ঘোষনা:
শিরোনাম :
বরিশালের বিশিষ্ট শিক্ষাবিদ, হানিফ রাজধানীর ইবনেসিনা হাসপাতালে মৃত্যু বরন করেন। ডোমারে রাস্তার গাছ কাটার অভিযোগ। চট্টগ্রাম কারাগারে বন্দিকে হত্যা চেষ্টার অভিযোগে জেল সুপারসহ ৪ জনের বিরুদ্ধে মামলা। রংপুরে নর্দাণ মেডিকেল কলেজ পরিচালকদের অবরুদ্ধ করেছে শিক্ষার্থীরা। কিশোরগঞ্জে নদীর বুক জুড়ে সবুজের সমারোহ। ডোমারে নববধূঁকে অপহরণের পর ধর্ষণ, গ্রেফতার-২ চট্টগ্রামে উচ্ছেদের মুখে লালদিয়ার চর ছাড়ছেন হাজারো পরিবার। কিশোরগঞ্জে নদীর বুক জুড়ে গাইবান্ধার আওয়ামী লীগ নেতার খুনিদের গ্রেপ্তারের দাবিতে সড়ক অবরোধ ও বিক্ষোভ মিছিল। ডোমারে শিক্ষানবীশ আইনজীবির বিরুদ্ধে রাস্তার গাছ কাটার অভিযোগ
আন্তর্জাতিক বাজারে দাম বাড়ায়,ভোজ্য তেলের যৌক্তিক দাম নির্ধারণ-বাণিজ্য মন্ত্রী ।

আন্তর্জাতিক বাজারে দাম বাড়ায়,ভোজ্য তেলের যৌক্তিক দাম নির্ধারণ-বাণিজ্য মন্ত্রী ।

চট্টগ্রাম প্রতিবেদক,
মানুষের কষ্ট হলেও আন্তর্জাতিক বাজারে ভোজ্য তেলের দাম বেড়ে যাওয়ায় সরকার ভোজ্য তেলের একটি যৌক্তিক দাম নির্ধারণ করে দিয়েছে বলে জানিয়েছেন বাণিজ্য মন্ত্রী টিপু মুন্সী।আজ বৃহস্পতিবার বিকেলে চট্টগ্রাম মহানগরীর বায়েজীদে অবস্থিত চট্টগ্রাম চা বোর্ডে বঙ্গবন্ধু স্মৃতি গ্যালারী ও কর্ণার উদ্বোধন শেষে সাংবাদিকদের এ কথা বলেন তিনি।
মন্ত্রী আরও বলেন, গত ছয় মাসে আন্তর্জাতিক বাজারে ভোজ্য তেলের দাম ৬৭ শতাংশ বৃদ্ধি পেয়েছে। আগে যেখানে সাতশো ডলার বিক্রি হতো এখন তা বৃদ্ধি পেয়ে বিক্রি হচ্ছে সাড়ে এগারোশ’ ডলারে। আন্তর্জাতিক বাজারে দাম বৃদ্ধি পাওয়ায় দেশের বাজারে ভোজ্য তেলের দাম নির্ধারণ করে দিয়েছে সরকার। নির্ধারিত দামের বেশি বিক্রি করা হলে আইনানুগ ব্যবস্থা নেওয়া হবে।
এছাড়া আসন্ন রমজানে ভোগ্য পণ্যের দাম যাতে না বাড়ে সে জন্য মন্ত্রণালয় বিভিন্ন পদক্ষেপ নিচ্ছে বলেও জানান তিনি। এর আগে মন্ত্রী চা বোর্ডে বঙ্গবন্ধু গ্যালারী ও কর্ণারের উদ্বোধন করেন।





@২০১৯ সর্বস্বত্ব সংরক্ষিত । গ্রামপোস্ট২৪.কম, জিপি টোয়েন্টিফোর মিডিয়া লিমিটেডের একটি প্রতিষ্ঠান।
Design BY MIM HOST