এর পরপরই সন্ত্রাসীরা তার মাথা ও পিঠে ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে পালিয়ে যায়। আজ রোববার রাত ৮ টার দিকে কৈখালি ইউনিয়ন পরিষদ চত্বরে এ ঘটনা ঘটে।
প্রত্যক্ষদর্শী তার চাচাতো ভাই মামুন জানান, তারা পরিষদ চত্তরে স্থানীয় জনগণকে নিয়ে কথা বলার সময় ৭/৮ টি মোটর সাইকেল যোগে ১০/১২ জন সন্ত্রাসী বোরখা পরে ঘটনাস্থলে প্রবেশ করে। কিছু বুঝে উঠার আগেই সন্ত্রাসীরা চেয়ারম্যানকে লক্ষ্য করে গুলি করে। এ সময় গুলি তার পায়ে লাগে। সন্ত্রাসীরা গুলি করেই ক্ষ্যান্ত হয়নি। তাকে ধারালো চাপাতি দিয়ে মাথায় ও পিঠে আঘাত করে। এতে তিনি গুরুতর আহত হন। স্থানীয় জনগণের ডাকচিৎকারে সন্ত্রাসীরা মোটর সাইকেল যোগে ঘটনাস্থল থেকে পালিয়ে যায়। এ সময় তারা তাকে দ্রুত উদ্ধার করে শ্যামনগর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসলে সেখানে অবস্থার অবনতি হওয়ায় কর্তব্যরত মেডিকেল অফিসার উন্নত চিকিৎসার জন্য সাতক্ষীরা মেডিকেল কলেজ হাসপাতালে (সামেক) প্রেরণ করেন। তিনি আরো জানান, ঘটনাস্থলে গুলির খোসা পড়ে রয়েছে।
শ্যামনগর থানার ওসি নাজমুল হুদা জানান, তিনি এখন পর্যন্ত লিখিত কোনো অভিযোগ পাননি। তবে মৌখিকভাবে শুনে খোঁজখবর নিচ্ছেন।





@২০১৯ সর্বস্বত্ব সংরক্ষিত । গ্রামপোস্ট২৪.কম, জিপি টোয়েন্টিফোর মিডিয়া লিমিটেডের একটি প্রতিষ্ঠান।
Design BY MIM HOST