ঘোষনা:
শিরোনাম :
সাতক্ষীরায় প্রেমিকার বাড়ীতে নির্মম নির্যাতনের শিকার টেক্সটাইলস ইঞ্জিনিয়ার রংপুরে ক্যামেরায় কথা বলছে, গ্রামীন জনপদের ফরিদপুরে বাস পিক-আপ মুখোমুখি সংঘর্ষে নিহত ১২, আশঙ্কাজনক ৩ পহেলা বৈশাখে বর্ণিল উৎসবে মেতেছে নীলফামারী সাতক্ষীরায় ভিডিও কলে রেখে ঘরে গলায় ফাঁস দিয়ে বিউটিশিয়ানের আত্মহত্যা নীলফামারীতে ঘোড়ার প্রতি পাকে,পরিবারে জীবনের গল্পটা কস্টের নীলফামারীতে কর্মসংস্থান কর্মসূচি প্রকল্পের কাজের উদ্বোধন ঈদে বাড়ি ফেরা হলো না, শিশু সন্তান সহ পরিবারের  ঈদে ৫ দিন বন্ধের পরে, সাতক্ষীরা স্থলবন্দরে আমদানী-রপ্তানী শুরু, কর্মচাঞ্চল্য বাগেরহাটে পুকুরে স্যাটেলাইট কুমির উদ্ধার, অবমুক্ত সুন্দরবনে
জয়পুরহাটের দুর্ঘটনার ৯ ঘন্টা পর সারা দেশের ট্রেন চলচল শুরু।

জয়পুরহাটের দুর্ঘটনার ৯ ঘন্টা পর সারা দেশের ট্রেন চলচল শুরু।

জয়পুরহাট  জেলা প্রতিনিধি,

দুর্ঘটনার দীর্ঘ ৯ ঘন্টা পর জয়পুরহাট এর সাথে সারা দেশের ট্রেন চলচল শুরু। দুর্ঘটনার জন্য রেল বিভাগের ৪ সদস্য একটি তদন্ত কমিটি গঠন করা হয়েছে।

আজ শনিবার (১৯ ডিসেম্বর) সকাল ৭টার দিকে এ দুর্ঘটনা ঘটে।

প্রত্যক্ষদর্শীরা জানান, জয়পুরহাট থেকে ছেড়ে আসা বাধন নামের একটি বাস হিলি স্থল বন্দরের দিকে যাচ্ছিল। জয়পুরহাট সদর উপজেলার পুরানাপৈল রেলগেট অতিক্রম করার সময় গেটম্যান গেট না ফেলার কারণে বাসটি রেললাইনের উপর উঠে যায়। সেসময় রাজশাহীগামী উত্তরা এক্সপ্রেস ট্রেন বাসটিকে সজোরে ধাক্কা দেয়। ট্রেনটি রেললাইন ধরে বাসটিকে প্রায় আধ কিলোমিটার টেনে নিয়ে যায়। এ সময় বাসে থাকা ১০ জন যাত্রী ঘটনাস্থলেই নিহত হন। আহত হন আরো পাঁচজন।

জয়পুরহাট ট্রেন দূর্ঘটনার জন্য রেল বিভাগের পশ্চিম অন্চলের কর্ম কর্তা নাসিরুদ্দিন (পরিবহন) বলেন ১ থেকে ২ ঘন্টা র মধ্যে রেল চলচল স্বাভাবিক হবে বলে জানিয়েছিলেন। এবং একটি রিলিফ ট্রেন উদ্ধারের জন্য আনা হয়েছে। দুর্ঘটনার কারনের জন্য রেল বিভাগের ৪ সদস্য একটি তদন্ত কমিটি গঠন করা হয়েছে।





@২০১৯ সর্বস্বত্ব সংরক্ষিত । গ্রামপোস্ট২৪.কম, জিপি টোয়েন্টিফোর মিডিয়া লিমিটেডের একটি প্রতিষ্ঠান।
Design BY MIM HOST