ঘোষনা:
শিরোনাম :
নীলফামারীতে সাংবাদিককে হামলার সুষ্ঠ বিচারের দাবীতে স্বারকলিপি প্রদান। নীলফামারীতে দীপ আই কেয়ার ফাউন্ডেশনে চক্ষু সেবা মাত্র একশত টাকায় হিট স্ট্রোকের আগে কি কি,উপসর্গ হতে পারে সাতক্ষীরায় প্রেমিকার বাড়ীতে নির্মম নির্যাতনের শিকার টেক্সটাইলস ইঞ্জিনিয়ার রংপুরে ক্যামেরায় কথা বলছে, গ্রামীন জনপদের ফরিদপুরে বাস পিক-আপ মুখোমুখি সংঘর্ষে নিহত ১২, আশঙ্কাজনক ৩ পহেলা বৈশাখে বর্ণিল উৎসবে মেতেছে নীলফামারী সাতক্ষীরায় ভিডিও কলে রেখে ঘরে গলায় ফাঁস দিয়ে বিউটিশিয়ানের আত্মহত্যা নীলফামারীতে ঘোড়ার প্রতি পাকে,পরিবারে জীবনের গল্পটা কস্টের নীলফামারীতে কর্মসংস্থান কর্মসূচি প্রকল্পের কাজের উদ্বোধন
সৈয়দপুরে জাতীয় পার্টি,আওয়ামী লীগ সংঘর্ষ মামলায় বিএনপি নেতা আটক।

সৈয়দপুরে জাতীয় পার্টি,আওয়ামী লীগ সংঘর্ষ মামলায় বিএনপি নেতা আটক।

রেজা মাহমুদ,স্টাফ রিপোর্টার,
সৈয়দপুর পৌরসভা নির্বাচনে বিএনপির নির্বাচন পরিচালনা কমিটির সদস্য ও পৌর বিএনপির আহবায়ক শেখ বাবলুকে সাদা পোষাকে পুলিশ পরিচয়ে আটক করা হয়েছে বলে অভিযোগ করছে স্থানীয় বিএনপি। আজ শুক্রবার সকালে সৈয়দপুর রাজনৈতিক জেলা বিএনপির কার্যালয়ে এক সংবাদ সম্মেলণে এ অভিযোগ করা হয়।
এতে বক্তব্য বলেন জেলা বিএনপির আহবায়ক অধ্যক্ষ আব্দুল গফুর সরকার, বিএনপি সিনিয়র যুগ্ম আহবায়ক এ্যাড.এস এম ওবায়দুর রহমান ও মেয়র প্রার্থী বিএনপি নেতা আলহাজ¦ রশিদুল হক সরকার।
বক্তারা বলেন, ভোর রাতে শহরের নয়াটোলা শ^শুড়বাড়ি থেকে আটক করা হয়েছে বিএনপি ওই নেতাকে । কিন্তু তার নামে স্থানীয় থানায় বা আদালতে কোন মামলা নেই। শুধুমাত্র ২৮ তারিখের নির্বাচনের সুষ্ঠ পরিবেশকে নষ্ট ও ভোটারদের মাঝে ভীতি সৃষ্টি করার উদ্দেশ্যেই প্রশাসনকে ব্যবহার করছে আওয়ামী লীগ নেতারা। শহরের নৌকা মার্কার পথসভায় স্থানীয় ও কেন্দ্রীয় আওয়ামীলীগ নেতাদের বক্তব্যেই তা স্পষ্ট হয়ে উঠেছে।
বক্তারা আরো বলেন, আমরা নির্বাচনের শুরু থেকে আচরণবিধি মেনে প্রচার-প্রচারণা চালিয়ে আসছি। কিন্তু নৌকা মার্কার প্রচার-প্রচারণা মানা হচ্ছে না কোন আচরন বিধি। রাত মধ্যরাত পর্যন্ত ৮/১০টি মাইক এক সাথে ব্যবহার করে পথসভা করছে। পথসভা থেকে বিভিন্ন ধরনের উস্কানিমূলক বক্তব্য দেয়া হচ্ছে। এ ছাড়া বহিরাগতদের নিয়ে প্রতিদিন শতাধিক মোটরসাইকেল ও ৮/১০টি পিকআপে পাড়া-মহল্লায় শোডাউন করছে। এ ব্যাপারে রিটার্নিং কর্মকর্তাদের কাছে অভিযোগ করলেও কোন পদক্ষেপ নেয়া হচ্ছে না বলে সংবাদ সম্মেলনে জানানো হয়।
এ ব্যাপারে কথা হয় সৈয়দপুর থানার অফিসার ইনচার্জ আবুল হাসনাত খানের সাথে। তিনি জানান, শহরের গোলাহাটে নির্বাচন প্রচারে আ’লীগ-জাপার মধ্যে সংঘর্ষের মামলায় তাকে আটক করা হয়েছে।





@২০১৯ সর্বস্বত্ব সংরক্ষিত । গ্রামপোস্ট২৪.কম, জিপি টোয়েন্টিফোর মিডিয়া লিমিটেডের একটি প্রতিষ্ঠান।
Design BY MIM HOST