ঘোষনা:
শিরোনাম :
দিনাজপুরে ‍‍‍‍‍” মানুষ মানুষের জন্য ” সংগঠনের উদ্দ্যোগে মাস্ক বিতরণ চাঁদপুরে করোনায় আক্রান্ত ২জনের চিকিৎসাধীন অবস্থায় মৃত্যু : আক্রান্ত আরো ২৫জন। দেশে হারিয়ে যাচ্ছে গ্রামীণ খেলা-ধুলা । সাতক্ষীরায় এক শিশুকে হত্যার ভয় দেখিয়ে ধর্ষনের অভিযোগে,ধর্ষক সিরাজুল গ্রেপ্তার । খুলনা করোনা হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় এক বৃদ্ধের মৃত্যু। চট্টগ্রামে করোনায় আরও ৩ জনের মৃত্যু, নতুন আক্রান্ত ৩৮০ । নারায়ণগঞ্জে লঞ্চ ডুবির ঘটনায় ১৪ স্টাফ সহ এসকেএল -৩ জাহাজটি আটক। ভবানীগঞ্জে করোনা ভাইরাস সংক্রমণে সচেতন করেন,অতিরিক্ত পুলিশ সুপার, এ.এস. এম. মুক্তারু জ্জামান। জলঢাকা থানা নীলফামারী কৃষকদের মাঝে আউশ ধানের বীজ ও সার বিনামূল্যে বিতরণ। বঙ্গবন্ধু ৯ম গেমসে ৯ স্বর্ণ,৭রৌপ্য,১তাম্র অর্জনে চ্যাম্পিয়ন আনসার,ভিডিপি।রানার্সআপ বাংলাদেশ সেনাবাহিনী।
বদরগঞ্জে একঝাঁক তরুন তরুনীদের প্রচেষ্টায় বদরগঞ্জে বি-বাজারের যাত্রা শুরু।

বদরগঞ্জে একঝাঁক তরুন তরুনীদের প্রচেষ্টায় বদরগঞ্জে বি-বাজারের যাত্রা শুরু।

ময়দুল ইসলাম, বদরগঞ্জ (রংপুর) প্রতিনিধি,
রংপুরের বদরগঞ্জে আত্মকর্মসংস্থানের লক্ষ্যে একদল কর্মহীন তরুন-তরুনীদের নিয়ে যাত্রা শুরু হলো বি-বাজার নামে একটি পণ্য সরবরাহকারি প্রতিষ্ঠান। মানুষের দোরগোড়ায় সেবা পৌঁছে দেয়ার লক্ষ্যে শুক্রবার দুপুরে রংপুর-২ (বদরগঞ্জ-তারাগঞ্জ) আসনের এমপি ডিউক চৌধুরী ফিতা কেটে প্রতিষ্ঠানটির শুভ উদ্বোধন করেন। এতে বিশেষ অতিথি ছিলেন, উপজেলা পরিষদের চেয়ারম্যান ফজলে রাব্বি সুইট ও পৌর মেয়র আহাসানুল হক চৌধুরী টুটুল। অনুষ্ঠানের আলোচনা সভায় সভাপতিত্ব করেন বি-বাজারের সভাপতি আশরাফুল আলম। বক্তব্য রাখেন, সংগঠনটির সম্পাদক জাহাঙ্গীর আলম প্রমুখ।
সংগঠন সূত্রে জানা যায়, উপজেলার নতুন প্রজন্মের উদ্যমী তরুন-তরুনীদের নিয়ে পৌরশহরের স্টেশন রোডের পুরাতন সোনালী ব্যাংকের পেছনে গড়ে তোলা হয় বি- বাজার নামে ওই প্রতিষ্ঠানটি।
আলোচনাসভায় প্রধান অতিথির বক্তব্যে এমপি ডিউক চৌধুরী বলেন, নতুন প্রজন্মের একদল স্বপ্নবাজ তরুণ-তরুণীদের নিয়ে কর্মসংস্থানের ব্যবস্থা করা একটি প্রশংসনীয় উদ্যোগ। আগামী দিনে মানুষের দোরগোড়ায় সব ধরনের পণ্য সামগ্রী পৌঁছে দেয়ার প্রত্যয় নিয়ে কাজ শুরু করলো এই প্রতিষ্ঠান। এছাড়াও প্রতিষ্ঠানটি অসহায় ও মেধাবীদের পাশে দাঁড়িয়ে তাদের শিক্ষা জীবনকে সচল রাখবে বলে প্রত্যাশা করেন। এ সময় তিনি উপস্থিত সকলকে করোনা ভাইরাসের টিকা গ্রহনের জন্য আহŸান জানান। শেষে অনুষ্ঠানে আগত অতিথিদের হাতে শুভেচ্ছা স্মারক তুলে দেয়া হয়।





@২০১৯ সর্বস্বত্ব সংরক্ষিত । গ্রামপোস্ট২৪.কম, জিপি টোয়েন্টিফোর মিডিয়া লিমিটেডের একটি প্রতিষ্ঠান।
Design BY MIM HOST