ঘোষনা:
শিরোনাম :
সাতক্ষীরায় প্রেমিকার বাড়ীতে নির্মম নির্যাতনের শিকার টেক্সটাইলস ইঞ্জিনিয়ার রংপুরে ক্যামেরায় কথা বলছে, গ্রামীন জনপদের ফরিদপুরে বাস পিক-আপ মুখোমুখি সংঘর্ষে নিহত ১২, আশঙ্কাজনক ৩ পহেলা বৈশাখে বর্ণিল উৎসবে মেতেছে নীলফামারী সাতক্ষীরায় ভিডিও কলে রেখে ঘরে গলায় ফাঁস দিয়ে বিউটিশিয়ানের আত্মহত্যা নীলফামারীতে ঘোড়ার প্রতি পাকে,পরিবারে জীবনের গল্পটা কস্টের নীলফামারীতে কর্মসংস্থান কর্মসূচি প্রকল্পের কাজের উদ্বোধন ঈদে বাড়ি ফেরা হলো না, শিশু সন্তান সহ পরিবারের  ঈদে ৫ দিন বন্ধের পরে, সাতক্ষীরা স্থলবন্দরে আমদানী-রপ্তানী শুরু, কর্মচাঞ্চল্য বাগেরহাটে পুকুরে স্যাটেলাইট কুমির উদ্ধার, অবমুক্ত সুন্দরবনে
চট্টগ্রামে সমন্বয়ের অভাবে কাঙ্ক্ষিত উন্নয়ন হচ্ছে না, পল্লি উন্নয়ন ও সমবায় মন্ত্রী, তাজুল ইসলাম ।

চট্টগ্রামে সমন্বয়ের অভাবে কাঙ্ক্ষিত উন্নয়ন হচ্ছে না, পল্লি উন্নয়ন ও সমবায় মন্ত্রী, তাজুল ইসলাম ।

চট্টগ্রাম প্রতিবেদক,
সমন্বয়ের অভাবে চট্টগ্রামের কাঙ্ক্ষিত উন্নয়ন হচ্ছে না মন্তব্য করে স্থানীয় সরকার পল্লি উন্নয়ন ও সমবায় মন্ত্রী মো: তাজুল ইসলাম বলেছেন, চট্টগ্রামের উন্নয়নে অগ্রাধিকারকে কাজে লাগাতে হবে। আপানার বসে বসে খাবেন, খাওয়ার টাকা, বেতনের টাকা পাঠিয়ে দেন বললে তো আমি এটা দিতে পারবো না ।
আজ শনিবার দুপুর মহানগরীর একটি হোটেলে আয়োজিত চট্টগ্রাম পানি সরবরাহ ও স্যানিটেশন প্রকল্পের অধিন ‘পতেঙ্গা বুস্টার পাম্প স্টেশন’ উদ্বোধন অনুষ্ঠানে তিনি এসব কথা বলেন।
মন্ত্রী আরও বলেন, স্থানীয় সরকার ব্যবস্থাকে শক্তিশালী করতে হবে সবাই বলেন। তার সাথে সক্ষমতা অর্জন করতে হবে। তনি স্স্থানীয় নেতাদের উন্নয়ন বাধাগ্রস্থ করার জন্য আন্দোলন না করার পরামর্শ দেন। নেতারাই চট্টগ্রামকে ডাস্টবিন বানাচ্ছেন বলে মন্তব্য করেন তিনি। তিনি আরো বলেন, নদীর আশপাশে আবর্জনা পড়ে থাকছে, জায়গা ইজারা নিয়ে ইন্ডাস্ট্রি করে দখল করা হচ্ছে, যা কখনোই কাম্য নয়।
অনুষ্ঠানে বক্তব্য রাখেন পল্লী উন্নয়ন ও সমবায় মন্ত্রণালয়ের সিনিয়র সচিব হেলালুদ্দীন আহমদ, সিটি মেয়র রেজাউল করিম চৌধুরী, ওয়াসার বোর্ড চেয়ারম্যান অধ্যাপক ড. জাহাঙ্গীর আলম, ব্যবস্থাপনা পরিচালক প্রকৌশলী একএম ফজলুল্লাসহ অন্যরা।





@২০১৯ সর্বস্বত্ব সংরক্ষিত । গ্রামপোস্ট২৪.কম, জিপি টোয়েন্টিফোর মিডিয়া লিমিটেডের একটি প্রতিষ্ঠান।
Design BY MIM HOST