ঘোষনা:
শিরোনাম :
পদ্মা সেতু হওয়ায় বিএনপি উদভ্রান্তের মত কথা বলছে,চট্টগ্রামে তথ্য ও সম্প্রচারমন্ত্রী বানভাসি মানুষের পাসে লিয়ন চৌধুরী নীলফামারীতে মধ্য রাতে মাতলামি; প্রতিবাদ করায় গুরুতর রগকাটা জখম, থানায় এজাহার। নীলফামারীতে এক মাস ব্যাপি পুনাক তাঁত শিল্প ও পণ্য মেলার শুভ উদ্বোধন পাহাড়ে সন্ত্রাস দমনে এপিবিএন’র টহল শুরু শিক্ষক হত্যা ও কলেজ অধ্যক্ষকে নির্যাতনের প্রতিবাদে নীলফামারীতে মানববন্ধন ও স্মারকলিপি প্রদান। আওয়ামীলীগ হিন্দুদের দল, ভারতের চর এসব ট্যাবলেটে এখন আর কাজ হয়না,তথ্যমন্ত্রী হলি আর্টিজানে জঙ্গি হামলায় ৬ বছর পূর্তিতে,কূটনীতিকরা নিহতদের প্রতি গভীর শ্রদ্ধা বিকেএসপিতে ব্লু খেতাব অর্জন,দেশসেরা নারী আরচার নীলফামারীর দিয়া সিদ্দিকী জাতি হিসেবে আমাদের সক্ষমতাকে সবসময় অবমূল্যায়ন করে সমালোচকরা বললেন,প্রধানমন্ত্রী
খাগড়াছড়িতে পৃথক দুই নারী ও শিশু নির্যাতন মামলায় তিন জনকে যাবজ্জীবন কারাদন্ড।

খাগড়াছড়িতে পৃথক দুই নারী ও শিশু নির্যাতন মামলায় তিন জনকে যাবজ্জীবন কারাদন্ড।

খাগড়াছড়ি প্রতিনিধি,

খাগড়াছড়িতে পৃথক দুই নারী ও শিশু নির্যাতন মামলায় তিন জনকে যাবজ্জীবন কারাদন্ড দিয়েছে আদালত।
আজ বুধবার খাগড়াছড়ি নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনালের বিচারক মুহাং আবু তাহের-এর আদালতে এ সাজা দেওয়া হয়।
খাগড়াছড়ির মানিকছড়িতে পাঁচ বছরের শিশুকে ধর্ষনের অভিযোগে ধর্ষক মোস্তাফিজুর রহমানকে যাবজ্জীবন কারাদন্ড দেওয়া হয়। একই সাথে ও দুই লাখ টাকা অর্থদন্ড দেন খাগড়াছড়ি নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনালের বিচারক মুহাং আবু তাহের। অনাদায়ে আরো ৬ মাসের জেল দেওয়া হয়। তবে আসামী পলাতক রয়েছে।
আদালত সূত্র জানায়,২০১৯ সালের ১ লা জানুয়ারী সন্ধ্যা সাড়ে ৬টায় মানিকছড়ি উপজেলার মুসলিম পাড়া এলাকয় পাঁচ বছরের শিশুকে একা পেয়ে মোস্তাফিজুর রহমান ধর্ষন করে।
একই আদালতে জেলার রামগড়ে নিজ মেয়েকে ধর্ষন ও ধর্ষনের সহযোগিতার অভিযোগে আবুল কাসেম ও তার স্ত্রী মনোয়ারা বেগমকে যাবজ্জীবন কারাদন্ড ও এক লাখ টাকা করে অর্থদন্ড দেওয়া হয়েছে। অনাদায়ে আরো ৬ মাস করে জেল দেওয়া হয়।
আদালত সূত্র জানায়, ২০১৯ সালের ৭ জুলাই রাত থেকে টানা দেড় সপ্তাহ রামগড় উপজেলার নোয়াপাড়ায় নিজ মেয়েকে ধর্ষন করে পিতা আবুল কাসেম। এ ধর্ষনে স্বামীকে সহযোগিতা করে স্ত্রী মনোয়ারা বেগম।





@২০১৯ সর্বস্বত্ব সংরক্ষিত । গ্রামপোস্ট২৪.কম, জিপি টোয়েন্টিফোর মিডিয়া লিমিটেডের একটি প্রতিষ্ঠান।
Design BY MIM HOST