ঘোষনা:
শিরোনাম :
নীলফামারীতে সাংবাদিককে হামলার সুষ্ঠ বিচারের দাবীতে স্বারকলিপি প্রদান। নীলফামারীতে দীপ আই কেয়ার ফাউন্ডেশনে চক্ষু সেবা মাত্র একশত টাকায় হিট স্ট্রোকের আগে কি কি,উপসর্গ হতে পারে সাতক্ষীরায় প্রেমিকার বাড়ীতে নির্মম নির্যাতনের শিকার টেক্সটাইলস ইঞ্জিনিয়ার রংপুরে ক্যামেরায় কথা বলছে, গ্রামীন জনপদের ফরিদপুরে বাস পিক-আপ মুখোমুখি সংঘর্ষে নিহত ১২, আশঙ্কাজনক ৩ পহেলা বৈশাখে বর্ণিল উৎসবে মেতেছে নীলফামারী সাতক্ষীরায় ভিডিও কলে রেখে ঘরে গলায় ফাঁস দিয়ে বিউটিশিয়ানের আত্মহত্যা নীলফামারীতে ঘোড়ার প্রতি পাকে,পরিবারে জীবনের গল্পটা কস্টের নীলফামারীতে কর্মসংস্থান কর্মসূচি প্রকল্পের কাজের উদ্বোধন
কুয়াকায় টাশান্তিপূর্ন পরিবেশে  পৌরসভায় ভোটগ্রহণ চলছে। 

কুয়াকায় টাশান্তিপূর্ন পরিবেশে  পৌরসভায় ভোটগ্রহণ চলছে। 

কুয়াকাটা প্রতিনিধি,

প্রশাসনের কড়া নজরদারীর মধ্যে সুষ্ঠু শান্তিপূর্ন পরিবেশের মধ্য দিয়ে কুয়াকাটা পৌরসভায় দ্বিতীয়বারের মত নির্বাচন অনুষ্ঠিত হচ্ছে। আজ সোমবার (২৮ ডিসেম্বর) সকাল থেকে সুষ্ঠু শান্তিপূর্ন পরিবেশের ভোট গ্রহণ চলছে। এই প্রথমবারের মত এখানে ইভিএম পদ্ধতিতে সকাল আটটায় ভোট গ্রহণ শুরু হয়েছে। বিরতিহীনভাবে যা চলবে বিকাল চারটা পর্যন্ত। সকাল থেকে প্রতিটি কেন্দ্রে ভোটার উপস্থিতি চোখে পড়ার মত। বিশেষ করে নারী ভোটারদের উপস্থিতির সংখ্যা বেশি।

কুয়াকাটা পৌরসভায় ৯টি ওয়ার্ডে মোট আট হাজার ১শ ২২জন ভোটার তাদের ভোটাধিকার প্রয়োগ করবেন। সুষ্ঠু অবাধ ও শান্তিপূর্ন পরিবেশে ভোট গ্রহনের জন্য প্রশাসনের পক্ষ থেকে ৯টি ওয়ার্ডে নয়জন ম্যাজিষ্ট্রেট নিয়োগ দেয়া হয়েছে। পুলিশের পক্ষ থেকে প্রতি দুই ওয়ার্ডের জন্য একজন করে অতিরিক্ত পুলিশ সুপার এবং প্রতিটি কেন্দ্রে ২জন এসআই, দুইজন এএসআইসহ মোট পনেরজন পুলিশ সদস্য মোতায়েন করা হয়েছে। এছাড়া দুই প্লাটুন বিজিবি এবং দুই প্লাটুন র‌্যাব সদস্য ও একজন জুডিশিয়াল ম্যাজিষ্ট্রেট ভ্রাম্যমান আদালত পরিচালনার জন্য মোতায়েন করা হয়েছে।
এবার কুয়াকাটা পৌরসভা নির্বাচনে মেয়র পদে চারজন, কাউন্সিলর পদে ৩২জন এবং সংরক্ষিত মহিলা কাউন্সিলর পদে ১১জন প্রতিদ্বন্দিতা করছেন।





@২০১৯ সর্বস্বত্ব সংরক্ষিত । গ্রামপোস্ট২৪.কম, জিপি টোয়েন্টিফোর মিডিয়া লিমিটেডের একটি প্রতিষ্ঠান।
Design BY MIM HOST