ঘোষনা:
শিরোনাম :
নীলফামারীতে আশ্রয়হীন ১২৫০ পরিবারের স্বপ্ন এখন সত্যি কিশোরগঞ্জ মডেল উচ্চ বিদ্যালয়ের রড চুরি- ধ্রুত চোরকে ছেড়ে দিল কর্তৃপক্ষ নীলফামারীতে শিক্ষার্থীদের মাঝে করোনার টিকা প্রয়োগ শুরু রাত পোহালেই ডিমলায় নতুন ঘরে উঠবেন ভূমিহীন গৃহহীন পরিবার ওয়ালটনের মিলিয়নিয়ার অফারে ফ্রিজ কিনে ১০ লক্ষ টাকা পেলেন জলঢাকার মতি টাঙ্গাইলে নতুন ৯২ জন করোনা শনাক্ত বাংলাদেশ সরকারের প্রথম অর্থ সচিবের স্ত্রী কুলসুম জামান আর নেই নীলফামারীর জলঢাকায় খাসজমি দখল করে পাকা ঘর ণির্মান নীলফামারীতে র‌্যাবের অভিযানে ফেন্সিডিলসহ ০১ জন মাদক ব্যবসায়ীকে গ্রেফতার সাতক্ষীরায় করোনা আক্রান্ত ও উপসর্গ নিয়ে ৮ জনের মৃত্যু
বদরগঞ্জে একঝাঁক তরুন তরুনীদের প্রচেষ্টায় বদরগঞ্জে বি-বাজারের যাত্রা শুরু।

বদরগঞ্জে একঝাঁক তরুন তরুনীদের প্রচেষ্টায় বদরগঞ্জে বি-বাজারের যাত্রা শুরু।

ময়দুল ইসলাম, বদরগঞ্জ (রংপুর) প্রতিনিধি,
রংপুরের বদরগঞ্জে আত্মকর্মসংস্থানের লক্ষ্যে একদল কর্মহীন তরুন-তরুনীদের নিয়ে যাত্রা শুরু হলো বি-বাজার নামে একটি পণ্য সরবরাহকারি প্রতিষ্ঠান। মানুষের দোরগোড়ায় সেবা পৌঁছে দেয়ার লক্ষ্যে শুক্রবার দুপুরে রংপুর-২ (বদরগঞ্জ-তারাগঞ্জ) আসনের এমপি ডিউক চৌধুরী ফিতা কেটে প্রতিষ্ঠানটির শুভ উদ্বোধন করেন। এতে বিশেষ অতিথি ছিলেন, উপজেলা পরিষদের চেয়ারম্যান ফজলে রাব্বি সুইট ও পৌর মেয়র আহাসানুল হক চৌধুরী টুটুল। অনুষ্ঠানের আলোচনা সভায় সভাপতিত্ব করেন বি-বাজারের সভাপতি আশরাফুল আলম। বক্তব্য রাখেন, সংগঠনটির সম্পাদক জাহাঙ্গীর আলম প্রমুখ।
সংগঠন সূত্রে জানা যায়, উপজেলার নতুন প্রজন্মের উদ্যমী তরুন-তরুনীদের নিয়ে পৌরশহরের স্টেশন রোডের পুরাতন সোনালী ব্যাংকের পেছনে গড়ে তোলা হয় বি- বাজার নামে ওই প্রতিষ্ঠানটি।
আলোচনাসভায় প্রধান অতিথির বক্তব্যে এমপি ডিউক চৌধুরী বলেন, নতুন প্রজন্মের একদল স্বপ্নবাজ তরুণ-তরুণীদের নিয়ে কর্মসংস্থানের ব্যবস্থা করা একটি প্রশংসনীয় উদ্যোগ। আগামী দিনে মানুষের দোরগোড়ায় সব ধরনের পণ্য সামগ্রী পৌঁছে দেয়ার প্রত্যয় নিয়ে কাজ শুরু করলো এই প্রতিষ্ঠান। এছাড়াও প্রতিষ্ঠানটি অসহায় ও মেধাবীদের পাশে দাঁড়িয়ে তাদের শিক্ষা জীবনকে সচল রাখবে বলে প্রত্যাশা করেন। এ সময় তিনি উপস্থিত সকলকে করোনা ভাইরাসের টিকা গ্রহনের জন্য আহŸান জানান। শেষে অনুষ্ঠানে আগত অতিথিদের হাতে শুভেচ্ছা স্মারক তুলে দেয়া হয়।





@২০১৯ সর্বস্বত্ব সংরক্ষিত । গ্রামপোস্ট২৪.কম, জিপি টোয়েন্টিফোর মিডিয়া লিমিটেডের একটি প্রতিষ্ঠান।
Design BY MIM HOST