ঘোষনা:
শিরোনাম :
নীলফামারীতে সাংবাদিককে হামলার সুষ্ঠ বিচারের দাবীতে স্বারকলিপি প্রদান। নীলফামারীতে দীপ আই কেয়ার ফাউন্ডেশনে চক্ষু সেবা মাত্র একশত টাকায় হিট স্ট্রোকের আগে কি কি,উপসর্গ হতে পারে সাতক্ষীরায় প্রেমিকার বাড়ীতে নির্মম নির্যাতনের শিকার টেক্সটাইলস ইঞ্জিনিয়ার রংপুরে ক্যামেরায় কথা বলছে, গ্রামীন জনপদের ফরিদপুরে বাস পিক-আপ মুখোমুখি সংঘর্ষে নিহত ১২, আশঙ্কাজনক ৩ পহেলা বৈশাখে বর্ণিল উৎসবে মেতেছে নীলফামারী সাতক্ষীরায় ভিডিও কলে রেখে ঘরে গলায় ফাঁস দিয়ে বিউটিশিয়ানের আত্মহত্যা নীলফামারীতে ঘোড়ার প্রতি পাকে,পরিবারে জীবনের গল্পটা কস্টের নীলফামারীতে কর্মসংস্থান কর্মসূচি প্রকল্পের কাজের উদ্বোধন
নাটোরে নির্বাচন থেকে সরে দাঁড়ালেন বিএনপির প্রার্থী।

নাটোরে নির্বাচন থেকে সরে দাঁড়ালেন বিএনপির প্রার্থী।

নাটোর, জেলা প্রতিনিধি,

নানা অনিয়মের অভিযোগ এনে নাটোরের বড়াইগ্রাম পৌরসভা নির্বাচন থেকে সরে দাঁড়ালেন বিএনপির প্রার্থী ইসাহাক আলী। রবিবার (১৪ ফেব্রুয়ারি) দুপুরে নিজ বাসায় গণমাধ্যমকর্মীদের কে এ তথ্য নিশ্চিত করেন প্রার্থী নিজেই।
এসময় তিনি অভিযোগ করে বলেন কেন্দ্র থেকে এজেন্টদের বের করে দেওয়া, ব্যালট পেপারে প্রকাশ্য সিল মারা কেন্দ্রে ভোটারদের যেতে বাধা ও হুমকি-ধামকি দিয়ে আসছে আওয়ামী লীগ প্রার্থীর সমর্থকরা। কেন্দ্র গুলোতে ভোট ডাকাতির মহোৎসব চলছে তাই আমি এ নির্বাচন থেকে সরে দাঁড়ালাম।





@২০১৯ সর্বস্বত্ব সংরক্ষিত । গ্রামপোস্ট২৪.কম, জিপি টোয়েন্টিফোর মিডিয়া লিমিটেডের একটি প্রতিষ্ঠান।
Design BY MIM HOST