ঘোষনা:
শিরোনাম :
চট্টগ্রামে মিতু হত্যায় সাবেক এসপিকে জিঙ্গাসাবাদ শেষে গ্রেফতার করেছে পিবিআই। ঢাকা-ময়মনসিংহ মহাসড়কে দুই মাইক্রোবাসের মুখোমুখি সংঘর্ষে নিহত-১, আহত-৩। খেটে খাওয়া এবং কর্মহীন মানুষের কল্যানে সহায়তা করে যাচ্ছে সরকার রেলপথ মন্ত্রী । নীলফামারীর ডোমারে মাইক্রোবাস ও মটরসাইকেলের সংঘর্ষে,নিহত ১। নীলফামারীতে সমাজের প্রবীণ ও অসচ্ছল প্রবীণ ব্যাক্তিদের মাঝে ঈদ উপহার নীলফামারীতে ঈদ-উল-ফিতরের নামাজ সকাল সাড়ে সাতটায় কেন্দ্রীয় বড় মসজিদে নীলফামারীতে বোরো ধানের বাম্পার ফলন,কৃষকের মুখে হাসির ঝলক। আগামীকাল চাঁদ দেখা গেলে বৃহস্পতিবার ঈদ নীলফামারীতে ভিজিএফ’র নগদ অর্থ বিতরণে অনিয়ম। স্ট্যামফোর্ড বিশ্ববিদ্যালয় হাল্ট প্রাইজের নেতৃত্বে নাজির-নুসরাত।
যমুনা ব্যাংক লিমিটেডের ব্যবসায়িক সম্মেলন ।

যমুনা ব্যাংক লিমিটেডের ব্যবসায়িক সম্মেলন ।

চট্টগ্রাম প্রতিবেদক,
যমুনা ব্যাংক লিমিটেড এর বার্ষিক ব্যবসায়িক সম্মেলন হয়েছে ।আজ চট্টগ্রাম মহানগরীর একটি অভিজাত হোটেলে অনুষ্ঠিত হয়। সম্মেলনে প্রধান অতিথি ছিলেন যমুনা ব্যাংক পরিচালনা পর্ষদের চেয়ারম্যান ফজলুর রহমান। বিশেষ অতিথি ছিলেন যমুনা ব্যাংক ফাউন্ডেশনের চেয়ারম্যান নুর মোহাম্মদ, পরিচালক মো: সিরাজুল ইসলাম ভরসা্, মো: ইসমাইল হোসেন সিরাজী, মো: সাইদুল ইসলাম সহ অন্যরা।
সম্মেলনে সভাপতিত্ব করেন যমুনা ব্যাংক লিমিটেড এর ব্যবস্থাপনা পরিচালক ও প্রধান নির্বাহী ইলিয়াছ উদ্দিন আহমদ। সম্মেলনে ব্যাংকের পরিচালনা কার্যক্রম সংক্রান্ত বিশদ আলোচনা হয় এবং ব্যাংকের বিভিন্ন কার্যক্রম প্রসারে কতিপয় গুরুত্বপূর্ণ সিদ্ধা্ন্ত গ্রহীত হয়। বিভিন্ন শাখার প্রধানগণের হাতে চেয়ারম্যান এওয়ার্ডস -২০২০ প্রদান করা হয়।





@২০১৯ সর্বস্বত্ব সংরক্ষিত । গ্রামপোস্ট২৪.কম, জিপি টোয়েন্টিফোর মিডিয়া লিমিটেডের একটি প্রতিষ্ঠান।
Design BY MIM HOST