ঘোষনা:
শিরোনাম :
চট্টগ্রামে মিতু হত্যায় সাবেক এসপিকে জিঙ্গাসাবাদ শেষে গ্রেফতার করেছে পিবিআই। ঢাকা-ময়মনসিংহ মহাসড়কে দুই মাইক্রোবাসের মুখোমুখি সংঘর্ষে নিহত-১, আহত-৩। খেটে খাওয়া এবং কর্মহীন মানুষের কল্যানে সহায়তা করে যাচ্ছে সরকার রেলপথ মন্ত্রী । নীলফামারীর ডোমারে মাইক্রোবাস ও মটরসাইকেলের সংঘর্ষে,নিহত ১। নীলফামারীতে সমাজের প্রবীণ ও অসচ্ছল প্রবীণ ব্যাক্তিদের মাঝে ঈদ উপহার নীলফামারীতে ঈদ-উল-ফিতরের নামাজ সকাল সাড়ে সাতটায় কেন্দ্রীয় বড় মসজিদে নীলফামারীতে বোরো ধানের বাম্পার ফলন,কৃষকের মুখে হাসির ঝলক। আগামীকাল চাঁদ দেখা গেলে বৃহস্পতিবার ঈদ নীলফামারীতে ভিজিএফ’র নগদ অর্থ বিতরণে অনিয়ম। স্ট্যামফোর্ড বিশ্ববিদ্যালয় হাল্ট প্রাইজের নেতৃত্বে নাজির-নুসরাত।
মোংলা পৌর নির্বাচনে বিদ্রোহী ১৩ প্রার্থী আওয়ামীলীগ থেকে বহিষ্কার ।

মোংলা পৌর নির্বাচনে বিদ্রোহী ১৩ প্রার্থী আওয়ামীলীগ থেকে বহিষ্কার ।

মোংলা প্রতিনিধি,
মোংলা পোর্ট পৌরসভা নিবার্চনে আওয়ামী লীগ মনোনীত কাউন্সিলর ও সংরক্ষিত মহিলা কাউন্সিলর প্রার্থীর বিরুদ্ধে দলীয় শৃঙ্খলা ভঙ্গ করে প্রার্থী হওয়ায় ১৩ জন নেতা-কর্মীকে দল থেকে বহিষ্কার করা হয়েছে। উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ইব্রাহিম হোসেন, পৌর মহিলা আওয়ামী লীগের সভানেত্রী কামরুন নাহার হাই ও পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আলহাজ্ব শেখ কামরুজ্জামান জসিম স্বাক্ষরিত এক প্রেস বিজ্ঞপ্তিতে এ বহিষ্কারের বিষয়টি নিশ্চিত করেছেন।
বহিষ্কৃতরা হলেন, ১ নং ওয়ার্ডের কাউন্সিলর প্রার্থী ও পৌর আওয়ামী লীগের সাবেক সহ-সভাপতি মো: হাবিবুর রহমান, ১ নং ওয়ার্ডের অপর কাউন্সিলর প্রার্থী ও ১ নং ওয়ার্ড আওয়ামী লীগের সদস্য মামুন হাওলাদার বাচ্চু, ২ নং ওয়ার্ডের কাউন্সিলর প্রার্থী ও ২ নং ওয়ার্ড আওয়ামী লীগের সদস্য আব্দুল জলিল শিকদার, ৩ নং ওয়ার্ডের কাউন্সিলর প্রার্থী ও ৩ নং ওয়ার্ড আওয়ামী লীগের সাবেক সভাপতি মো: জাহাঙ্গীর হোসেন, ৩ নং ওয়ার্ডের কাউন্সিলর প্রাথর্ী ও পৌর যুবলীগের সহ-সম্পাদক ইমরান হাওলাদার, ৫ নং ওয়ার্ডের কাউন্সিলর প্রাথর্ী ও ৫ নং ওয়ার্ড আওয়ামী লীগের সদস্য মাসুম বিল্লাহ, ৫ নং ওয়ার্ডের কাউন্সিলর প্রাথর্ী ও পৌর আওয়ামী লীগের সাবেক সদস্য মো: মনিরুজ্জামান জামাল, ৬ নং ওয়ার্ডের কাউন্সিলর প্রাথর্ী ও উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সহ-সভাপতি ফিরোজ শাহ, ৭ নং ওয়ার্ডের কাউন্সিলর প্রাথর্ী ও ৭ নং ওয়ার্ড যুবলীগের সহ-সভাপতি ওবায়দুল হাওলাদার, সংরক্ষিত ১, ২ ও ৩ নং ওয়ার্ডের কাউন্সির প্রাথর্ী ও ২ নং ওয়ার্ড আওয়ামী লীগের সদস্য পারভীন আক্তার, সংরক্ষিত ৪, ৫ ও ৬ নং ওয়ার্ডের কাউন্সিলর প্রাথর্ী ও ৬ নং ওয়ার্ড আওয়ামী লীগের সদস্য শিরিন বেগম, সংরক্ষিত ৪, ৫ ও ৬ নং ওয়ার্ডের কাউন্সিলর প্রাথর্ী ও ৬ নং ওয়ার্ড আওয়ামী লীগের সদস্য কোহিনুর বেগম এবং সংরক্ষিত ৭, ৮ ও ৯ নং ওয়ার্ডের কাউন্সিলর প্রাথর্ী ও পৌর যুব মহিলা লীগের সভাপতি সুমী লীলা।
প্রেস বিজ্ঞপ্তিতে বলা হয়েছে, ৩০ ডিসেম্বর হতে তাদের দলীয় প্রাথমিক সদস্য পদসহ সকল দলীয় পদ থেকে বহিষ্কার করা হলো। বহিষ্কৃতদের সাথে আওয়ামী লীগ ও সকল সহযোগী সংগঠনের নেতা-কর্মীদের সাথে সকল প্রকার রাজনৈতিক ও সামাজিক সম্পর্ক ছিন্ন করা হলো বলেও উল্লেখ করা হয়েছে।

 





@২০১৯ সর্বস্বত্ব সংরক্ষিত । গ্রামপোস্ট২৪.কম, জিপি টোয়েন্টিফোর মিডিয়া লিমিটেডের একটি প্রতিষ্ঠান।
Design BY MIM HOST