ঘোষনা:
শিরোনাম :
চট্টগ্রামে মিতু হত্যায় সাবেক এসপিকে জিঙ্গাসাবাদ শেষে গ্রেফতার করেছে পিবিআই। ঢাকা-ময়মনসিংহ মহাসড়কে দুই মাইক্রোবাসের মুখোমুখি সংঘর্ষে নিহত-১, আহত-৩। খেটে খাওয়া এবং কর্মহীন মানুষের কল্যানে সহায়তা করে যাচ্ছে সরকার রেলপথ মন্ত্রী । নীলফামারীর ডোমারে মাইক্রোবাস ও মটরসাইকেলের সংঘর্ষে,নিহত ১। নীলফামারীতে সমাজের প্রবীণ ও অসচ্ছল প্রবীণ ব্যাক্তিদের মাঝে ঈদ উপহার নীলফামারীতে ঈদ-উল-ফিতরের নামাজ সকাল সাড়ে সাতটায় কেন্দ্রীয় বড় মসজিদে নীলফামারীতে বোরো ধানের বাম্পার ফলন,কৃষকের মুখে হাসির ঝলক। আগামীকাল চাঁদ দেখা গেলে বৃহস্পতিবার ঈদ নীলফামারীতে ভিজিএফ’র নগদ অর্থ বিতরণে অনিয়ম। স্ট্যামফোর্ড বিশ্ববিদ্যালয় হাল্ট প্রাইজের নেতৃত্বে নাজির-নুসরাত।
যশোরে স্পেশাল অলিম্পিক বাছাই

যশোরে স্পেশাল অলিম্পিক বাছাই

যশোর প্রতিনিধি, যশোরে স্পেশাল অলিম্পিক বাছাই অনুষ্ঠিত হয়েছে। শনিবার দিনব্যাপী ঝিকরগাছার বাবর আলী সরদার বিশেষ প্রতিবন্ধী ও অটিস্টিক বিদ্যালয়ে এ বাছাই পর্ব অনুষ্ঠিত হয়।

ঝিকরগাছা উপজেলা নির্বাহী কর্মকর্তা আরাফাত রহমানের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন স্থানীয় সরকার বিভাগ যশোরের উপপরিচালক মো. হুসাইন শওকত।

অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন, জেলা প্রতিবন্ধীবিষয়ক কর্মকর্তা মুনা আফরিন, জেলা ক্রীড়া কর্মকর্তা মো. খালিদ জাহাঙ্গীর, জেলা প্রতিবন্ধী সেবা ও সাহায্য সংস্থার ফিজিওথেরাপি কনসালট্যান্ট বাপ্পী কবিশেখর প্রমুখ।

জেলা প্রশাসন এবং প্রতিবন্ধী সেবা ও সাহায্য সংস্থা আয়োজিত বাছাই প্রতিযোগিতায় যশোরের প্রায় তিনশ’ প্রতিবন্ধী ও অটিজম শিশু অংশ নেন। সাতটি ইভেন্টে খেলোয়াড় বাছাই করা হয়।

ক্রিকেট, ফুটবল, হকি, বৌচি, দৌড়, সাঁতার, ভলিবল ইভেন্টে বাছাইকৃত শিশুদের নিয়ে ঢাকায় অলিম্পিক অ্যাসোসিয়েশনের তিন মাসের ক্যাম্প অনুষ্ঠিত হবে। প্রশিক্ষণ শেষে তাদের স্পেশাল অলিম্পিকে পাঠানো হবে।





@২০১৯ সর্বস্বত্ব সংরক্ষিত । গ্রামপোস্ট২৪.কম, জিপি টোয়েন্টিফোর মিডিয়া লিমিটেডের একটি প্রতিষ্ঠান।
Design BY MIM HOST