ঘোষনা:
শিরোনাম :
পদ্মা সেতু হওয়ায় বিএনপি উদভ্রান্তের মত কথা বলছে,চট্টগ্রামে তথ্য ও সম্প্রচারমন্ত্রী বানভাসি মানুষের পাসে লিয়ন চৌধুরী নীলফামারীতে মধ্য রাতে মাতলামি; প্রতিবাদ করায় গুরুতর রগকাটা জখম, থানায় এজাহার। নীলফামারীতে এক মাস ব্যাপি পুনাক তাঁত শিল্প ও পণ্য মেলার শুভ উদ্বোধন পাহাড়ে সন্ত্রাস দমনে এপিবিএন’র টহল শুরু শিক্ষক হত্যা ও কলেজ অধ্যক্ষকে নির্যাতনের প্রতিবাদে নীলফামারীতে মানববন্ধন ও স্মারকলিপি প্রদান। আওয়ামীলীগ হিন্দুদের দল, ভারতের চর এসব ট্যাবলেটে এখন আর কাজ হয়না,তথ্যমন্ত্রী হলি আর্টিজানে জঙ্গি হামলায় ৬ বছর পূর্তিতে,কূটনীতিকরা নিহতদের প্রতি গভীর শ্রদ্ধা বিকেএসপিতে ব্লু খেতাব অর্জন,দেশসেরা নারী আরচার নীলফামারীর দিয়া সিদ্দিকী জাতি হিসেবে আমাদের সক্ষমতাকে সবসময় অবমূল্যায়ন করে সমালোচকরা বললেন,প্রধানমন্ত্রী
সাতক্ষীরায় দশ দিন গৃহবধূ পুত্র ও কন্যাসহ নিখোঁজ।

সাতক্ষীরায় দশ দিন গৃহবধূ পুত্র ও কন্যাসহ নিখোঁজ।

সাতক্ষিরা ম্যাপ।

সাতক্ষীরা প্রতিনিধি,

বাপের বাড়ি থেকে শ^শুরবাড়ির উদ্দেশ্যে রওনা হবার পর গত দশ দিনেও সন্ধান মেলেনি সাতক্ষীরার তালার গৃহবধূ শিল্পী রানী ঘোষসহ তার সাথে থাকা মেয়ে চুমকি রানী ঘোষ ও ছেলে রুদ্র কুমার ঘোষের। তাদের ভাগ্যে কী ঘটেছে তা এখনও নিশ্চিত করতে পারেনি পুলিশ। এদিকে স্ত্রী ও দুই সন্তানের খোঁজ না পেয়ে পাগলপ্রায় হয়ে উঠেছেন সাতক্ষীরার তালা উপজেলার ধান্দিয়া ইউনিয়নের ঝড়গাছা গ্রামের স্বামী দীপংকর ঘোষ।
দীপংকর ঘোষ জানান, তার স্ত্রী শিল্পী (৩৪), বড় মেয়ে চুমকি (১৩) ও ছেলে রুদ্র (৭) কয়েকদিন আগে তার শ^শুরবাড়ি তালা উপজেলার খেসরা ইউনিয়নের তেঘরিয়া গ্রামে যান। গত ২৫ ডিসেম্বর সেখান থেকে শিল্পী তার ছেলেমেয়েকে নিয়ে নিজ বাড়ি ঝড়গাছার উদ্দেশ্যে রওনা হন। এরপর থেকে তাদের কাছে থাকা মোবাইল (০১৭৫৬-৯৬৯৭৯২ ও ০১৭০৭-৬৮৫১৫৩) বন্ধ পাওয়া গেছে। দীপংকর ঘোষ জানান, তিনি তার আত্মীয়স্বজনের বাড়িতে খোঁজখবর নিয়েও তাদের সন্ধান পাননি। এ বিষয়ে তার শ^শুর গোবিন্দলাল ঘোষ তালা থানায় একটি জিডিও করেছেন (যার নম্বর-৯৯০, ২৭/১২/২০২০)। পুলিশ তাদের খুঁজে পাবার বিষয়ে এখনও কোন ইতিবাচক তথ্য দিতে পারেনি বলে জানান তিনি। এমনকি তাদের ভাগ্যে কি ঘটেছে তাও নিশ্চিত হওয়া যায়নি।
এ ব্যাপারে জানতে চাইলে তালা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা(ওসি) মেহেদী রাসেল জানান, আমরা জিডির সূত্র ধরে খোঁজাখুঁজি করছি। এখন পর্যন্ত কোন তথ্য পাওয়া যায়নি।





@২০১৯ সর্বস্বত্ব সংরক্ষিত । গ্রামপোস্ট২৪.কম, জিপি টোয়েন্টিফোর মিডিয়া লিমিটেডের একটি প্রতিষ্ঠান।
Design BY MIM HOST