ঘোষনা:
শিরোনাম :
সাতক্ষীরায় প্রেমিকার বাড়ীতে নির্মম নির্যাতনের শিকার টেক্সটাইলস ইঞ্জিনিয়ার রংপুরে ক্যামেরায় কথা বলছে, গ্রামীন জনপদের ফরিদপুরে বাস পিক-আপ মুখোমুখি সংঘর্ষে নিহত ১২, আশঙ্কাজনক ৩ পহেলা বৈশাখে বর্ণিল উৎসবে মেতেছে নীলফামারী সাতক্ষীরায় ভিডিও কলে রেখে ঘরে গলায় ফাঁস দিয়ে বিউটিশিয়ানের আত্মহত্যা নীলফামারীতে ঘোড়ার প্রতি পাকে,পরিবারে জীবনের গল্পটা কস্টের নীলফামারীতে কর্মসংস্থান কর্মসূচি প্রকল্পের কাজের উদ্বোধন ঈদে বাড়ি ফেরা হলো না, শিশু সন্তান সহ পরিবারের  ঈদে ৫ দিন বন্ধের পরে, সাতক্ষীরা স্থলবন্দরে আমদানী-রপ্তানী শুরু, কর্মচাঞ্চল্য বাগেরহাটে পুকুরে স্যাটেলাইট কুমির উদ্ধার, অবমুক্ত সুন্দরবনে
ডোমারে আগুনে ক্ষতিগ্রস্থ বিধবাকে গৃহ নির্মাণ করে দিলেন সমাজসেবক রাসেল রানা

ডোমারে আগুনে ক্ষতিগ্রস্থ বিধবাকে গৃহ নির্মাণ করে দিলেন সমাজসেবক রাসেল রানা

রতন কুমার রায়-স্টাফ রিপোর্টার,

নীলফামারীর ডোমার উপজেলার হরিণচড়া ইউনিয়নের বটতলী বাজার সংলগ্ন হাজীপাড়ায় আগুনে ক্ষতিগ্রস্থ দুস্থ আমেনা বেওয়াকে (৬৫) গৃহ নির্মান করে দিলেন ওই ইউনিয়নের বিশিষ্ট ব্যবসায়ী, সমাজসেবক ও আওয়ামীলীগের একনিষ্ঠ কর্মী রাসেল রানা।
শনিবার বিকালে ক্ষতিগ্রস্থ আমেনা বেওয়ার হাতে ঘর নির্মাণের ঢেউটিন তুলে দেন ও আনুসাঙ্গিক খরচের জন্য অর্থ সহযোগীতার প্রতিশ্রæতি দেন তিনি। এসময় আমেনা বেওয়ার প্রতিবেশী মনসুর আলী উপস্থিত ছিলেন। রাসেল রানা বলেন, মুজীব বর্ষ উপলক্ষে ও করোনাকালীন সময়ে আওয়ামীলীগের একজন কর্মী হিসেবে আমার সাধ্যনুযায়ী অত্র ইউনিয়নের অসহায়, গরীব, দুস্থদের সহযোগীতা করছি। আমি সর্বদাই ওইসব মানুষের সেবা করতে নিজে নিয়োজিত রয়েছি।
আমেনা বেওয়া আবেগালুপ্ত হয়ে বলেন আমার একমাত্র ঘরটি আগুনে পুড়েযায়। আমি রাসেল রানার কাছে ঘর তৈরী করার সহযোগীতা চাইলে, তিনি ঘর তৈরী করে দিতে ইচ্ছে প্রকাশ করেন। আজকে টিন কিনে দিয়েছেন। আগামীকাল লোক দিয়ে ঘর তৈরী করে দিবেন।আমি তার জন্য দোয়া করি, সে সর্বদাই মানুয়ের সেবা করুক।





@২০১৯ সর্বস্বত্ব সংরক্ষিত । গ্রামপোস্ট২৪.কম, জিপি টোয়েন্টিফোর মিডিয়া লিমিটেডের একটি প্রতিষ্ঠান।
Design BY MIM HOST