ঘোষনা:
শিরোনাম :
নীলফামারীতে সাংবাদিককে হামলার সুষ্ঠ বিচারের দাবীতে স্বারকলিপি প্রদান। নীলফামারীতে দীপ আই কেয়ার ফাউন্ডেশনে চক্ষু সেবা মাত্র একশত টাকায় হিট স্ট্রোকের আগে কি কি,উপসর্গ হতে পারে সাতক্ষীরায় প্রেমিকার বাড়ীতে নির্মম নির্যাতনের শিকার টেক্সটাইলস ইঞ্জিনিয়ার রংপুরে ক্যামেরায় কথা বলছে, গ্রামীন জনপদের ফরিদপুরে বাস পিক-আপ মুখোমুখি সংঘর্ষে নিহত ১২, আশঙ্কাজনক ৩ পহেলা বৈশাখে বর্ণিল উৎসবে মেতেছে নীলফামারী সাতক্ষীরায় ভিডিও কলে রেখে ঘরে গলায় ফাঁস দিয়ে বিউটিশিয়ানের আত্মহত্যা নীলফামারীতে ঘোড়ার প্রতি পাকে,পরিবারে জীবনের গল্পটা কস্টের নীলফামারীতে কর্মসংস্থান কর্মসূচি প্রকল্পের কাজের উদ্বোধন
বসুরহাট পৌর মেয়র আবদুল কাদের মির্জার বিরুদ্ধে প্রতিবাদ সমাবেশ করেছে দাগনভূঞা আওয়ামীলীগ ও অঙ্গ সংগঠন।

বসুরহাট পৌর মেয়র আবদুল কাদের মির্জার বিরুদ্ধে প্রতিবাদ সমাবেশ করেছে দাগনভূঞা আওয়ামীলীগ ও অঙ্গ সংগঠন।

ফেনী প্রতিনিধি ,
নোয়াখালীর কোম্পানীগঞ্জ বসুরহাট সীমান্তের বসুরহাট রোড়ের ফেনীর দাগনভূঞা দুধমুখার চাঁদপুর এলাকায় সড়ক অবরোধ করে আলোচিত-সমালোচিত বসুরহাট পৌর মেয়র আবদুল কাদের মির্জার বিরুদ্ধে প্রতিবাদ সমাবেশ করেছে দাগনভূঞা উপজেলা আওয়ামীলীগ ও অঙ্গ সংগঠন।আজ সোমবার (২২ ফেব্রুয়ারি) বিকাল থেকে শুরু হয় প্রতিবাদ সমাবেশটি। প্রতিবাদ সমাবেশের আয়োজক দাগনভূঞা উপজেলা আওয়ামী লীগ হলেও পুরো জেলা থেকে প্রায় দেড় শতাধিক বাসে করে নেতাকর্মী আসতে দেখা গেছে। সড়কের প্রায় দুই কিলোমিটার জুড়ে নেতা-কর্মীরা রাস্তায় বসে পড়ে এবং মির্জার বিরুদ্ধে শ্লোগান দিতে থাকে।সমাবেশে বক্তারা বলেন, মাদকাসক্ত আবদুল কাদের মির্জা সড়ক যোগাযোগ ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের, ফেনীর সাংসদ নিজাম উদ্দিন হাজারীসহ আওয়ামী লীগের কেন্দ্রীয় নেতাদের বিরুদ্ধে কুৎসা রটাচ্ছে। আওয়ামী লীগ সরকারের উন্নয়নের বিরুদ্ধে অপপ্রচার করছে। তার অপরাজনীতির কারণে নোয়াখালী-ফেনী অঞ্চল আজ অশান্ত। এই অপরাজনীতির কারণে প্রাণ হারাতে হয়েছে তরুণ সাংবাদিক বুরহান উদ্দিন মুজাক্কেরকে।বক্তারা আরো বলেন, মির্জা আবদুল কাদের বিএনপি-জামায়াতের এজেন্ডা বাস্তবায়ন করছে। সে সরকারের বিরুদ্ধে ষড়যন্ত্রে মেতেছে।
আওয়ামী লীগের নেতারা প্রধানমন্ত্রী ও দলীয় প্রধান শেখ হাসিনার কাছে দাবি জানান, কাদের মির্জাকে যেন দল থেকে স্থায়ী বহিষ্কার করা হয়।নেতারা আরো বলেন, সে সীমা লংঘন করছে। তাকে ফেনীর সীমান্তে কোনভাবেই প্রবেশ করতে দেয়া হবে না।





@২০১৯ সর্বস্বত্ব সংরক্ষিত । গ্রামপোস্ট২৪.কম, জিপি টোয়েন্টিফোর মিডিয়া লিমিটেডের একটি প্রতিষ্ঠান।
Design BY MIM HOST