ঘোষনা:
শিরোনাম :
পদ্মা সেতু হওয়ায় বিএনপি উদভ্রান্তের মত কথা বলছে,চট্টগ্রামে তথ্য ও সম্প্রচারমন্ত্রী বানভাসি মানুষের পাসে লিয়ন চৌধুরী নীলফামারীতে মধ্য রাতে মাতলামি; প্রতিবাদ করায় গুরুতর রগকাটা জখম, থানায় এজাহার। নীলফামারীতে এক মাস ব্যাপি পুনাক তাঁত শিল্প ও পণ্য মেলার শুভ উদ্বোধন পাহাড়ে সন্ত্রাস দমনে এপিবিএন’র টহল শুরু শিক্ষক হত্যা ও কলেজ অধ্যক্ষকে নির্যাতনের প্রতিবাদে নীলফামারীতে মানববন্ধন ও স্মারকলিপি প্রদান। আওয়ামীলীগ হিন্দুদের দল, ভারতের চর এসব ট্যাবলেটে এখন আর কাজ হয়না,তথ্যমন্ত্রী হলি আর্টিজানে জঙ্গি হামলায় ৬ বছর পূর্তিতে,কূটনীতিকরা নিহতদের প্রতি গভীর শ্রদ্ধা বিকেএসপিতে ব্লু খেতাব অর্জন,দেশসেরা নারী আরচার নীলফামারীর দিয়া সিদ্দিকী জাতি হিসেবে আমাদের সক্ষমতাকে সবসময় অবমূল্যায়ন করে সমালোচকরা বললেন,প্রধানমন্ত্রী
নীলফামারীতে শহীদ দিবস ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবসে দেশের গর্বিত সন্তানদের ফুল দিয়ে শ্রদ্ধা ।

নীলফামারীতে শহীদ দিবস ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবসে দেশের গর্বিত সন্তানদের ফুল দিয়ে শ্রদ্ধা ।

স্টাফ রিপোর্টার,
্নানা কর্মসূচীর মধ্য দিয়ে নীলফামারীতে পালিত হচ্ছে শহীদ দিবস ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস। আজ রবিবার দিবসের শুরুতে রাত ১২ টা ১ মিনিটে নীলফামারীর কেন্দ্রীয় শহীদ মিনারে পুষ্পমাল্য অর্পনের মধ্য দিয়ে শুরু হয় আনুষ্ঠানিকতা।

জেলা প্রসাশন মোঃ হাফিজুর রহমান চৌধুরী,পুলিশ প্রশাসন মোহাম্ম মোকলেছুর রহমান বিপিএম,পিপিএম,মুক্তিযোদ্ধা,জেলা রিপোর্টার্স ইউনিটি,রাজনৈতিক দল ও সাংস্কৃতিক সামাজিক সংগঠনগুলো।জেলা প্রসাশক মোঃ হাফিজুর রহমান চৌধুরী,পুলিশ সুপার মোকলেছুর রহমান,পৌর মেয়র দেওয়ান কামাল আহাম্মেদসহ জেলার সর্ব¯তরের মানুষ শহীদ ব্যাদিতে ফুল দিয়ে শহীদদের প্রতি শ্রদ্ধা নিবেদন করেন।শেষে শহীদদের প্রতি শ্রদ্ধা জানিয়ে ১ মিনিট নিরবতা পালন করা হয়। এছাড়াও সকালে সূর্য দ্বয়ের সাথে সাথে শহীদ মিনারে প্রভাত ফেরীতে ফুল দিয়ে শ্রদ্ধা নিবেদন করবেন নানা শ্রেণিপেশার মানুষ।





@২০১৯ সর্বস্বত্ব সংরক্ষিত । গ্রামপোস্ট২৪.কম, জিপি টোয়েন্টিফোর মিডিয়া লিমিটেডের একটি প্রতিষ্ঠান।
Design BY MIM HOST