ঘোষনা:
শিরোনাম :
পদ্মা সেতু হওয়ায় বিএনপি উদভ্রান্তের মত কথা বলছে,চট্টগ্রামে তথ্য ও সম্প্রচারমন্ত্রী বানভাসি মানুষের পাসে লিয়ন চৌধুরী নীলফামারীতে মধ্য রাতে মাতলামি; প্রতিবাদ করায় গুরুতর রগকাটা জখম, থানায় এজাহার। নীলফামারীতে এক মাস ব্যাপি পুনাক তাঁত শিল্প ও পণ্য মেলার শুভ উদ্বোধন পাহাড়ে সন্ত্রাস দমনে এপিবিএন’র টহল শুরু শিক্ষক হত্যা ও কলেজ অধ্যক্ষকে নির্যাতনের প্রতিবাদে নীলফামারীতে মানববন্ধন ও স্মারকলিপি প্রদান। আওয়ামীলীগ হিন্দুদের দল, ভারতের চর এসব ট্যাবলেটে এখন আর কাজ হয়না,তথ্যমন্ত্রী হলি আর্টিজানে জঙ্গি হামলায় ৬ বছর পূর্তিতে,কূটনীতিকরা নিহতদের প্রতি গভীর শ্রদ্ধা বিকেএসপিতে ব্লু খেতাব অর্জন,দেশসেরা নারী আরচার নীলফামারীর দিয়া সিদ্দিকী জাতি হিসেবে আমাদের সক্ষমতাকে সবসময় অবমূল্যায়ন করে সমালোচকরা বললেন,প্রধানমন্ত্রী
যৌথ অভিযানে সৈয়দপুরে ৫ প্রতিষ্ঠানে ৪৬ হাজার টাকা জরিমানা

যৌথ অভিযানে সৈয়দপুরে ৫ প্রতিষ্ঠানে ৪৬ হাজার টাকা জরিমানা

রেজা মাহমুদ,স্টাফ রিপোর্টার,
নীলফামারীর সৈয়দপুরে ৫টি প্রতিষ্ঠানে ভ্রাম্যমান আদালত অভিযান চালিয়ে ৪৬ হাজার টাকা জরিমানা আদায় করা হয়েছে। সোমবার ( ১১ জানুয়রী) দুপুরে ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তর নীলফামারীর সহকারী পরিচালক বোরহান উদ্দীন ও উপজেলা সহকারি কমিশনার (ভূমি) রমিজ আলম যৌথভাবে এ অভিযান পরিচালনা করেন।
অভিযানে বোরহান উদ্দিন শহরের শহীদ ড: জিকরুল হক রোডে অবস্থিত হাজী সুলতান এন্ড সন্সে পন্যের বিক্রয়মূল্য তালিকা না থাকায় ৩ হাজার এবং উজ্জল স্টোরে টেম্পারিং করে নতুন মূল্য লেবেল লাগিয়ে পন্য বিক্রির দায়ে জরিমানা করেন ২০ হাজার টাকা। অপরদিকে রমিজ আলমের নেতৃত্বে মেয়াদ উত্তীর্ণপণ্য বিক্রির দায় রেজা স্টোরে ৩ হাজার টাকা ও শ্রী বাকেস স্টোরকে ১৫ হাজার টাকা জরিমানা করা হয়। এছাড়া তিনি শহীদ ডা. শামসুল হক সড়কের ফুটপাতে পন্য রাখায় নওশাদ কসমেটিক্সকে জরিমানা করেন ৫ হাজার টাকা।
অভিযানে কোম্পানী কমান্ডার সিনিয়র সহকারী পুলিশ সুপার মুন্না বিশ্বাসের নেতৃত্বে রংপুর র‌্যাব -১৩ সিপিসি-২ র‌্যাব সদস্যরা সার্বিক সহযোগিতা করে।





@২০১৯ সর্বস্বত্ব সংরক্ষিত । গ্রামপোস্ট২৪.কম, জিপি টোয়েন্টিফোর মিডিয়া লিমিটেডের একটি প্রতিষ্ঠান।
Design BY MIM HOST