ঘোষনা:
শিরোনাম :
নীলফামারীতে সাংবাদিককে হামলার সুষ্ঠ বিচারের দাবীতে স্বারকলিপি প্রদান। নীলফামারীতে দীপ আই কেয়ার ফাউন্ডেশনে চক্ষু সেবা মাত্র একশত টাকায় হিট স্ট্রোকের আগে কি কি,উপসর্গ হতে পারে সাতক্ষীরায় প্রেমিকার বাড়ীতে নির্মম নির্যাতনের শিকার টেক্সটাইলস ইঞ্জিনিয়ার রংপুরে ক্যামেরায় কথা বলছে, গ্রামীন জনপদের ফরিদপুরে বাস পিক-আপ মুখোমুখি সংঘর্ষে নিহত ১২, আশঙ্কাজনক ৩ পহেলা বৈশাখে বর্ণিল উৎসবে মেতেছে নীলফামারী সাতক্ষীরায় ভিডিও কলে রেখে ঘরে গলায় ফাঁস দিয়ে বিউটিশিয়ানের আত্মহত্যা নীলফামারীতে ঘোড়ার প্রতি পাকে,পরিবারে জীবনের গল্পটা কস্টের নীলফামারীতে কর্মসংস্থান কর্মসূচি প্রকল্পের কাজের উদ্বোধন
রাজনীতি থেকে অবসর নিচ্ছেন বিএনপির মওদুদ

রাজনীতি থেকে অবসর নিচ্ছেন বিএনপির মওদুদ

নিউজ ডেস্ক,

বিএনপির স্থায়ী কমিটির সদস্য ব্যারিস্টার মওদুদ আহমেদ রাজনীতি থেকে অবসর নিচ্ছেন । সম্প্রতি তার একাধিক ঘনিষ্ঠ স্বজনের সঙ্গে কথা বলে এমনটাই জানা গেছে।

ব্যারিস্টার মওদুদ আহমেদের হঠাৎ রাজনীতি ছাড়ার বিষয়ে ক্ষোভ প্রকাশ করে বিএনপির অপর একজন স্থায়ী কমিটির সদস্য বলেন, ব্যারিস্টার মওদুদ আহমেদ রাজনীতিতে অনেক সিনিয়র একজন ব্যক্তি। খুব চতুর শ্রেণির মানুষ। সুযোগ পেলেই তার হৃদয়ে দল পাল্টানোর বাতাস প্রবাহিত হয়। যখন জাতীয় পার্টির জয় জয়কার, তখন তিনি এরশাদের খোলে বাসা বেঁধেছিলেন। এরপর বিএনপির রমরমা অবস্থায় খালেদা জিয়ার আশেপাশে থেকে নেতা সাজেন। বিভিন্ন কমিটিতে পছন্দমতো ব্যক্তিদের মনোনয়ন দিয়ে হাজার হাজার কোটি টাকাও কামিয়ে নিয়েছেন তিনি।

এ বিষয়ে ব্যারিস্টার মওদুদের একজন ঘনিষ্ঠ স্বজন বলেন, মওদুদ আহমেদ অবসর নেবেন। কিন্তু সেটি হয়তো এখনই কিনা বলতে পারছি না। রাজনীতিতে অবসর বলে কিছু নেই। তবে মাঝে মাঝে বিএনপির ব্যবহারে তার মন খারাপ হয়। তখন তিনি বলেন অবসরে যাওয়ার কথা।

তিনি আরো বলেন, মওদুদ আহমেদ বেশ কিছুদিন যাবত ব্যাপক অসুস্থ। অথচ একটি বারের জন্যও বিএনপির হাইকমান্ড তার কোনো খোঁজ খবর নিলো না। চিকিৎসার উদ্দেশ্যে সিঙ্গাপুর গেল, অথচ কেউ এয়ারপোর্টে সি-অফ করতে আসলো না। দলের একজন সিনিয়র নেতার প্রতি এমন ব্যবহার আদৌ যৌক্তিক কিনা?

তিনি আরো বলেন, যে আশা, যে আদর্শকে সামনে রেখে মওদুদ আহমেদ বিএনপিতে যোগদান করেছিলেন, সে আদর্শ থেকে বিএনপির বিচ্যুতি ঘটেছে। যে কারণে অনেক সিনিয়র নেতাই বিএনপিকে ত্যাগ করেছেন। তাই অন্যদের মতো আপাতত তিনিও বিএনপির রাজনীতি থেকে দূরে থাকতে চান।





@২০১৯ সর্বস্বত্ব সংরক্ষিত । গ্রামপোস্ট২৪.কম, জিপি টোয়েন্টিফোর মিডিয়া লিমিটেডের একটি প্রতিষ্ঠান।
Design BY MIM HOST