ঘোষনা:
শিরোনাম :
শিক্ষক হত্যা ও কলেজ অধ্যক্ষকে নির্যাতনের প্রতিবাদে নীলফামারীতে মানববন্ধন ও স্মারকলিপি প্রদান। আওয়ামীলীগ হিন্দুদের দল, ভারতের চর এসব ট্যাবলেটে এখন আর কাজ হয়না,তথ্যমন্ত্রী হলি আর্টিজানে জঙ্গি হামলায় ৬ বছর পূর্তিতে,কূটনীতিকরা নিহতদের প্রতি গভীর শ্রদ্ধা বিকেএসপিতে ব্লু খেতাব অর্জন,দেশসেরা নারী আরচার নীলফামারীর দিয়া সিদ্দিকী জাতি হিসেবে আমাদের সক্ষমতাকে সবসময় অবমূল্যায়ন করে সমালোচকরা বললেন,প্রধানমন্ত্রী খাগড়াছড়িতে ৭ম টিআরসি ব্যাচের প্রশিক্ষণ সমাপনী নীলফামারীর ডিমলায় মাদকদ্রব্যের রোধকল্পে কর্মশালা ঢাকা-সিলেট মহাসড়কে রায়পুরায় কাভার্ডভ্যান চাপায় নিহত,৩ আহত ৫ চট্টগ্রামে করোনা আক্রান্ত ৭০ জন  জলঢাকা পৌরসভার ৭৯ কোটি ৭৯ লক্ষ ১ হাজার ৭ শত ৩০টাকার বাজেট ঘোষনা
সৈয়দপুরে অনিয়মতান্ত্রিকভাবে কেন্দ্রীয় শ্মশান কমিটি গঠনের অভিযোগ।

সৈয়দপুরে অনিয়মতান্ত্রিকভাবে কেন্দ্রীয় শ্মশান কমিটি গঠনের অভিযোগ।

স্টাফ রিপোর্টার,
নীলফামারীর সৈয়দপুরে সাধারণ সম্পাদকসহ কমিটির কোন সদস্যকে না জানিয়ে সাধারণ সভা ছাড়াই অনিয়মতান্ত্রিকভাবে কেন্দ্রীয় শশ্মান কমিটি গঠন করা হয়েছে বলে অভিযোগ উঠেছে। তবে সকল নিয়ম-কানুন মেনেই নতুন শ্মশান কমিটি গঠন করা হয়েছে বলে দাবি করেছেন ওই কমিটির সভাপতি।
কার্যকরী কমিটির সাধারণ সম্পাদক শ্রী কিশোর কুমার প্রসাদ স্বাক্ষরিত এক অভিযোগত্রে বলা হয়েছে সভাপতি
বিকাশ পোদ্দার প্র্রফুল্ল চন্দ্র ঘোষ এবং প্রদীপ জাসওয়াল ও মোনজ গোস্বামী যৌথভাবে ষঢ়যন্ত্রের মাধ্যমে কার্যকরী সদস্যদের না জানিয়েই কেন্দ্রীয় শ্মশানের মনগড়া একটি কমিটি গঠন করে। যা স্থানীয় একটি সাপ্তাহিক পত্রিকায় প্রকাশের পর জানা যায়। বাংলাদেশ পূজা উদযাপন পরিষদ সৈয়দপুর শাখার সভাপতি ও বিশিষ্ট শিল্পপতি রাজু পোদ্দারসহ হিন্দু, বৌদ্ধ, খ্রিষ্টান ঐক্য পরিষদ সৈয়দপুর উপজেলা শাখার সভাপতি এ্যাড.সুবোধ চন্দ্র দাস, সাধারণ সম্পাদক প্রভাষক যোগেন্দ্র নাথ রায়, পৌর শাখার সভাপতি প্রতাপ সরকার বিজয়, সধারণ সম্পাদক গোপাল চন্দ্র রায়, নিরঞ্জন কুমার আগারওয়ালা নিজু, সৈয়দপুর হিন্দু কল্যান সমিতির সাধারণ সম্পাদক সুমিত কুমার আগারওয়ালা, শ্রী শ্রী বিষ্ণু কমিটির সভাপতি শ্রী ধীরেন্দ্র কুমার সরকার, সহ-সভাপতি সুখরঞ্জন দাস, সাবেক সভাপতি রমেশ কর্মকার ওই ধর্মালম্বীর বিশিষ্টজনরা ওই কমিটি গঠন করায় ক্ষোভ প্রকাশের পাশাপাশি প্রতিবাদ জানিয়েছেন। এছাড়া অবিযোগপত্রে বিদ্যমান কমিটির সহ-সভাপতি বরেন্দ্র কিশোর রায়, সহ-সাধারণ সম্পাদক বিদ্যুৎ মজুমদার, মানস কুমার দাস,অর্থ সম্পাদক প্রবীন সিংহানিয়া, সাংগঠনিক সম্পাদক শংকর প্রসাদ ও সহ-সাংগঠনিক সম্পাদক সঞ্জিব গুপ্তা গঠিত ওই কমিটিকে অবৈধ দাবি করছেন।
জানতে চাইলে সভাপতি প্রফুল্ল চন্দ্র ঘোষ মুঠোফনে জানান, আর্থিক অনিয়মের অভিযোগ থাকায় সাধারণ সম্পাদক শ্রী কিশোর কুমার প্রসাদকে তার পদ থেকে সরিয়ে সদস্য করা হয়েছে। সহ-সভাপতি মোনজ গোস্বামী জানান, সদস্য সংখ্যা বাড়িয়ে কার্যকরী আগের কমিটির সকল সদস্যকে নিয়েই নিয়মতান্ত্রিকভাবে রেজুলেশনের মাধ্যমে ২১ সদস্য বিশিষ্ট কমিটি গঠন করা হয়েছে। যা হিন্দু কল্যাণ ট্রাষ্টের মাধ্যমে ধর্ম মন্ত্রনালয় তিন বছরের জন্য অনুমোদন দিয়েছে।





@২০১৯ সর্বস্বত্ব সংরক্ষিত । গ্রামপোস্ট২৪.কম, জিপি টোয়েন্টিফোর মিডিয়া লিমিটেডের একটি প্রতিষ্ঠান।
Design BY MIM HOST